ঢাকাশুক্রবার , ১২ অগাস্ট ২০২২
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

প্রেম করে বিয়ে, অত:পর বাসর রাতেই স্বামীর মৃত্যু

প্রতিবেদক
নিউজ এডিটর
২৩ জুলাই ২০২২, ৯:৫৫ পূর্বাহ্ণ

Link Copied!

এম এ মোতালিব ভুইয়া:

সুনামগঞ্জে প্রেম করে বিয়ের বাসর রাতেই গোছল করতে গিয়ে পুকুরের পানিতে ডুবে প্রেমিক স্বামী মাকসুদুর রহমান জিমাম(২০)নামের এক যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার দিবাগত রাত সাড়ে আটটার দিকে সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার পান্ডারগাও ইউনিয়নের পলিরচর গ্রামের জনৈক আকবর আলীর পুকুরের পানিতে ডুবে তার মৃত্যু হয়।

নিহত মাকসুদুর রহমান জিমাম সুনামগঞ্জ সদর থানার আরফিন নগর গ্রামের মোঃ মুজিবুর রহমানের ছেলে।

পুলিশ সুত্রে জানাযায়, সুনামগঞ্জ সদর থানার আরফিন নগর গ্রামের মোঃমজিবুর রহমানের ছেলে মাকসুদুর রহমান জিমামের সাথে ছাতক থানার পাটিরভাগ গ্রামের আব্দুল মছব্বিবের মেয়ে তাছলিমা বেগম(২০)এর সাথে প্রেমের সম্পর্ক চলছিল।

গত বৃহস্পতিবার ভোর ৬ টার দিকে প্রেমিক মাকসুদুর রহমান জিমাম তার প্রেমিকা তাছলিমা বেগমকে বিয়ে করার জন্য নিজ বাড়ি থেকে নিয়ে আসে সকাল ১০ টার দিকে পাগলা বাজারের একজন ইমাম দিয়ে তাদের বিয়ে পড়ানো হয়। বিয়ে পড়ানো শেষে নবাগত স্বামী স্ত্রী ডাবর এলাকায় নৌকা ঘাটে গিয়ে দোয়ারাবাজার উপজেলার পান্ডারগাও ইউনিয়নের পলিরচড় গ্রামের মৃত মোশাহিত আলীর পুত্র জনৈক নৌকার মাঝি আমির আলী ও তার ছেলে আলী মার্জানের সাথে পরিচয় হয়ে তাদের বাড়িতে থাকার জন্য চলে আসে।

শুক্রবার রাত অনুমান ৮ ঘটিকার সময় রাতের খাওয়া দাওয়া শেষে রাত অনুমান সাড়ে ৮ টার দিকে আমির আলীর প্রতিবেশি জনৈক আকবর আলীর পুকুরের ঘাটে আমির আলীর ছেলে আলী মার্জান(১০)কে সঙ্গে নিয়ে মাকসুদুর রহমান জিমামবগোসল করিতে যায়। গোসল শেষে ঘাটে উঠার সময় মাকসুদুর রহমান জিমাম হোচট খেয়ে পুকুরের পানিতে পড়ে ডুবে যায়। আশ পাশের লোকজন আলী মার্জনের চিৎকার শুনিয়া পুকুরের পানিতে খুজে রাত অনুমান ৯ টার দিকে মাকসুদুর রহমান জিমামকে।পুকুর থেকে মৃত অবস্থায় উদ্ধার করেন। নিহত মাকসুদুর রহমান জিমাম ছাতক সিমেন্ট ফেক্ট্রিতে কাজ করতেন।

দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ দেবদুলাল ধর সত্যতা নিশ্চিত করে জানান থানার এস আই মিজানুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

আরও পড়ুন

বিশ্বে তেলের দাম কমলেও দেশে কমছে না কেন?

প্রয়োজনে দেশের মাটিতে জেলে যাব : সেতুমন্ত্রী

এলাকাভিত্তিক শিল্প-কারখানা এক দিন বন্ধের প্রজ্ঞাপন জারি

১০ টাকা ভাড়া নিয়ে ঝগড়া: চালককে শ্বাসরোধ করে হত্যা, গ্রেফতার ২

নোয়াখালীতে চারটি মামলায় স্থায়ী জামিন পেয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান বুলু

সীতাকুণ্ড সিমনি শীপ ইয়ার্ড এর দায়ের করা ডাকাতির মামলায় গ্রেফতারকৃত আসামীদের ৩ দিনের রিমান্ড

জৈন্তাপুরে এনআরবিসি ব্যাংকের সৌজন্যে বন্যার্তদের মধ্যে সহায়তার অর্থ বিতরণ

রাণীনগরে মাদক সেবীর ৬ মাসের সাজা

ঢাবি উপাচার্যের সঙ্গে কোইকা প্রতিনিধি দলের সাক্ষাৎ

কাপাসিয়ায় নামধারী চিকিৎসকের অবহেলায় প্রাণ গেল নবজাতকের

“ফিরে এসো তুমি”–সামিউর রহমান প্রধান

পুকুরের পানিতে ডুবে প্রাণ গেল দুই শিশুর