ঢাকাসোমবার , ৪ জুলাই ২০২২
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

দোয়ারাবাজারে রফুর অত্যাচারে অতিষ্ঠ গ্রামবাসী, বিচারের দাবিতে মানববন্ধন

প্রতিবেদক
নিউজ এডিটর
৫ এপ্রিল ২০২২, ৬:৫১ অপরাহ্ণ

Link Copied!

সুনামগঞ্জ জেলা প্রতিনিধি ::

রফিকুল ইসলাম রফু ও তাঁর সন্ত্রাসী বাহিনীর কাছে জিম্মি সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার সীমান্তবর্তী এলাকার প্রায় ২০ গ্রামের মানুষ। তাঁর সন্ত্রাসী কার্যকলাপের প্রতিবাদে মঙ্গলবার সকাল এগারোটায় উপজেলার বাংলাবাজার ইউনিয়নের চৌধুরীপাড়া বাজারে এলাকাবাসীর উদ্যোগে জনাকীর্ণ প্রতিবাদ সভা ও মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

চৌধুরীপাড়া গ্রামের মুরব্বী নাসির ভূঁইয়ার সভাপতিত্বে ও বাংলাবাজার ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য আলআমিনের পরিচালনায় প্রতিবাদ সভায় অংশগ্রহণ করেন ২০ গ্রামের প্রায় সহস্রাধিক মানুষ। পরে প্রতিবাদ সভা পরবর্তী মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন দোয়ারাবাজার উপজেলা যুবলীগের আহবায়ক ও সাবেক ইউপি চেয়ারম্যান জসীম আহমদ চৌধুরী রানা, সাবেক ইউপি সদস্য মহব্বত আলী, বীর মুক্তিযোদ্ধা ইলিয়াস মিয়া, বীর মুক্তিযোদ্ধা মাহমুদ আলী, বীর মুক্তিযোদ্ধা তাইজুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশীদ, মানিক ভূঁইয়া, আব্দুল মন্নান ফকির, সাবেক ইউপি সদস্য সুরুজ ভূঁইয়া, সাবেক ইউপি সদস্য নজরুল ইসলাম, রুস্তম আলী প্রমুখ।

এসময় বক্তারা রফিকুন ইসলাম রফু ও তাঁর লোকজনের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানিয়ে বলেন, ‘বাংলাবাজার ইউনিয়নের মৌলারপাড় গ্রামের রফিকুল ইসলাম রফু ও তাঁর সন্ত্রাসী বাহিনীর অত্যাচারে এলাকার মানুষ অতিষ্ঠ। তাঁর বিরুদ্ধে হত্যা, চাদাবাজিসহ একাধিক মামলা রয়েছে। রাস্তার পাশে বাড়ি হওয়ায় এলাকার লোকজনকে রাস্তায় যখন তখন আটক করে চাঁদাবাজি করে। সে এলাকার একজন চিহ্নিত মাদক কারবারী। তাঁর মাদক ব্যবসায় বাঁধা দেওয়ায় গত ৩১ মার্চ চৌধুরী পাড়া ও মৌলারপাড় এলাকার লোকজনকে রাস্তায় পেয়ে মারপিট করে আটকে রাখে। এসময় তাদেরকে উদ্ধার করতে গিয়ে ১৫ জন আহত হয়। এঘটনায় রফু ও তাঁর লোকজনের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। রফু ও তাঁর মেয়েকে পুলিশ গ্রেপ্তার করলেও তাঁর বাহিনীর লোকজন এলাকাবাসীকে প্রতিনিয়ত হুমকি দিয়ে আসছে। এতে এলাকাবাসী নিরাপত্তাহীনতায় ভুগছে।’

আরও পড়ুন

নোয়াখালীতে একাধিক মামলার আসামি লাল আজাদ গ্রেপ্তার

প্রেম করে বিয়ে:স্বামীর সঙ্গে মনোমালিন্যে নববধূর আত্মহত্যা

বৃদ্ধের পায়ুপথে টর্চলাইট ঢুকিয়ে নির্যাতন: যুবলীগ নেতা গ্রেপ্তার

নোয়াখালীতে বিআরটিসি বাস পুনরায় চালুর দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

হরিপুরে আ‘লীগের সম্মেলনকে ঘিরে নিবার্চনী হাওয়া বইছে

গোয়েন্দা পুলিশের জালে ২ ইয়াবা কারবারি

মোঃ আবু নাঈম এর কবিতা : বাংলাদেশ

রামুতে প্রতিবেশীর অত্যাচারে অতিষ্ঠ হয়ে গৃহবধূ’র বি*ষপানে আত্ন*হত্যা

প্লাস্টিক মানবসভ্যতার হুমকিঃ সিইএইচআরডিএফ

ভৈরবে এনটিভির বর্ষপূর্তি উদযাপিত

কক্সবাজারের প্রতিপক্ষের দায়ের কোপে ছাত্রলীগ নেতা ফয়সাল নিহত

ছাতকে বন্যায় সাবরিনা ট্রেডার্স’র লক্ষ লক্ষ টাকার ক্ষতি