ঢাকাবৃহস্পতিবার , ১১ অগাস্ট ২০২২
  1. সর্বশেষ

নোবিপ্রবি ক্যারিয়ার ক্লাবের নেতৃত্বে হাসিব-মাসরুর

প্রতিবেদক
নোবিপ্রবি প্রতিনিধি :
১১ জুলাই ২০২২, ১২:৩২ পূর্বাহ্ণ

Link Copied!

===

ক্যারিয়ার বিষয়ক নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্বদ্যিালয়ের ক্যারিয়ার বিষয়ক ক্লাব নোবিপ্রবি ক্যারিয়ার ক্লাবের (এনএসটিইউসিসি) ২০২২-২৩ সেশনের কমিটি ঘোষণা করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের ১৩ তম আবর্তনের ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেমস বিভাগের শিক্ষার্থী হাসিব আল আমিনকে সভাপতি ও মো. মাসরুর রহমানকে সাধারণ সম্পাদক করে এই কমিটি গঠন করা হয়।

শনিবার (৯ জুলাই) ১২ টার দিকে ক্লাবটির প্রধান পৃষ্ঠপোষক ও বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. দিদার-উল-আলম সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ২০২২-২০২৩ সেশনের জন্য হাসিব আল আমিনকে সভাপতি ও মো. মাশরুর রহমানকে সাধারণ সম্পাদক করা হয়েছে এছাড়াও কমিটিতে সহসভাপতি হিসেবে ফাতেমা পলি, যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে মো. জাহিদ হাসান, কোষাধ্যক্ষ হিসেবে মাহমুদুল হাসান আরাফাত।

কমিটিতে সাংগঠনিক সম্পাদক হিসেবে মাহফুজুল হক, সাইফুর রহমান, পাবলিক রিলেশন সেক্রেটারি হিসেবে মো. তারিকুল ইসলাম, অফিস সেক্রেটারি হিসেবে মো. সুমন মিয়া এবং কার্যনির্বাহী সদস্য হিসেবে প্রসেনজিৎ মন্ডল ও জান্নাতুল ফেরদৌসকে।

সাধারণ সম্পাদক মো. মাসরুর রহমান বলেন, নোবিপ্রবি ক্যারিয়ার ক্লাবের মূল লক্ষ্য হলো ছাত্র-ছাত্রীদের দক্ষতা ও যোগ্যতা বৃদ্ধিতে সহায়তা করা। আমিও এ কাজটি করতে চাই পাশাপাশি শিক্ষার্থীদের প্রফেশনাল জগতের বাস্তব সমস্যা সমাধানে দক্ষ করে তুলতে ক্লাবের পক্ষ থেকে বিভিন্ন উদ্যোগ গ্রহণ করব।

সভাপতি হাসিব আল আমিন বলেন, ২০১৯ সালের ২২ অক্টোবর নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ঝাঁক উদ্যমী তরুণ শিক্ষার্থীদের সুদূরপ্রসারী চিন্তা ও প্রচেষ্টার মধ্য দিয়ে গড়ে ওঠে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাব। প্রতিষ্ঠার শুরু থেকেই সংগঠনটির লক্ষ্য ছিল চাকরির বাজারের টিকে থাকার জন্য শিক্ষার্থীদের প্রয়ােজনীয় দক্ষতা বৃদ্ধির মাধ্যমে তাদের আত্মউন্নয়ন এবং সৃজনশীল প্রতিভার বিকাশ ঘটানো।

হাসিব আল আমিন আরও বলেন, করোনা মহামারী পরিস্থিতি থাকার কারণে আমরা অনেক পরিকল্পনা বাস্তবায়ন করতে পারি নাই। তবে আগামীতে আমাদের অনেক পরিকল্পনা রয়েছে। নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাব এমন একটি প্লাটফর্ম হিসেবে কাজ করছে, যেখানে শিক্ষার্থীরা বিভিন্ন প্রােগ্রাম আয়ােজন করে কাজের মাধ্যমে শিখে এবং নিজেদের প্রতিভা বিকাশ করার সুযোগ পায়।

আরও পড়ুন

ঠাকুরগাঁওয়ে বেশি দামে সার বিক্রির দায়ে এক ব্যবসায়ীর এক মাসের জেল।

কাটারাই গ্রামে পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষের উপর হামলা

খুচরা ও পাইকারি বাজারে চিকন চালের দাম আরো বেড়েছে

মানুষ দুঃসময়ে পড়ে গেছে : অর্থমন্ত্রী

সুবর্ণচরে অর্ধশতাধিক দোকান ঘর উচ্ছেদ

ফেসবুকে সরকার বিরোধী কটূক্তির দায়ে যুবক গ্রেফতার

নোয়াখালীতে গণপিটুনিতে গরু চোর নিহত

জনতার নিরবতাই মূল্যবৃদ্ধির জন্য দায়ি : মোমিন মেহেদী

২ জনের আমৃত্যু কারাদন্ডসহ অন্যান্যদের বিভিন্ন সাজায় নিশাত হত্যাকান্ডের রায় ঘোষনা

লোহাগাড়ায় এসিল্যান্ডের অভিযানে ৮৭ হাজার ঘনফুট বালু জব্দ

বিশ্ববিদ্যালয়ে ভর্তির টাকা দিয়েই সারতে হলো বাবার দাফন

পবিত্র আশুরা উপলক্ষে মারোত এর খাবার বিতরণ