ঢাকাশুক্রবার , ১২ অগাস্ট ২০২২
  1. সর্বশেষ

নাগরপুরে সংগঠন প্রতিষ্ঠার পর এই প্রথম সেচ্ছাসেবক দলের ইউনিয়ন কমিটি গঠন

প্রতিবেদক
নিউজ এডিটর
৯ জুলাই ২০২২, ১:৩৪ পূর্বাহ্ণ

Link Copied!

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি :

টাঙ্গাইলের নাগরপুর উপজেলায় বিএনপি’র অন্যতম অঙ্গসংগঠন জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দল প্রতিষ্ঠার পর এই প্রথম ইউনিয়ন আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার (৮ জুলাই) সকালে উপজেলা বিএনপি’র দলীয় কার্যালয়ে সহবতপুর ইউনিয়ন সেচ্ছাসেবক দল আহ্বায়ক কমিটি ঘোষনা করা হয়। নাগরপুর উপজেলা সেচ্ছাসেবক দল এর আহ্বায়ক মো: শাহজাহান মিয়া সাজু ও সদস্য সচিব জিহাদ হোসেন ডিপটি ‘র যৌথ স্বাক্ষরিত নিজ দলীয় প্যাডে এ কমিটি প্রকাশ করা হয়।

এ বিষয়ে নাগরপুর উপজেলা সেচ্ছাসেবক দল এর সদস্য সচিব জিহাদ হোসেন ডিপটি বলেন, নাগরপুরে সেচ্ছাসেবক দল প্রতিষ্ঠার পর থেকে আমরাই প্রথম আজ ইউনিয়ন কমিটি গঠন করলাম। আমরা উপজেলা কমিটির নতুন দায়িত্ব নেওয়ার পর থেকেই অক্লান্ত কাজ করে যাচ্ছি। সহবতপুর ইউনিয়ন দিয়ে আমাদের যাত্রা শুরু করেছি।

পর্যায়ক্রমে সকল ইউনিয়নে অতিদ্রুত কমিটি গঠিত হবে।উল্লেখ্য, সদ্য গঠিত সহবতপুর ইউনিয়ন জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দল আহ্বায়ক কমিটি’তে মো: সেলিম খান কে আহ্বায়ক, মো: রাজিব মিয়া সিনিয়র যুগ্ম আহ্বায়ক এবং সদস্য সচিব মো: আনিসুর রহমান সহ ৭ জন যুগ্ম আহ্বায়ক নিয়ে মোট ৩১ জন সদস্য বিশিষ্ট ইউনিট গঠিত হয়েছে। সদ্য নতুন ইউনিয়ন কমিটি হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নাগরপুর উপজেলা বিএনপি সদস্য সচিব মো: হাবিবুর রহমান হবি, উপজেলা যুবদল যুগ্ম আহ্বায়ক মিজানুর রহমান লাভলু, উপজেলা স্বেচ্ছাসেবক দল যুগ্ম আহ্বায়ক মো. জাঙ্গাগীর আলম সরকার, মো. নুরুজ্জামান রানা, মো.আতোয়ার রহমান, রিপন খান রবিন, উপজেলা কৃষক দল সদস্য সচিব মো. জাহিদ হাসান, জাসাস দল আহ্বায়ক আবুল বাসার, সদস্য সচিব রফিকুল ইসলাম, উপজেলা ছাত্রদল আহ্বায়ক মীর খালিদ মাহবুব রাসেল, সদস্য সচিব মো. শহিদুল ইসলাম মনির সহ উপজেলা ও ইউনিয়ন বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী বৃন্দরা।

আরও পড়ুন

প্রয়োজনে দেশের মাটিতে জেলে যাব : সেতুমন্ত্রী

এলাকাভিত্তিক শিল্প-কারখানা এক দিন বন্ধের প্রজ্ঞাপন জারি

১০ টাকা ভাড়া নিয়ে ঝগড়া: চালককে শ্বাসরোধ করে হত্যা, গ্রেফতার ২

নোয়াখালীতে চারটি মামলায় স্থায়ী জামিন পেয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান বুলু

সীতাকুণ্ড সিমনি শীপ ইয়ার্ড এর দায়ের করা ডাকাতির মামলায় গ্রেফতারকৃত আসামীদের ৩ দিনের রিমান্ড

জৈন্তাপুরে এনআরবিসি ব্যাংকের সৌজন্যে বন্যার্তদের মধ্যে সহায়তার অর্থ বিতরণ

রাণীনগরে মাদক সেবীর ৬ মাসের সাজা

ঢাবি উপাচার্যের সঙ্গে কোইকা প্রতিনিধি দলের সাক্ষাৎ

কাপাসিয়ায় নামধারী চিকিৎসকের অবহেলায় প্রাণ গেল নবজাতকের

“ফিরে এসো তুমি”–সামিউর রহমান প্রধান

পুকুরের পানিতে ডুবে প্রাণ গেল দুই শিশুর

ভেজাল ওষুধ বিক্রি করলে ১০ বছর কারাদণ্ড