ঢাকাসোমবার , ৪ জুলাই ২০২২
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

সরিষাবাড়ী ইউএনও অফিসে অগ্নিকান্ডে ফাইল পুড়ে ছাই

প্রতিবেদক
নিউজ এডিটর
১৮ এপ্রিল ২০২২, ৫:১৪ পূর্বাহ্ণ

Link Copied!

রোকনুজ্জামান সবুজ,জামালপুর ঃ-

জামালপুরের সরিষাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে রহস্য জনক ভাবে ভয়াবহ অগ্নিকান্ড সংঘটিত হয়েছে। এতে পুড়ে গেছে অফিসের গুরুত্বপূর্ণ সকল নথিপত্র। রবিবার (১৭ এপ্রিল) সকাল ৭ টায় সরিষাবাড়ী উপজেলার পরিষদের নতুন ভবনের তৃতীয় তলায় উপজেলা নির্বাহী অফিসারের অফিস কক্ষে ভয়াবহ অগ্নিকান্ডের সূত্রপাত ঘটে।

স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্র জানাযায়, ঐদিন সকালে হঠাৎ অফিসে আগুনের লেলিহান শিখা দেখতে পান স্থানীয়রা। এসময় তারা উপজেলা নির্বাহী অফিসার উপমা ফারিসাকে জানালে তিনি দ্রুত ফায়ার সর্ভিসকে খবর দেন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ঘটনাস্থলে পৌছে প্রায় আধাঘণ্টার চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনেন। কিন্তু ততক্ষণে উপজেলা নির্বাহী অফিসারের কক্ষের গুরুত্বপূর্ণ সকল ফাইলপত্র,চেয়ার-টেবিল,আলমারিসহ কক্ষটির সমস্ত কিছু পুড়ে ছাই হয়ে যায়।

এ বিষয়ে সরিষাবাড়ী ফায়ারসার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার (ভারপ্রাপ্ত) মিজানুর রহমান বলেন,সকাল ৭টায় খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌছে নির্বাহী অফিসারের কক্ষের আগুন আধা ঘন্টার মধ্যে নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছি। তবে আগুনের সূত্রপাত এবং ক্ষয়ক্ষতির পরিমান নিরূপণ করা সম্ভব হয়নি বলে তিনি জানান।

এ ব্যপারে উপজেলা নির্বাহী অফিসার উপমা ফারিসা বলেন,সকাল ৭টায় আনসাররা আমাকে খবর দেয়। আমি ফায়ার সাভিসে খবর দিলে তারা এসে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে আমার অফিসের সকল গুরুত্বপূর্ণ নথিপত্র ও মালামাল পুড়ে গেছে বলেও জানান তিনি। অপর দিকে খবর পেয়ে জামালপুরের জেলা প্রশাসক মোর্শেদা জামান ঘটনাস্থল পরিদর্শন করেন।

আরও পড়ুন

নোয়াখালীতে একাধিক মামলার আসামি লাল আজাদ গ্রেপ্তার

প্রেম করে বিয়ে:স্বামীর সঙ্গে মনোমালিন্যে নববধূর আত্মহত্যা

বৃদ্ধের পায়ুপথে টর্চলাইট ঢুকিয়ে নির্যাতন: যুবলীগ নেতা গ্রেপ্তার

নোয়াখালীতে বিআরটিসি বাস পুনরায় চালুর দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

হরিপুরে আ‘লীগের সম্মেলনকে ঘিরে নিবার্চনী হাওয়া বইছে

গোয়েন্দা পুলিশের জালে ২ ইয়াবা কারবারি

মোঃ আবু নাঈম এর কবিতা : বাংলাদেশ

রামুতে প্রতিবেশীর অত্যাচারে অতিষ্ঠ হয়ে গৃহবধূ’র বি*ষপানে আত্ন*হত্যা

প্লাস্টিক মানবসভ্যতার হুমকিঃ সিইএইচআরডিএফ

ভৈরবে এনটিভির বর্ষপূর্তি উদযাপিত

কক্সবাজারের প্রতিপক্ষের দায়ের কোপে ছাত্রলীগ নেতা ফয়সাল নিহত

ছাতকে বন্যায় সাবরিনা ট্রেডার্স’র লক্ষ লক্ষ টাকার ক্ষতি