ঢাকাশনিবার , ২০ এপ্রিল ২০২৪
  1. সর্বশেষ

দেবহাটায় ২ মাদক ব্যাবসায়ীসহ গ্রেফতার ৪

প্রতিবেদক
নিউজ এডিটর
২৭ এপ্রিল ২০২২, ২:৫৬ পূর্বাহ্ণ

Link Copied!

এম এ আছাদ, নিজস্ব প্রতিনিধিঃ

সাতক্ষীরার দেবহাটা থানায় ৮০পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ মাদক ব্যবসায়ী এবং জিআর ওয়ারেন্ট ভূক্ত ২ আসামি সহ চার আসামি গ্রেফতার হয়েছে। সোমবার দেবহাটা থানা এলাকায় অভিযান চালিয়ে পুলিশ তাদেরকে গ্রেফতার করে।

দেবহাটা থানা পুলিশ সুত্রে জানা যায়, সাতক্ষীরা জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার) মহোদয়ের দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) জনাব মোঃ সজীব খান মহোদয় ও সিনিয়র সহকারী পুলিশ সুপার (দেবহাটা সার্কেল) জনাব এসএম জামিল আহমেদ স্যারের সার্বিক তত্ত্বাবধানে এবং দেবহাটা থানার সুযোগ্য অফিসার ইনচার্জ জনাব শেখ ওবায়দুল্লাহ স্যারের নেতৃত্বে দেবহাটা থানা এলাকায় আইন-শৃঙ্খলা রক্ষা, গ্রেফতারী পরোয়ানা তামিল ও বিশেষ অভিযান পরিচালনা কালে ইং ২৫/০৪/২০২২ তারিখ, পুলিশ পরিদর্শক (তদন্ত)জনাব তুহিনুজ্জামান, এসআই(নিঃ) আসিফ মাহমুদ, এসআই(নিঃ) নূর মোহাম্মাদ মোস্তফা, এএসআই(নিঃ)মোঃ শামিম হোসেন ফোর্সসহ ভিন্ন ভিন্ন ভাবে অভিযান পরিচালনা করিয়া দেবহাটা থানাধীন ০৪ নং নওয়াপাড়া ইউপিস্থ আটশতবিঘা পূর্বপাড়া গ্রাম হইতে মাদক ব্যাবসায়ী ১. মোঃ ইমাদুল(২২), পিতা- মোঃ নওশেদ আলী, সাং-পশ্চিম ইসাখালি, থানা-ঈদগাহ, ২। আবু হেনা মোস্তফা কামাল(৩১), পিতা-মৃত আলী আকবর,সাং-পূর্ব গোমাতলী, থানা-কক্সবাজার সদর, বর্তমান থানা- ঈদগাহ, উভয় জেলা-কক্সবাজারদ্বয়ের নিকট থেকে ৮০ পিচ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

এছাড়াও রাত্রিকালীন অভিযান পরিচালনা করিয়া জিআর ওয়ারেন্ট ভূক্ত সাজাপ্রাপ্ত আসামী ৩। মিজানুর রহমান, পিতা-আজিজুর রহমান, ও জিআর ওয়ারেন্টভূক্ত আসামী ৪। মোঃ শরিফুল ইসলাম শরিফ, পিতা-মোঃ সিরাজুল ইসলাম, উভয় সাং-বালিয়াডাঙ্গা, থানা- দেবহাটা, জেলা- সাতক্ষীরাদেরকে গ্রেফতার করিয়া ইং-২৫/০৪/২০২২ খ্রিঃ তারিখ বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ ওবায়দুল্লাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃত আসামিদেরকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

A

96 Views

আরও পড়ুন

রাবিতে গ্রীন ভয়েস এর ১৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

লেখক জুবায়েদ মোস্তফার নতুন কবিতা–“খরার দিনে আগমন”

নাগরপুরে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত 

শেরপুরে কুড়া ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদককে কুপিয়েছে প্রতিপক্ষ

নাইক্ষ্যংছড়ি সীমান্ত পরিদর্শনে বিজিবি মহাপরিচালক !!

মহেশখালীর পঙ্গু নুর আলমের ভাতা হ্যাকারদের পেটে!

বুটেক্সে আন্ডারগ্রাজুয়েট প্রোগ্রামে ভর্তি শুরু ৮ মে

মেহেরপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন

লোহাগাড়ায় বহুতল ভবন থেকে পড়ে শিশু শিক্ষার্থীর মৃত্যু

বগুলা স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডির নির্বাচন সম্পন্ন

মহেশখালীতে ভাইচ চেয়ারম্যান পদপ্রার্থী জহির উদ্দিনের প্রার্থীতা স্থগিত

দেওড়া আদর্শ উচ্চ বিদ্যালয়ে ‘এক্স স্কাউট রি-ইউনিয়ন’ আয়োজিত