ঢাকাবুধবার , ২৪ এপ্রিল ২০২৪
  1. সর্বশেষ
  2. রাজনীতি

কক্সবাজারে আওয়ামীলীগের সহযোগী সংগঠন সমুহের যৌথ ইফতার মাহফিল অনুষ্ঠিত

প্রতিবেদক
নিউজ এডিটর
২৮ এপ্রিল ২০২২, ১:৩৪ পূর্বাহ্ণ

Link Copied!

নিজস্ব প্রতিবেদকঃঃ

“বঙ্গবন্ধুর আদর্শে, ভাতৃত্বের বন্ধনে, সুদৃঢ ঐক্যে-জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্য” স্লোগানে কক্সবাজার জেলার সহযোগী সংগঠন জেলা যুবলীগ, কৃষকলীগ, তাঁতী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিকলীগ, যুব মহিলা লীগ ও ছাত্রলীগের যৌথ উদ্যোগে আয়োজিত আলোচনা সভা ও ইফতার মাহফিল নেতৃবৃন্দরা বলেন,

একটি সিন্ডিকেটের কাছে জিম্মি কক্সবাজার জেলা আওয়ামীলীগের সহযোগী সংগঠনগুলো। সেই সিন্ডিকেটের কবল থেকে আমরা মুক্তি চাই। আমরা নিয়মিতভাবে রাজনৈতিক বৈষম্যের শিকার হচ্ছি।

 

বুধবার (২৭ এপ্রিল) বিকাল ৪ টায় হোটেল উপলের জারা কনভেনশন হলে’ আয়োজিত আলোচনা সভা ও ইফতার মাহফিল জেলা মডেল কৃষকলীগের সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

জেলা তাঁতী লীগের সভাপতি আরিফুল মওলার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তারা বলেন, জেলা আওয়ামী লীগের কোন প্রোগ্রামে আমাদের ডাকা হয়না। এতে আমরা আমাদের অধিকার থেকে বঞ্চিত হচ্ছি। সিন্ডিকেটটি জেলা আওয়ামীলীগকে তাদের বাপ-দাদার সম্পত্তি মনে করে। আজ আমরা ভ্রাতৃত্বের বন্ধনে আবদ্ধ হয়েছি।

আজকের এই ঐক্য থাকলে আনরা নির্দিষ্ট গন্তব্যে পৌঁছতে পারবো। সিন্ডিকেটের সকল ষড়যন্ত্র মোকাবেলা করে আগামীতে আওয়ামীলীগের সুস্থধারার রাজনীতি প্রতিষ্টা করতে অঙ্গীকারবদ্ধ।

এতে বক্তব্য রাখেন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রহিম উদ্দীন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শহিদুল হক সোহেল, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলার চেয়ারম্যান কায়সারুল হক জুয়েল, জেলা শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুল ইসলাম কালু, সাধারণ সম্পাদক শফিউল্লাহ আনসারী, যুব মহিলা লীগের সভাপতি আয়েশা সিরাজ, সাধারণ সম্পাদক তাহমিনা হক চৌধুরী লুনা, জেলা তাঁতী লীগের সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, জেলা মডেল কৃষকলীগের সহ-সভাপতি আনিসুল হক চৌধুরী ও কক্সবাজার জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মারুফ আদনান প্রমুখ।

আলোচনা সভা ও ইফতার মাহফিলে মোনাজাত পরিচালনা করেন, প্রশিক্ষণপ্রাপ্ত ইমাম সমিতির জেলা সভাপতি মাওলানা সিরাজুল ইসলাম সিদ্দিকী ও কোরআন তেলোয়াত করেন কৃষকলীগ নেতা আরিফুল্লাহ নুরী।

এতে সকল সহযোগী সংগঠনের উপজেলার সভাপতি ও সাধারণ সম্পাদকগন সহ কয়েক হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন।

71 Views

আরও পড়ুন

নাগরপুরে বীর মুক্তিযোদ্ধা আলমগীর হোসেন আলো এর দাফন সম্পন্ন

দোয়ারাবাজারে বালিউড়া বাজার ব্যবসায়ী কমিটির নির্বাচন সম্পন্ন

যৌথ-বাহিনীর কেএনএফ বিরোধী অভিযান বন্ধের দাবীতে রাঙামাটিতে ইউপিডিএফ’র অবরোধের ডাক

রাজশাহীতে আদালতে যাওয়ার পথে প্রতিপক্ষের হামলায় আহত দুই বোন

রামুতে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের বাৎসরিক অগ্রগতি অবহিতকরন ও শিখন সভা সম্পন্ন।

হকনগর পানি ব্যবস্থাপনা সমবায় সমিতির সভাপতি আনোয়ার ভুইয়া, কোষাধ্যক্ষ আলম মিয়া

টঙ্গী’তে সালাতুল ইসতিস্কা বৃষ্টি প্রার্থনার নামাজ আদায়

হিটস্ট্রোকে এবার মৃত্যুবরণ করলেন পুলিশ সদস্য

সাংসদ আবদুচ ছালামের সাথে বোয়ালখালী প্রাথমিক শিক্ষা পরিবারের মতবিনিময়

জবি গ্রীন ভয়েসের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

গরম নিয়ে চিফ হিট অফিসারের পরামর্শ

জানা গেলো ঈদুল আজহার সম্ভাব্য তারিখ