ঢাকাসোমবার , ৪ জুলাই ২০২২
  1. সর্বশেষ

দেবহাটায় ২ মাদক ব্যাবসায়ীসহ গ্রেফতার ৪

প্রতিবেদক
নিউজ এডিটর
২৭ এপ্রিল ২০২২, ২:৫৬ পূর্বাহ্ণ

Link Copied!

এম এ আছাদ, নিজস্ব প্রতিনিধিঃ

সাতক্ষীরার দেবহাটা থানায় ৮০পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ মাদক ব্যবসায়ী এবং জিআর ওয়ারেন্ট ভূক্ত ২ আসামি সহ চার আসামি গ্রেফতার হয়েছে। সোমবার দেবহাটা থানা এলাকায় অভিযান চালিয়ে পুলিশ তাদেরকে গ্রেফতার করে।

দেবহাটা থানা পুলিশ সুত্রে জানা যায়, সাতক্ষীরা জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার) মহোদয়ের দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) জনাব মোঃ সজীব খান মহোদয় ও সিনিয়র সহকারী পুলিশ সুপার (দেবহাটা সার্কেল) জনাব এসএম জামিল আহমেদ স্যারের সার্বিক তত্ত্বাবধানে এবং দেবহাটা থানার সুযোগ্য অফিসার ইনচার্জ জনাব শেখ ওবায়দুল্লাহ স্যারের নেতৃত্বে দেবহাটা থানা এলাকায় আইন-শৃঙ্খলা রক্ষা, গ্রেফতারী পরোয়ানা তামিল ও বিশেষ অভিযান পরিচালনা কালে ইং ২৫/০৪/২০২২ তারিখ, পুলিশ পরিদর্শক (তদন্ত)জনাব তুহিনুজ্জামান, এসআই(নিঃ) আসিফ মাহমুদ, এসআই(নিঃ) নূর মোহাম্মাদ মোস্তফা, এএসআই(নিঃ)মোঃ শামিম হোসেন ফোর্সসহ ভিন্ন ভিন্ন ভাবে অভিযান পরিচালনা করিয়া দেবহাটা থানাধীন ০৪ নং নওয়াপাড়া ইউপিস্থ আটশতবিঘা পূর্বপাড়া গ্রাম হইতে মাদক ব্যাবসায়ী ১. মোঃ ইমাদুল(২২), পিতা- মোঃ নওশেদ আলী, সাং-পশ্চিম ইসাখালি, থানা-ঈদগাহ, ২। আবু হেনা মোস্তফা কামাল(৩১), পিতা-মৃত আলী আকবর,সাং-পূর্ব গোমাতলী, থানা-কক্সবাজার সদর, বর্তমান থানা- ঈদগাহ, উভয় জেলা-কক্সবাজারদ্বয়ের নিকট থেকে ৮০ পিচ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

এছাড়াও রাত্রিকালীন অভিযান পরিচালনা করিয়া জিআর ওয়ারেন্ট ভূক্ত সাজাপ্রাপ্ত আসামী ৩। মিজানুর রহমান, পিতা-আজিজুর রহমান, ও জিআর ওয়ারেন্টভূক্ত আসামী ৪। মোঃ শরিফুল ইসলাম শরিফ, পিতা-মোঃ সিরাজুল ইসলাম, উভয় সাং-বালিয়াডাঙ্গা, থানা- দেবহাটা, জেলা- সাতক্ষীরাদেরকে গ্রেফতার করিয়া ইং-২৫/০৪/২০২২ খ্রিঃ তারিখ বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ ওবায়দুল্লাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃত আসামিদেরকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

A

আরও পড়ুন

নোয়াখালীতে একাধিক মামলার আসামি লাল আজাদ গ্রেপ্তার

প্রেম করে বিয়ে:স্বামীর সঙ্গে মনোমালিন্যে নববধূর আত্মহত্যা

বৃদ্ধের পায়ুপথে টর্চলাইট ঢুকিয়ে নির্যাতন: যুবলীগ নেতা গ্রেপ্তার

নোয়াখালীতে বিআরটিসি বাস পুনরায় চালুর দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

হরিপুরে আ‘লীগের সম্মেলনকে ঘিরে নিবার্চনী হাওয়া বইছে

গোয়েন্দা পুলিশের জালে ২ ইয়াবা কারবারি

মোঃ আবু নাঈম এর কবিতা : বাংলাদেশ

রামুতে প্রতিবেশীর অত্যাচারে অতিষ্ঠ হয়ে গৃহবধূ’র বি*ষপানে আত্ন*হত্যা

প্লাস্টিক মানবসভ্যতার হুমকিঃ সিইএইচআরডিএফ

ভৈরবে এনটিভির বর্ষপূর্তি উদযাপিত

কক্সবাজারের প্রতিপক্ষের দায়ের কোপে ছাত্রলীগ নেতা ফয়সাল নিহত

ছাতকে বন্যায় সাবরিনা ট্রেডার্স’র লক্ষ লক্ষ টাকার ক্ষতি