ঢাকাসোমবার , ৪ জুলাই ২০২২
  1. সর্বশেষ

বদরের শিক্ষা হচ্ছে আল্লাহকে নিজের করে নেওয়া এবং নিজেকে আল্লাহর জন্য পরিপূর্ণ ভাবে সমর্পণ করা.. মুফতী ফয়জুল্লাহ

প্রতিবেদক
নিউজ এডিটর
২০ এপ্রিল ২০২২, ৪:১৩ পূর্বাহ্ণ

Link Copied!

নিজস্ব সংবাদদাতা

……………………..
ইসলামী ছাত্র খেলাফত চট্টগ্রাম মহানগরীর ব্যবস্থাপনায়, ঐতিহাসিক বদর দিবসের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা দোয়া ও ইফতার মাহফিল আজ ১৭ রমজান ১৯ এপ্রিল চট্টগ্রাম বহদ্দারহাট জামান হোটেল এন্ড রেস্তোরাঁয় বিকাল
৩ টায় নগর সভাপতি এম.এ আবুল কাশেম এর সভাপতিত্বে সেক্রেটারি মুহাম্মদ আব্দুল করীম এর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ঢাকা জামিয়া কোরআনিয়া আরবিয়া লালবাগ এর সহকারী পরিচালক ও সিনিয়র মুহাদ্দিস, ইসলামী ঐক্যজোটের মহাসচিব আল্লামা মুফতী ফয়জুল্লাহ ।

এতে প্রধান অতিথির বক্তব্যে সংগ্রামী মহাসচিব আল্লামা মুফতী ফয়জুল্লাহ বলেন, বদরের বড় শিক্ষা হচ্ছে আল্লাহকে নিজের করে নেওয়া। বদরের শিক্ষা হচ্ছে নিজেকে আল্লাহর জন্য পরিপূর্ণ ভাবে সমর্পণ করা। বদরের শিক্ষা হচ্ছে হক এবং বাতিল সত্য এবং মিথ্যার চুড়ান্ত পর্যায়ের পার্থক্য সৃষ্টি করা। প্রথমত নিজেকে আল্লাহর জন্য সমর্পণ করা এবং হক আর বাতিলের পার্থক্য আমাদের বুঝতে হবে, হক এবং বাতিলের এই সংঘাতের মধ্যে বাতিল সব সময় অপদস্ত হবে পরাজিত হবে, সত্য সব সময় বিজয়ী হবে। আমাদের সব সময় সত্যের পক্ষে থাকতে হবে। আল্লাহর পক্ষে থাকতে হবে, আল্লাহর জন্য নিজেকে নিবেদন করতে হবে। আমাদের কে পবিত্র রামজানুল মোবারকে তাকওয়া আর্জন করতে হবে, তাকওয়া আর্জনের মাধ্যমে নিজের ব্যাক্তি জীবনে আমাদের বিপ্লব সৃষ্টি করতে হবে। ব্যাক্তি জীবনে বিপ্লব সৃষ্টির মাধ্যমে আমাদের সমাজ এবং রাষ্ট্রের মধ্যে বিপ্লব সৃষ্টি করে দেশের পক্ষে, মানবতার পক্ষে, ইসলামের পক্ষে, আল্লাহ আল্লাহর রাসুলের পক্ষে আমাদের বিজয়ী অর্জন করতে হবে।

এতে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, ইসলামী ঐক্যজোট কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও চট্টগ্রাম মহানগর সভাপতি মাওলানা মঈনুদ্দিন রুহি, আ ন ম আহমদ উল্লাহ, মাওলানা শীবলী নোমানী, মাওলানা সরওয়ার, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় প্রফেসার ড. হুমায়ুন কবির, মাওলানা আলমগীর, মাওলানা জোনায়েদ জওহর, মাওলানা হারুনুর রশিদ, সাংবাদিক সেলিম উল্লাহ, মাওলানা আব্দুল্লাহ, যুব খেলাফত চট্টগ্রাম মহানগর সভাপতি মাওলানা ওসমান কাসেমী প্রমূখ।

আরও পড়ুন

নোয়াখালীতে একাধিক মামলার আসামি লাল আজাদ গ্রেপ্তার

প্রেম করে বিয়ে:স্বামীর সঙ্গে মনোমালিন্যে নববধূর আত্মহত্যা

বৃদ্ধের পায়ুপথে টর্চলাইট ঢুকিয়ে নির্যাতন: যুবলীগ নেতা গ্রেপ্তার

নোয়াখালীতে বিআরটিসি বাস পুনরায় চালুর দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

হরিপুরে আ‘লীগের সম্মেলনকে ঘিরে নিবার্চনী হাওয়া বইছে

গোয়েন্দা পুলিশের জালে ২ ইয়াবা কারবারি

মোঃ আবু নাঈম এর কবিতা : বাংলাদেশ

রামুতে প্রতিবেশীর অত্যাচারে অতিষ্ঠ হয়ে গৃহবধূ’র বি*ষপানে আত্ন*হত্যা

প্লাস্টিক মানবসভ্যতার হুমকিঃ সিইএইচআরডিএফ

ভৈরবে এনটিভির বর্ষপূর্তি উদযাপিত

কক্সবাজারের প্রতিপক্ষের দায়ের কোপে ছাত্রলীগ নেতা ফয়সাল নিহত

ছাতকে বন্যায় সাবরিনা ট্রেডার্স’র লক্ষ লক্ষ টাকার ক্ষতি