ঢাকাশুক্রবার , ১২ অগাস্ট ২০২২
  1. সর্বশেষ

মাদকের টাকার দ্বন্দ্ব মেটাতে গিয়ে মাদক ব্যবসায়ীর ছুরিকাঘাতে প্রাণ গেল যুবকের

প্রতিবেদক
নিউজ এডিটর
১৬ জুলাই ২০২২, ১১:২৯ অপরাহ্ণ

Link Copied!

মোস্তাকিম হোসেন,হিলি স্থলবন্দর সংবাদদাতা :

দিনাজপুরের হাকিমপুরের হিলিতে টাকা নিয়ে দ্বন্দ্ব মেটাতে গিয়ে প্রতিপক্ষ মাদক ব্যবসায়ীর ছুরিকাঘাতে বারদিন ইসলাম বাতেন (৩৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।শুক্রবার রাত সাড়ে ৮ টায় উপজেলার মধ্যবাসুদেবপুর (মাঠপাড়া) গ্রামে এই ঘটনা ঘটে। নিহত বারদিন উপজেলার মাঠপাড়া গ্রামের মৃত আবু তালেবের ছেলে ও সে রাজমিস্ত্রীর কাজ করতেন।

নিহতের পরিবার সূত্রে জানা যায়,বারদিনের ছোট ভাই ইনছান ও মাদক ব্যবসায়ী ইমনের মাঝে মাদক বিক্রির টাকা নিয়ে ঝামেলা চলছিলো। শুক্রবার বিকেলে বাতেন বিষয়টি নিয়ে তাদের মিমাংসা করে দেন। সন্ধ্যায় আবারও কথা কাটাকাটির জের ধরে ইমন মটরসাইকেলে যোগে তিনজনকে সঙ্গে নিয়ে মাঠপাড়া শামীমের চা দোকানের সামনে নেমে বসে থাকা অবস্থায় বাতেনকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়।পরে স্থানীয়রা তাকে গুরুতর অবস্থায় স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। সেখানে তার অবস্থার অবনতি হলে রাতেই দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয় বলে নিহতের পরিবার নিশ্চিত করেন।

হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য কর্মকর্তা ডা.সুলতান মাহমুদ বলেন, শুক্রবার রাত সাড়ে ৮ টার দিকে তাকে গুরুত্বর অবস্থায় হাসপাতালে আনা হয়।রোগীর স্বজনদের ভাষ্যমতে এর আধা ঘন্টা পূর্বে তাকে চাকু মারা হয়েছে।তার বুকে ও উরুতে চাকু দিয়ে বড় ধরনের স্টেপ করা হয়েছে হাসপাতালে আনার সাথে সাথে তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। কিন্তু তার ক্ষত গভীর হওয়ার কারনে সেটি সেলাইয়ের সুযোগ নেই ও অবস্থা গুরুত্বর হওয়ার কারনে তাকে আমরা দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) শরিফুল ইসলাম জানান,খবর পেয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনার সঙ্গে জড়িতদের আটকের জন্য অভিযান চালানো হচ্ছে। দ্রুত অপরাধীদের আটক করে আইনের আওতায় আনা হবে। নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আরও পড়ুন

বিশ্বে তেলের দাম কমলেও দেশে কমছে না কেন?

প্রয়োজনে দেশের মাটিতে জেলে যাব : সেতুমন্ত্রী

এলাকাভিত্তিক শিল্প-কারখানা এক দিন বন্ধের প্রজ্ঞাপন জারি

১০ টাকা ভাড়া নিয়ে ঝগড়া: চালককে শ্বাসরোধ করে হত্যা, গ্রেফতার ২

নোয়াখালীতে চারটি মামলায় স্থায়ী জামিন পেয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান বুলু

সীতাকুণ্ড সিমনি শীপ ইয়ার্ড এর দায়ের করা ডাকাতির মামলায় গ্রেফতারকৃত আসামীদের ৩ দিনের রিমান্ড

জৈন্তাপুরে এনআরবিসি ব্যাংকের সৌজন্যে বন্যার্তদের মধ্যে সহায়তার অর্থ বিতরণ

রাণীনগরে মাদক সেবীর ৬ মাসের সাজা

ঢাবি উপাচার্যের সঙ্গে কোইকা প্রতিনিধি দলের সাক্ষাৎ

কাপাসিয়ায় নামধারী চিকিৎসকের অবহেলায় প্রাণ গেল নবজাতকের

“ফিরে এসো তুমি”–সামিউর রহমান প্রধান

পুকুরের পানিতে ডুবে প্রাণ গেল দুই শিশুর