ঢাকাসোমবার , ১৫ অগাস্ট ২০২২
  1. সর্বশেষ

জামালপুরে ট্রাক, ট্যাংকলড়ী কভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সাধারণ সভা অনুষ্ঠিত

প্রতিবেদক
নিউজ এডিটর
২৯ জুন ২০২২, ১:৩৫ পূর্বাহ্ণ

Link Copied!

আশরাফুর রহমান রাহাত/ জামালপুর প্রতিনিধিঃ

জামালপুর জেলা ট্রাক, ট্যাংকলড়ী কভার্ডভ্যান মিনি ট্রাক ও ট্রাক্টর চালক শ্রমিক ইউনিয়ন রেজিঃ নং ঢাকা-৩৬৪০ এর সাধারণ সভা ও শ্রমিক সমাবেশে অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার দুপুরে জামালপুর পৌর বাস টার্মিনালে জেলা ট্রাক, ট্যাংকলড়ী কভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের আয়োজনে এ সাধারণ সভা ও শ্রমিক সমাবেশ অনুষ্ঠিত হয়।
জেলা ট্রাক, ট্যাংকলড়ী কভার্ডভ্যান মিনিট্রাক ও ট্রাক্টর চালক ইউনিয়ন রেজিঃ নং ঢাকা-৩৬৪০ এর সভাপতি মিজানুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. ফেরদৌস আলম কেরামতের সঞ্চালনায় সাধারণ সভা ও শ্রমিক সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন জামালপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের প্রশাসক আলহাজ ফারুক আহম্মেদ চৌধুরী।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন জামালপুর পৌরসভার মেয়র ও শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ ছানোয়ার হোসেন ছানু, জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক আলহাজ্ব আওলাদ হোসেন খসরু, জেলা জাতীয় পার্টির সদস্য সচিব আলহাজ্ব জাকির হোসেন খান, জেলা শ্রমিক লীগের সভাপতি মসিউর রহমান বাবু, সাধারণ সম্পাদক আব্দুল আউয়াল চিশতী, জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি মাহবুব আনাম বাবলা, জেলা ট্রাক, ট্যাংকলড়ী কভার্ডভ্যান মিনিট্রাক ও ট্রাক্টর চালক ইউনিয়ন রেজিঃ নং ঢাকা-৩৬৪০ এর উপদেষ্টা মো. আজিজুল হক সরেশ প্রমুখ।

সমাবেশে প্রধান বক্তার বক্তব্য রাখেন বাংলাদেশ সড়ক পরিবহন ফেডারেশনের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবির খান।
সাধারণ সভা ও শ্রমিক সমাবেশে পৌরসভার প্যানেল মেয়র ফজলুল হক আকন্দ, জামালপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আক্তারুজ্জামান বেলাল, পৌর শ্রমিক লীগের সভাপতি মোজাম্মেল হক, পৌর স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক মো. সাইফুল ইসলাম, জেলা ট্রাক মালিক সমিতির কার্যকরী সদস্য মো. নাজিম উদ্দীনসহ রেজিঃ নং ঢাকা-৩৬৪০ এর সভাপতি, সাধারণ সম্পাদক ও সাধারণ শ্রমিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে প্রধান অতিথি সংগঠনটির মালিক সমিতির সভাপতি ফারুক আহম্মেদ চৌধুরী, জেলা ট্রাক, ট্যাংকলড়ী কভার্ডভ্যান মিনিট্রাক ও ট্রাক্টর চালক ইউনিয়ন রেজিঃ নং ঢাকা-৩৬৪০ এর পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষণা করেন।

আরও পড়ুন

কাপাসিয়ায় প্রাথমিক শিক্ষক সমিতির জাতীয় শোক দিবস পালন

এ‌শিয়া কা‌পে ও‌পেন কর‌‌বেন সা‌কিব-মুশ‌ফিক

ফটিকছড়িতে চুরির অপবাদ দিয়ে যুবলীগ নেতার মারধর, অপমানে ফার্নিচার মিস্ত্রির আত্মহত্যা

নাগরপুরে মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের আয়োজনে শোক দিবস পালিত

কাপাসিয়ায় যথাযোগ্য মর্যাদায় ১৫ আগস্ট জাতীয় শোক দিবস পালিত

নাগরপুর উপজেলা আ.লীগের শোক দিবস পালন

ফতুল্লার কাশীপুরে জাতীয় শোকদিবস পালিত

জাতীয় শোক দিবস ও ভারতের স্বাধীনতা দিবস উপলক্ষে হিলি স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি বন্ধ

লোহাগাড়ায় পুকুরে ভেসে ওঠলো দুই শিশুর মৃতদেহ, এলাকায় শোকের ছায়া

জাতীয় শোক দিবস উপলক্ষে ধলঘাটাতে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত

মহাত্মা অশ্বিনী কুমার ছাত্রাবাস থেকে শোক র‍্যালি অনুষ্ঠিত।

জাতীয় শোক দিবস নিয়ে মণিপুরি মুসলিম শিক্ষার্থীদের ভাবনা