ঢাকাশনিবার , ২০ এপ্রিল ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

শান্তিগঞ্জে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে পুষ্পস্তবক অর্পণ

প্রতিবেদক
নিউজ এডিটর
২৭ মার্চ ২০২২, ৯:১৯ পূর্বাহ্ণ

Link Copied!

স্টাফ রিপোর্টার::
সারা দেশের ন্যায় সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জ উপজেলাতেও বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২২ উদযাপন করা হয়েছে।

শনিবার (২৬ মার্চ) সকালে উপজেলা প্রশাসন, বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দের বিশেষ আয়োজনের মধ্য দিয়ে দিবসটি উদযাপন করা হয়। দিবসের প্রথম প্রহরে ৩১ বার তোপধ্বনি ও উপজেলা পরিষদে স্থাপিত স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পনের মাধ্যমে দিবসটির শুভ সুচনা করা হয়।

দিবসটির প্রত্যুষে শান্তিগঞ্জ উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ,শান্তিগঞ্জ থানা, জয়কলস হাইওয়ে থানা, ফায়ার সার্ভিস,উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড, উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্স, উপজেলা সাব -রেজিষ্টার অফিস, উপজেলা পরিসংখ্যান অফিস,সোনালী ব্যাংক,কৃষি ব্যাংক,পল্লী সঞ্চয় ব্যাংক,পল্লী বিদ্যুৎ সমিতি,উপজেলা আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগী সংগঠন, শান্তিগঞ্জ প্রেসক্লাব,
জয়কলস উজানীগাঁও রশিদীয়া সরকারি উচ্চ বিদ্যালয়, পাগলা সরকারি মডেল হাই স্কুল এন্ড কলেজ, ডুংরিয়া হাই স্কুল,বেসরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতি,বেসরকারি সংস্হা এফআইভিডিবি, নারী উন্নয়ন ফোরাম, উদীচী শিল্পী গোষ্ঠিসহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ পুস্পস্তবক অপর্ন করেন।

পরে সকাল সাড়ে ৮ ঘটিকায় শান্তিগঞ্জ শেখ রাসেল মিনি স্টেডিয়ামে জাতীয় পতাকা উত্তোলন, শান্তির প্রতীক পায়রা অবমুক্ত করে অনুষ্ঠানের উদ্বোধন করা হয়। শান্তিগঞ্জ থানা পুলিশ, ফায়ার সার্ভিস ফোর্স,আনসার বিডিবি জয়কলস উজানীগাঁও রশিদীয়া সরকারি উচ্চ বিদ্যালয়, পাগলা সরকারি মডেল হাই স্কুল এন্ড কলেজ, ডুংরিয়া হাই স্কুল,
সাতগাঁও জীবদারা উচ্চ বিদ্যালয়, আব্দুর রশীদ উচ্চ বিদ্যালয়, উজানীগাঁও,তেঘরিয়া,শত্রুমর্দন, ডুংরিয়া,আব্দুল মজিদ ও সদরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় সহ বিভিন্ন স্কুল, কলেজের শিক্ষার্থীদের কুচকাওয়াজ পরিদর্শন করেন অতিথিবৃন্দ। কুচকাওয়াজ পরবর্তীতে বিভিন্ন স্কুলের শিক্ষার্থীদের মনোমুগ্ধকর ডিসপ্লে প্রদর্শনী, ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয় এবং বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন শান্তিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফারুক আহমদ, উপজেলা নির্বাহী অফিসার আনোয়ার উজ জামান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নুর হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান দুলন রাণী তালুকদার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ জসিম উদ্দিন শরিফী, সহকারী কমিশনার (ভূমি) সকিনা আক্তার, থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী মোক্তাদির হোসেন , জয়কলস ইউপি চেয়ারম্যান আব্দুল বাছিত সুজন, শিমুলবাক ইউপি চেয়ারম্যান শাহিনুর রহমান শাহিন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার আতাউর রহমানসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও রাজনৈতি নেতৃবৃন্দ প্রমুখ।

86 Views

আরও পড়ুন

ফেনী-সোনাগাজীতে প্রাইভেট কার ধুমড়েমুচড়ে কলেজ ছাত্র নিহত

ফরিদপুরে মন্দিরে আ’গু’ন দেওয়া সন্দেহে হি’ন্দু’দের পি’টু’নি’তে শ্রমিক নি’হ’ত : প্রমাণ মেলেনি

টিআর কাবিখার বরাদ্দ নিয়ে আওয়ামী লীগের নেতারা দুর্নীতি করে: ফারুক চৌধুরী

গোবিন্দগঞ্জের চাঞ্চল্যকর দুলা মিয়া হত্যাকান্ডের রহস্য উদঘাটন : প্রধান আসামী গ্রেফতার

আদমদীঘিতে প্রানিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলা উদ্বোধন

নওগাঁর ধামইরহাটে ভুয়া সিআইডি পুলিশ গ্রেফতার

সুসং দুর্গাপুরে ব্যতিক্রমধর্মী আনন্দমেলা ও কিছু প্রস্তাব

রাবিতে গ্রীন ভয়েস এর ১৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

লেখক জুবায়েদ মোস্তফার নতুন কবিতা–“খরার দিনে আগমন”

নাগরপুরে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত 

শেরপুরে কুড়া ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদককে কুপিয়েছে প্রতিপক্ষ

নাইক্ষ্যংছড়ি সীমান্ত পরিদর্শনে বিজিবি মহাপরিচালক !!