ঢাকাবুধবার , ২৪ এপ্রিল ২০২৪
  1. সর্বশেষ
  2. রাজনীতি

চট্টগ্রাম জেলা পেশাজীবী অধিকার পরিষদের কমিটি গঠিত

প্রতিবেদক
নিউজ এডিটর
২ জুলাই ২০২২, ৯:২৫ পূর্বাহ্ণ

Link Copied!

রবিউল হাসান তানজিমঃ

বিশিষ্ট অর্থনীতিবীদ ডঃ রেজা কিবরিয়া ও ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুরের নেতৃত্বাধীন গণ অধিকার পরিষদের শরীক দল বাংলাদেশ পেশাজীবি অধিকার পরিষদ, চট্টগ্রাম জেলা শাখার কমিটি গঠিত হয়েছে।

গতকাল পহেলা জুলাই ২০২২ ইং রোজ শুক্রবার পেশাজীবী অধিকার পরিষদের কেন্দ্রীয় আহবায়ক জাফর মাহমুদ ও সদস্য সচিব মু. নিজাম উদ্দিন সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ৫১ সদস্যের চট্টগ্রাম জেলা কমিটি অনুমোদন করা হয়।

৫১ সদস্যের উক্ত কমিটিতে আহবায়ক নির্বাচিত হয়েছেন চন্দনাইশ উপজেলার কৃতি সন্তান ইঞ্জিনিয়ার মোহাম্মদ নিজাম উদ্দীন আকাশ এবং সদস্য সচিব নির্বাচিত হয়েছেন চট্টগ্রামের হাটহাজারী উপজেলার মাওলানা মোহাম্মদ মনিরুল আলম।
এছাড়াও ১ নং যুগ্ম আহ্বায়কের দায়িত্বে আছেন অধ্যাপক মাওলানা মুফতি নুর মোহাম্মদ জিলানী এবং ১ নং যুগ্ম সদস্য সচিবের দায়িত্বে আছেন জাকির হোসেন রাজু।

চট্টগ্রাম জেলা পেশাজীবী অধিকার পরিষদের নবনির্বাচিত আহবায়ক ইঞ্চিনিয়ার নিজাম উদ্দিন আকাশ বলেন,”আমাদের সংগ্রাম অসত্যের বিরুদ্ধে। যেখানে মানবতা ভূলুণ্ঠিত হবে,সেখানেই মানবতার মুখে হাসি ফুটাতে কাজ করে যাবে চট্টগ্রাম জেলা পেশাজীবী অধিকার পরিষদ”।
সদস্য সচিব মাওঃ মনিরুল আলম বলেন, মানুষের সুখে দুঃখে পাশে থেকে এব্ং মানুষের অধিকার রক্ষা সহ একটি ইনসাফ ভিত্তিক কল্যাণকামী রাষ্ট্র গঠণের লক্ষ্যে কাজ করে যাচ্ছি আমরা।

উল্লেখ্য পেশাজীবী অধিকার পরিষদ প্রতিষ্ঠালগ্ন থেকেই ধারাবাহিক নানা সামাজিক ও উন্নয়নমূলক কার্যক্রম পরিচালনা করে আসছে।

149 Views

আরও পড়ুন