ঢাকাসোমবার , ৪ জুলাই ২০২২
  1. সর্বশেষ

ঢাবি রোভার স্কাউট গ্রুপের ইফতার মাহফিল অনুষ্ঠিত

প্রতিবেদক
নিউজ এডিটর
২১ এপ্রিল ২০২২, ১০:৫০ অপরাহ্ণ

Link Copied!

পিংক ইসলাম

ঢাকা বিশ্ববিদ্যালয় রোভার স্কাউট গ্রুপের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট ভবনের এ্যালামনাই কক্ষে সংগঠনটির প্রায় দুই শতাধিক রোভার সদস্যদের নিয়ে স্কাউট ওন ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

রোভার মেট মেহেদী হাসান এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের মাননীয় প্রো- উপাচার্য ( প্রশাসন) ও ঢাকা বিশ্ববিদ্যালয় রোভার স্কাউট গ্রুপের সভাপতি অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডুরসেফ সভাপতি মো. মুহসিন, সাধারণ সম্পাদক জহির আহমেদ সরকার, রোভার স্কাউট লিডার ড. ফাতিমা আক্তার, মো. জুয়েল মিয়া, ঢাকা জেলা রোভারের সম্পাদক সৈয়দ মুহাম্মদ জাহাঙ্গীরসহ অন্যান্য অতিথিবৃন্দ। এছাড়াও উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয় রোভার স্কাউটের সাবেক সিনিয়র রোভার মেট ইয়াছিনুর রহমান রাকিব, মাজেদুল হক, রোমানা আক্তার শিরিন, দাদা আকবর আলী, জাফরিনা হক বর্ণা, সোহেল রানা, ফয়সাল আহাম্মদ,তুহিন মুস্তাফিজ, কাজী জুবায়ের হোসেন , জাহিদুল ইসলাম জাহিদ, মো. শামিম শরীফ, মাহবুবুর রহমান সাজিদসহ বর্তমান সিনিয়র রোভার মেট বৃন্দ।

বিশেষ অতিথির বক্তব্যে মো. মুহসিন সকল রোভারকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।

অনুষ্ঠানের প্রধান অতিথি ঢাকা বিশ্ববিদ্যালয়ের মাননীয় প্রো- উপাচার্য (প্রশাসন) ও ঢাকা বিশ্ববিদ্যালয় রোভার স্কাউট গ্রুপের সভাপতি অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ শিক্ষার প্রয়োজনীয়তার কথা উল্লেখ করে বলেন, রোভারদেরকে শিক্ষার অর্জনের পাশাপাশি মানব সেবায় নিয়োজিত হতে হবে।

তিনি আরো বলেন, প্রশিক্ষণ রোভারদেরকে পরিপূর্ণ মানুষ হিসাবে গড়ে তুলবে। তাই রোভারদের জন্য বেশি বেশি হাতে কলমে প্রশিক্ষণের ব্যবস্থা করতে হবে।


অতিথিদের বক্তব্য শেষ হলে ঢাকা বিশ্ববিদ্যালয় রোভার স্কাউট গ্রুপের সম্পাদক ও প্রধান রোভার স্কাউট লিডার জনাব মাহমুদুর রহমান সংগঠনটির বিভিন্ন কার্যক্রমের কথা তুলে ধরেন এবং অনুষ্ঠানে উপস্থিত হওয়ার জন্য সকলের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান। সকলের মঙ্গল কামনায় দোয়া ও মোনাজাত এর মধ্য দিয়ে অনুষ্ঠান শেষ হয়।

আরও পড়ুন

নোয়াখালীতে একাধিক মামলার আসামি লাল আজাদ গ্রেপ্তার

প্রেম করে বিয়ে:স্বামীর সঙ্গে মনোমালিন্যে নববধূর আত্মহত্যা

বৃদ্ধের পায়ুপথে টর্চলাইট ঢুকিয়ে নির্যাতন: যুবলীগ নেতা গ্রেপ্তার

নোয়াখালীতে বিআরটিসি বাস পুনরায় চালুর দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

হরিপুরে আ‘লীগের সম্মেলনকে ঘিরে নিবার্চনী হাওয়া বইছে

গোয়েন্দা পুলিশের জালে ২ ইয়াবা কারবারি

মোঃ আবু নাঈম এর কবিতা : বাংলাদেশ

রামুতে প্রতিবেশীর অত্যাচারে অতিষ্ঠ হয়ে গৃহবধূ’র বি*ষপানে আত্ন*হত্যা

প্লাস্টিক মানবসভ্যতার হুমকিঃ সিইএইচআরডিএফ

ভৈরবে এনটিভির বর্ষপূর্তি উদযাপিত

কক্সবাজারের প্রতিপক্ষের দায়ের কোপে ছাত্রলীগ নেতা ফয়সাল নিহত

ছাতকে বন্যায় সাবরিনা ট্রেডার্স’র লক্ষ লক্ষ টাকার ক্ষতি