ঢাকাশুক্রবার , ২৯ মার্চ ২০২৪
  1. সর্বশেষ
  2. বিশেষ সংবাদ

ববি বন্ধুসভার আয়োজনে অসহায় শিশুদের মাঝে “সহমর্মিতার ঈদ” উপহার বিতরণ

প্রতিবেদক
নিউজ এডিটর
২১ এপ্রিল ২০২২, ৪:০৮ অপরাহ্ণ

Link Copied!

নাঈম ইসলাম, বরিশাল বিশ্ববিদ্যালয়।

আজ ২১ এপ্রিল বৃহস্পতিবার সকাল ৯ঃ৩০ বরিশাল বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে প্রথম আলো বন্ধুসভা বরিশাল বিশ্ববিদ্যালয় শাখার আয়োজনে অসহায় শিশুদের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়।

“ভালো সাথে আলোর পথে” এই স্লোগানকে ধারন করে প্রথম আলো বন্ধুসভা, বরিশাল বিশ্ববিদ্যালয়ের আয়োজনে অসহায় শিশুদের মাঝে সহমর্মিতা ঈদ উপহার বিতরণ করা হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. ছাদেকুল আরেফিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রথম আলো বন্ধুভার উপদেষ্টা ড. সুব্রত কুমার দাস, আরিফ হোসেন,সঞ্জয় কুমার সরকার, বরিশাল বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড.খোরশেদ আলম, বন্ধুসভার সাবেক সাধারণ সম্পাদক মহসিন হোসেন ও সভাপতি শরিফুল ইসলাম।

প্রথম আলো বন্ধুসভার সাধারণ সম্পাদক দেবাশীষ দাসের সঞ্চালনায় অনুষ্ঠানের স্বাগত বক্তব্য রাখেন বন্ধুসভার উপদেষ্টা ড. সুব্রত কুমার দাস।

অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. ছাদেকুল আরেফিন বলেন, বন্ধুসভার এই সহমর্মিতার ঈদ উপহারের মাধ্যমে সকল মানুষের ভিতর একটি সংযুক্তি এবং এই সহযোগিতার মাধ্যমে অসহায় শিশুদের আনন্দ ভাগ করে নেওয়া এক বড় আনন্দের বিষয়। এই রকম আয়োজন সমাজের সকল মানুষের ভিতর ইতিবাচক প্রভাব বিস্তার করবে। সমাজের সকল ধর্মের মানুষ যে কোনো উৎসব যেনো সকলের মাঝে ভাগাভাগি করে নিতে পারে,সেই জায়গায় পৌছানোর জন্য প্রথম আলো বন্ধুসভার মত সামাজিক সংগঠন গুলো এগিয়ে আসবে।

উল্লেখ্য প্রথম আলো বন্ধুসভা,বরিশাল বিশ্ববিদ্যালয় প্রতিবছর অসহায় শিশু ও দুস্থ পরিবারের মাঝে ঈদ উপহার দিয়ে থাকে। এবারও বন্ধুসভার সহযোগিতায় ৩০ জন অসহায় শিশুকে রঙিন জামা উপহার দেওয়া হয় এবং দুস্থ পরিবারের মাঝে খাদ্য বিতরণ কার্যক্রম চলমান রয়েছে।

74 Views

আরও পড়ুন

মেহেদির রং শুকানোর আগে প্রাণ গেল তরুণের

নোয়াখালীতে ১২ সড়ক নির্মাণে ব্যাপক অনিয়ম

যুক্তরাষ্ট্রে তরুণ নিহতের ঘটনার বিচার চেয়েছে নতুনধারা

চমেক হাসপাতাল থেকে ছাড়িয়ে ওঝার কাছে, সাপে কাটা যুবক

নওগাঁর পত্নীতলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী সেবা প্রদানের জন্য এ্যামবুলেন্স প্রদান

র‍্যাবের ২৪ ঘন্টা অভিযানে ধর্ষন মামলার আসামী সেলিম গ্রেফতার

নকলায় পৃথক ঘটনায় দুই জনের মৃত্য

কক্সবাজারের রামুতে ছুরিকাঘাতে নিহত কৃষকলীগ নেতা নাজেম হত্যাকান্ডের ঘটনায় আটক ২

গার্ডিয়ান পাবলিকেশন্স’র কর্ণধার নূর মোহাম্মদ গ্রেপ্তার

চকরিয়ার নবাগত সহকারী কমিশনার ভূমি এরফান উদ্দিন

চকরিয়া প্রেসক্লাবের ইফতার মাহফিল সম্পন্ন
সাংবাদিকরাই পারে মানুষের আশার প্রতিফলন করতে- সাংসদ সৈয়দ মুহাম্মদ ইবরাহীম 

“বদর দিবস” এর ইতিহাস, শিক্ষা ও তাৎপর্য