ঢাকাশুক্রবার , ২৯ মার্চ ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

নওগাঁর পত্নীতলায় নবী প্রেমিক তৌহিদী জনতার প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ

প্রতিবেদক
নিউজ এডিটর
১১ জুন ২০২২, ৯:৫০ পূর্বাহ্ণ

Link Copied!

মোঃ মেহেদী হাসান, স্টাফ রিপোর্টারঃ

ভারতের বিজেপি সরকারের মুখ্যপাত্র নুপুর শর্মা ও নবীন কুমার সর্ব কালের সর্ব শ্রেষ্ঠ মানব হযরত মুহাম্মদ (সাঃ) ও মা fআয়েশা সিদ্দিকাকে নিয়ে বিতকৃত মন্তব্য কটুক্তির প্রতিবাদে নওগাঁর পত্নীতলায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ হয়েছে।

শুক্রবার (১০ জুন) বাদ জুমুয়া উপজেলা সদরের প্রাণকেন্দ্র নজিপুর শহরের ব্যাস্ট্যান্ড সংলগ্ন কেন্দ্রীয় জামে মসজিদ হতে নবী প্রেমিক তৈহিদ জনতার ব্যানারে এ সমাবেশ শুরু হয়।

সমাবেশে বক্তব্য রাখেন স্থানীয় সাবেক সংসদ সদস্য হুমায়ূন কবির চৌধুরি, মাওলানা মোয়াজ্জেম হোসেন,মুফীত মোস্তাফিজুর রহমান প্রমুখ।

বক্তব্য শেষে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল শহরের জিরো পয়েন্ট ওই এলাকার আশে পাশে প্রদক্ষিণ করে আবার কেন্দ্রীয় মসজিদ সংলগ্ন একই স্থানে নজিপুর কেন্দ্রীয় মসজিদের খতিব হাফেজ মুফতি মনিরের দোয়া পরিচালনায় বিশেষ মোনাযাতের মাধ্যমে সমাবেশ সমাপ্ত ঘোষণা করা হয় হয়।

উক্ত সমাবেশে রাজনৈতিক ভেদাভেদ ভুলে সকল মুসলিম উম্মাহর উপস্থিতি ছিলো একেবারেই জমজমাট। তীব্র রোদে দাঁড়িয়ে এ প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশে অংশ নেন সকল পেশাজীবী ও বিভিন্ন স্তরের মানুষ,মুসল্লি, তরুন-যুবক, বয়োবৃদ্ধ তথা নবী প্রেমী তৌহিদ জনতা।উক্ত কর্মসূচিতে যে কোন বিশৃঙ্খলা এড়াতে নিরাপত্তা নিশ্চিত ও শান্তিপূর্ণ

পরিবেশ বজায় রাখতে থানা পুলিশের চৌকশ টিম ,ও গোয়েন্দা শাখার কর্মকর্তাদের উপস্থিতি লক্ষ্য করা গিয়েছে। সমাবেশ শেষে মিছিল নিয়ে ।

সমাবেশ থেকে সম্প্রতি ভারতের উগ্র সাম্প্রদায়িক ক্ষমতাসীন বিজেপির মুখপাত্র নুপুর শর্মা ও মিডিয়া সেল প্রধান নবীন জিন্দাল মহানবী হযরত মুহাম্মদ সা. ও উম্মাহাতুল মুমিনীন হযরত আয়শা সিদ্দীকা (রা:) কে নিয়ে চরম অশ্লীল ও অবমাননাকর মন্তব্য করায় ভারতীয় পণ্য বয়কট এবং বাংলাদেশ সরকারের পক্ষ থেকে রাষ্ট্রীয়ভাবে তীব্র নিন্দা প্রতিবাদ জানানোর দাবি জানানো হয়।এই ঘটনা মুসলিম উম্মাহর হৃদয়ে রক্তক্ষরণ ঘটিয়েছে। এমন জঘন্যতম অন্যায় কোনোভাবেই মেনে নেয়া যায় না। বিশ্বনবীর অবমাননার ঘটনা চরম অসভ্যতাকেও হার মানিয়েছে। ভারত সরকারকে এর চড়া মূল্য দিতে হবে মন্তব্য করেন মুসল্লিরা।

91 Views

আরও পড়ুন

মেহেদির রং শুকানোর আগে প্রাণ গেল তরুণের

নোয়াখালীতে ১২ সড়ক নির্মাণে ব্যাপক অনিয়ম

যুক্তরাষ্ট্রে তরুণ নিহতের ঘটনার বিচার চেয়েছে নতুনধারা

চমেক হাসপাতাল থেকে ছাড়িয়ে ওঝার কাছে, সাপে কাটা যুবক

নওগাঁর পত্নীতলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী সেবা প্রদানের জন্য এ্যামবুলেন্স প্রদান

র‍্যাবের ২৪ ঘন্টা অভিযানে ধর্ষন মামলার আসামী সেলিম গ্রেফতার

নকলায় পৃথক ঘটনায় দুই জনের মৃত্য

কক্সবাজারের রামুতে ছুরিকাঘাতে নিহত কৃষকলীগ নেতা নাজেম হত্যাকান্ডের ঘটনায় আটক ২

গার্ডিয়ান পাবলিকেশন্স’র কর্ণধার নূর মোহাম্মদ গ্রেপ্তার

চকরিয়ার নবাগত সহকারী কমিশনার ভূমি এরফান উদ্দিন

চকরিয়া প্রেসক্লাবের ইফতার মাহফিল সম্পন্ন
সাংবাদিকরাই পারে মানুষের আশার প্রতিফলন করতে- সাংসদ সৈয়দ মুহাম্মদ ইবরাহীম 

“বদর দিবস” এর ইতিহাস, শিক্ষা ও তাৎপর্য