ঢাকাবুধবার , ২৪ এপ্রিল ২০২৪
  1. সর্বশেষ

ঢাবি রোভার স্কাউট গ্রুপের ইফতার মাহফিল অনুষ্ঠিত

প্রতিবেদক
নিউজ এডিটর
২১ এপ্রিল ২০২২, ১০:৫০ অপরাহ্ণ

Link Copied!

পিংক ইসলাম

ঢাকা বিশ্ববিদ্যালয় রোভার স্কাউট গ্রুপের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট ভবনের এ্যালামনাই কক্ষে সংগঠনটির প্রায় দুই শতাধিক রোভার সদস্যদের নিয়ে স্কাউট ওন ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

রোভার মেট মেহেদী হাসান এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের মাননীয় প্রো- উপাচার্য ( প্রশাসন) ও ঢাকা বিশ্ববিদ্যালয় রোভার স্কাউট গ্রুপের সভাপতি অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডুরসেফ সভাপতি মো. মুহসিন, সাধারণ সম্পাদক জহির আহমেদ সরকার, রোভার স্কাউট লিডার ড. ফাতিমা আক্তার, মো. জুয়েল মিয়া, ঢাকা জেলা রোভারের সম্পাদক সৈয়দ মুহাম্মদ জাহাঙ্গীরসহ অন্যান্য অতিথিবৃন্দ। এছাড়াও উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয় রোভার স্কাউটের সাবেক সিনিয়র রোভার মেট ইয়াছিনুর রহমান রাকিব, মাজেদুল হক, রোমানা আক্তার শিরিন, দাদা আকবর আলী, জাফরিনা হক বর্ণা, সোহেল রানা, ফয়সাল আহাম্মদ,তুহিন মুস্তাফিজ, কাজী জুবায়ের হোসেন , জাহিদুল ইসলাম জাহিদ, মো. শামিম শরীফ, মাহবুবুর রহমান সাজিদসহ বর্তমান সিনিয়র রোভার মেট বৃন্দ।

বিশেষ অতিথির বক্তব্যে মো. মুহসিন সকল রোভারকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।

অনুষ্ঠানের প্রধান অতিথি ঢাকা বিশ্ববিদ্যালয়ের মাননীয় প্রো- উপাচার্য (প্রশাসন) ও ঢাকা বিশ্ববিদ্যালয় রোভার স্কাউট গ্রুপের সভাপতি অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ শিক্ষার প্রয়োজনীয়তার কথা উল্লেখ করে বলেন, রোভারদেরকে শিক্ষার অর্জনের পাশাপাশি মানব সেবায় নিয়োজিত হতে হবে।

তিনি আরো বলেন, প্রশিক্ষণ রোভারদেরকে পরিপূর্ণ মানুষ হিসাবে গড়ে তুলবে। তাই রোভারদের জন্য বেশি বেশি হাতে কলমে প্রশিক্ষণের ব্যবস্থা করতে হবে।


অতিথিদের বক্তব্য শেষ হলে ঢাকা বিশ্ববিদ্যালয় রোভার স্কাউট গ্রুপের সম্পাদক ও প্রধান রোভার স্কাউট লিডার জনাব মাহমুদুর রহমান সংগঠনটির বিভিন্ন কার্যক্রমের কথা তুলে ধরেন এবং অনুষ্ঠানে উপস্থিত হওয়ার জন্য সকলের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান। সকলের মঙ্গল কামনায় দোয়া ও মোনাজাত এর মধ্য দিয়ে অনুষ্ঠান শেষ হয়।

146 Views

আরও পড়ুন

যৌথ-বাহিনীর কেএনএফ বিরোধী অভিযান বন্ধের দাবীতে রাঙামাটিতে ইউপিডিএফ’র অবরোধের ডাক

রাজশাহীতে আদালতে যাওয়ার পথে প্রতিপক্ষের হামলায় আহত দুই বোন

রামুতে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের বাৎসরিক অগ্রগতি অবহিতকরন ও শিখন সভা সম্পন্ন।

হকনগর পানি ব্যবস্থাপনা সমবায় সমিতির সভাপতি আনোয়ার ভুইয়া, কোষাধ্যক্ষ আলম মিয়া

টঙ্গী’তে সালাতুল ইসতিস্কা বৃষ্টি প্রার্থনার নামাজ আদায়

হিটস্ট্রোকে এবার মৃত্যুবরণ করলেন পুলিশ সদস্য

সাংসদ আবদুচ ছালামের সাথে বোয়ালখালী প্রাথমিক শিক্ষা পরিবারের মতবিনিময়

জবি গ্রীন ভয়েসের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

গরম নিয়ে চিফ হিট অফিসারের পরামর্শ

জানা গেলো ঈদুল আজহার সম্ভাব্য তারিখ

গরমে টাকের বিশেষ যত্ন নিন

রূপগঞ্জে ফ্রেন্ডস সার্কেলের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত