ঢাকাশুক্রবার , ১৯ এপ্রিল ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

সুনামগঞ্জের যে দিকেই দৃষ্টি যায় সেদিকেই উন্নয়ন আর উন্নয়ন–পরিকল্পনামন্ত্রী।

প্রতিবেদক
নিউজ এডিটর
২২ এপ্রিল ২০২২, ১:১২ পূর্বাহ্ণ

Link Copied!

স্টাফ রিপোর্টার::

পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান এমপি বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সুনামগঞ্জের উন্নয়নের প্রতি আন্তরিক। তিনি সুনামগঞ্জের মানুষকে ভালোবাসেন। তার সরাসরি হস্তক্ষেপে সুনামগঞ্জে উন্নয়নের জোয়ার বইছে৷ তিনি চান সুনামগঞ্জের মানুষ যাতে পিছিয়ে না থাকে। সুনামগঞ্জ আর গোপালগঞ্জকে তিনি একি চোখে দেখেন।

মন্ত্রী আরো বলেন, সুনামগঞ্জের যে দিকেই দৃষ্টি যায় সেদিকেই উন্নয়ন আর উন্নয়ন। এতেই শেষ নয় সুনামগঞ্জে আরও উন্নয়ন হবে। সুনামগঞ্জে বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতাল হচ্ছে, বিশ্ববিদ্যালয় হবে৷ অচিরেই রেললাইন সুনামগঞ্জ থেকে মোহনগঞ্জ যাবে। এক কথায় শেখ হাসিনার নেতৃত্বে সুনামগঞ্জের জন্য যা প্রয়োজন সব করব আমরা।

বৃহস্পতিবার(২১ এপ্রিল) পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নানের উদ্যোগে ও শান্তিগঞ্জ উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গসংগঠনের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন পরিকল্পনামন্ত্রী।

ইফতার ও দোয়া মাহফিলে শান্তিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাজী আব্দুল হেকিমের সভাপতিত্বে ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথী হিসেবে বক্তব্য রাখেন সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক এম পি, সুনামগঞ্জে-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন এম পি, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিছবাহ উদ্দিন সিরাজ, সিলেট জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান, সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুদ উদ্দিন,সাধারন সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মতিউর রহমান, সুনামগঞ্জ জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি নুরুল হুদা মুকুট, সহ-সভাপতি সিদ্দিক আহমদ, সাধারণ সম্পাদক এনামুল কবির ইমন,জেলা প্রশাসক জাহাঙ্গীর হোসেন।

এসময় আরো উপস্হিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সিরাজুর রহমান সিরাজ, সদস্য রেজাউল আলম নিক্কু, জগন্নাথপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আকমল হোসেন,দিরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মনজুর আলম,তাহিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান করুণা সিন্ধু চৌধুরী বাবুল, দোয়ারা বাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান,
,শান্তিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ আনোয়ার উজ জামান, দিরাই উপজেলা নির্বাহী অফিসার, জগন্নাথপুর উপজেলা নির্বাহী অফিসার,শান্তিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ খালেদ আহমদ, সদর থানার অফিসার ইনচার্জ ইখতিয়ার উদ্দিন চৌধুরী,দিরাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহন চৌধুরী, সুনামগঞ্জ পৌর মেয়র নাদের বখত, শান্তিগঞ্জ উপজেলা পরিযদের সাবেক চেয়ারম্যান হাজী আবুল কালাম,বঙ্গবন্ধু মেডিকাল কলেজ সুনামগঞ্জ এর অধ্যক্ষ ডাঃ রনজিত মজুমদার, উপজেলা স্বাস্হ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ জসীম উদ্দিন,শান্তিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি হাজী তহুর আলী,সাধারণ সম্পাদক আতাউর রহমান, জয়কলস ইউপি চেয়ারম্যান আব্দুল বাছিত সুজন, পাথারিয়া ইউপি চেয়ারম্যান শহীদুল ইসলাম,পরিকল্পনামন্ত্রীর একান্ত ব্যক্তিগত রাজনৈতিক সচিব হাসনাত হোসেন, জেলা পরিষদ সদস্য জহিরুল ইসলাম সহ আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ,প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন পৌরসভার মেয়র, জেলার বিভিন্ন উপজেলা পরিষদের চেয়ারম্যানবৃন্দ, শান্তিগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ, সাংবাদিকবৃন্দ,শিক্ষকবৃন্দ সহ সুনামগঞ্জের বিভিন্ন উপজেলার সর্বস্তরের মানুষ উপস্থিত ছিলেন।

এদিকে পরিকল্পনামন্ত্রীর ইফতার মাহফিল স্থানীয় থেকে শুরু করে কেন্দ্রীয় নেতাকর্মীদের আগমনে মিলনমেলা রুপ নেয়। বিকেল থেকেই একে একে মঞ্চের দিকে আসতে শুরু করেন নেতাকর্মীরা। আগত অতিথিদের অভিবাদন জানান পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান এমপি।
নেতাকর্মীদের আগমনে স্থানীয় নেতাকর্মীদের মাঝে উচ্ছাস উদ্দীপনা দেখা দেয়।

এদিকে সকাল ১১ ঘটিকায় শান্তিগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর এর আয়োজনে ২০২১-২০২২ অর্থ বছরে আউশ উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ কৃষি প্রণোদনা কর্মসূচীর শুভ উদ্ভোধন করেন পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান এমপি।

এসময় শান্তিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফারুক আহমদ,শান্তিগঞ্জ থানার অফিসার ইনচার্জ খালেদ আহমদ,উপজেলা প্রকৌশলী আল নুর তারেক, সমবায় কর্মকর্তা মাসুদ আহমেদ,কৃষি কর্মকর্তা আতিকুর রহমান,মৎস্য কর্মকর্তা জাহিদুল ইসলাম সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ ও উপকারভোগীবৃন্দ উপস্হিত ছিলেন।

65 Views

আরও পড়ুন

শেরপুরে কুড়া ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদককে কুপিয়েছে প্রতিপক্ষ

নাইক্ষ্যংছড়ি সীমান্ত পরিদর্শনে বিজিবি মহাপরিচালক !!

মহেশখালীর পঙ্গু নুর আলমের ভাতা হ্যাকারদের পেটে!

বুটেক্সে আন্ডারগ্রাজুয়েট প্রোগ্রামে ভর্তি শুরু ৮ মে

মেহেরপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন

লোহাগাড়ায় বহুতল ভবন থেকে পড়ে শিশু শিক্ষার্থীর মৃত্যু

বগুলা স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডির নির্বাচন সম্পন্ন

মহেশখালীতে ভাইচ চেয়ারম্যান পদপ্রার্থী জহির উদ্দিনের প্রার্থীতা স্থগিত

দেওড়া আদর্শ উচ্চ বিদ্যালয়ে ‘এক্স স্কাউট রি-ইউনিয়ন’ আয়োজিত

শেরপুরে ফেসবুকে পোস্ট দিয়ে কলেজ ছাত্রের আ’ত্ম’হ’ত্যা

নাইক্ষ্যংছড়ি সীমান্ত দিয়ে আবারো জান্তা বাহিনীর ১০ সদস্য বাংলাদেশে আশ্রয় !! 

তরুণ কবি তানভীর সিকদারের একান্ত সাক্ষাৎকার