ঢাকাশুক্রবার , ১৯ এপ্রিল ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

আ’লীগ নেতা হিমু’র সাথে নাগরপুরে কর্মরত সাংবাদিকদের মতবিনিময়

প্রতিবেদক
নিউজ এডিটর
২ এপ্রিল ২০২২, ২:০২ অপরাহ্ণ

Link Copied!

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি :

টাঙ্গাইলের নাগরপুর সলিমাবাদ ইউনিয়নের তেবাড়িয়া গ্রামের কৃতি সন্তান, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপকমিটির সহ-সম্পাদক, টাঙ্গাইল জেলা ও নাগরপুর উপজেলা আওয়ামী লীগ এর সম্মানিত সদস্য তারেক শামস খান হিমু নাগরপুর উপজেলায় বিভিন্ন জাতীয় দৈনিক পত্রিকায় কর্মরত গনমাধ্যমকর্মীদের সাথে মতবিনিময় ও সৌজন্য সাক্ষাৎ করেছেন।

শুক্রবার (১ এপ্রিল) বিকেলে ঢাকা সেগুনবাগিচায় সেগুন রেস্তোরাঁয় বরেণ্য এই রাজনীতিবিদ নাগরপুরের সাংবাদিকদের বিভিন্ন গঠনমূলক কার্যক্রমের ভূয়সী প্রশংসা করে তাদের শুভেচ্ছা ও অভিনন্দন জানায়। এছাড়াও নাগরপুর উপজেলার বর্তমান রাজনৈতিক পরিবেশ, সামাজিক বিভিন্ন সমস্যা ও সম্ভাবনা এবং গণতান্ত্রিক পরিবেশ নিয়ে আলোচনা করেন।

এসময় তারেক শামস খান হিমু বলেন, প্রথমেই আপনাদের সাংবাদিকদের মাধ্যমে আমি নাগরপুর উপজেলার সর্বস্তরের জনগণকে পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা ও অভিনন্দন জানাই। নাগরপুরে সুষ্ঠ ধারার সাংবাদিকতা প্রতিষ্ঠায় আমি সবসময় আপনাদের পাশে আছি। এছাড়াও তিনি ভবিষ্যৎতে নাগরপুরে সাংবাদিকতার উন্নয়নের চেষ্টায় সাংবাদিকদের পাশে থেকে সার্বিক সহযোগিতার আহ্বান জানান।

এসময় উপস্থিত ছিলেন, নাগরপুর উপজেলা জাতীয় দৈনিক আলোকিত প্রতিদিন প্রতিনিধি আনোয়ার হোসেন, দৈনিক এই বাংলা প্রতিনিধি আবদুল্লাহ খিজির, দৈনিক আমার সংবাদ প্রতিনিধি আজিজুল হক, দৈনিক নবচেতনা প্রতিনিধি খালেদ মাহমুদ সুজন, দৈনিক আজকের প্রভাত প্রতিনিধি আব্দুর রাজ্জাক রাজা, দৈনিক আজকের বসুন্ধরা প্রতিনিধি আশরাফুল বাবু, দৈনিক ভোরের পাতা প্রতিনিধি মহিদুল ইসলাম রাশেদ, দৈনিক সংগ্রাম প্রতিনিধি ডা. এম এ মান্নান, দৈনিক এই আমার দেশ উপজেলা প্রতিনিধি আরিফুল ইসলাম, দৈনিক দেশ সেবা প্রতিনিধি তারিকুল ইসলাম, দৈনিক ঢাকা প্রতিদিন প্রতিনিধি ইউসুফ হোসেন লেনিন, সাপ্তাহিক লোকধারা প্রতিনিধি গোপাল সরকার ও সাপ্তাহিক মুক্তির ডাক প্রতিনিধি রাকিবুল ইসলাম প্রমূখ।

101 Views

আরও পড়ুন

রাবিতে গ্রীন ভয়েস এর ১৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

লেখক জুবায়েদ মোস্তফার নতুন কবিতা–“খরার দিনে আগমন”

নাগরপুরে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত 

শেরপুরে কুড়া ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদককে কুপিয়েছে প্রতিপক্ষ

নাইক্ষ্যংছড়ি সীমান্ত পরিদর্শনে বিজিবি মহাপরিচালক !!

মহেশখালীর পঙ্গু নুর আলমের ভাতা হ্যাকারদের পেটে!

বুটেক্সে আন্ডারগ্রাজুয়েট প্রোগ্রামে ভর্তি শুরু ৮ মে

মেহেরপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন

লোহাগাড়ায় বহুতল ভবন থেকে পড়ে শিশু শিক্ষার্থীর মৃত্যু

বগুলা স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডির নির্বাচন সম্পন্ন

মহেশখালীতে ভাইচ চেয়ারম্যান পদপ্রার্থী জহির উদ্দিনের প্রার্থীতা স্থগিত

দেওড়া আদর্শ উচ্চ বিদ্যালয়ে ‘এক্স স্কাউট রি-ইউনিয়ন’ আয়োজিত