ঢাকাসোমবার , ৪ জুলাই ২০২২
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

চকরিয়ায় দুই বোনকে ঘুমের বড়ি খাইয়ে পালাক্রমে ধর্ষণ মামলার আসামি জুয়েল গাজীপুর থেকে গ্রেপ্তার

প্রতিবেদক
নিউজ ভিশন
২৪ মার্চ ২০২২, ৩:১৩ পূর্বাহ্ণ

Link Copied!

নিজস্ব প্রতিবেদকঃ
কক্সবাজারের চকরিয়া উপজেলার আলোচিত দুই বোনকে ঘুমের বড়ি খাইয়ে পালাক্রমে ধর্ষণ মামলার পলাতক আসামী আবু হাসান মোহাম্মদ ইব্রাহিম জুয়েলকে (২৬) গ্রেপ্তার করেছে র‌্যাব-১৫’র একটি দল। মঙ্গলবার রাতে গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার ভবানীপুর থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানান র‌্যাব-১৫ কক্সবাজারের সহকারি পুলিশ সুপার মো.বিল্লাল উদ্দিন। গ্রেপ্তারকৃত ইব্রাহিম জুয়েল চকরিয়া উপজেলার বদরখালী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের জয়নাল আবেদিনের ছেলে।
র‌্যাব-১৫ কক্সবাজারের সহকারি পুলিশ সুপার (এএসপি) মো.বিল্লাল উদ্দিন বলেন, ২০২১ সালের ২২ জুন রাতে ভিকটিমের পরিবারের সদস্যরা তাদের মেয়েকে একা বাড়িতে রেখে এক আত্মীয়র বাসায় বেড়াতে যান। ওই রাতে ভিকটিম বাড়িতে একা হওয়ায় তার চাচাতো বোনকে বাসায় এনে রাখে। ওইদিন রাতে বাড়িতে আর কেউ না থাকার এ সুযোগে আবু হাসান মোহাম্মদ ইব্রাহিম জুয়েল বাড়িতে ঢুকে দুই বোনকে কৌশলে ঘুমের বড়ি সেবন করায়। এতে তারা অজ্ঞান হয়ে পড়লে দুই বোনকে পালাক্রমে ধর্ষণ করে জুয়েল।
পরদিন ঘটনাটি ভিকটিম তাদের পরিবারকে জানালে তারা বিষয়টি চকরিয়া থানায় অবহিত করেন। পরে চকরিয়া থানা পুলিশ দুই বোনকে ডাক্তারি পরীক্ষা করান। ওই ডাক্তারি পরীক্ষায় ধর্ষণের আলামত পায় পুলিশ। এরপর ভিকটিমের পিতা আকতার হোছাইন বাদী হয়ে ওই যুবকের বিরুদ্ধে ২০২১ সালের ২৪ জুন চকরিয়া থানায় একটি মামলা দায়ের করেন। যার মামলা নং ৪৭/২৬৯। এরপর থেকে ধর্ষণ মামলার আসামী আবু হাসান মোহাম্মদ ইব্রাহিম জুয়েল গ্রেপ্তার এড়ানোর জন্য আত্মগোপন করে এবং পালিয়ে বেড়ায়। ওইসময় ঘটনাটি কক্সবাজারে ব্যাপক আলোড়ন সৃষ্টি করে।
পরে র‌্যাব-১৫ বিষয়টি জেনে ধর্ষণ মামলা পলাতক আসামী জুয়েলকে গ্রেপ্তার করতে গোয়েন্দা নজরদারি বাড়ায়। র‌্যাব-১৫ বিভিন্ন প্রযুক্তি ব্যবহার করে দেখতে পায় ধর্ষণ মামলার আসামী জুয়েল বারবার স্থান পরিবর্তন করছে। একপর্যায়ে র‌্যাব নিশ্চিত হয় ওই আসামী গাজীপুরে অবস্থান করছে। পরে ২২ মার্চ রাতে অভিযান চালিয়ে র‌্যাব-১৫ এর একটি আভিযানিক টিক গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার ভবানীপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামী ধর্ষণের বিষয়টি স্বীকার করেছেন বলেও জানান এএসপি মো.বিল্লাল উদ্দিন।
চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী বলেন, ধর্ষণ মামলার আসামী জুয়েলের বিরুদ্ধে আদালতে পুলিশ চার্জশীটও দিয়েছে। ওই ঘটনার পর থেকে সে বিভিন্ন স্থানে আত্মগোপনে ছিল।
বুধবার সকালে আসামী জুয়েলকে থানায় হস্তান্তরের পর চকরিয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধমে জেলহাজতে পাঠানো হয়। ##

আরও পড়ুন

নোয়াখালীতে একাধিক মামলার আসামি লাল আজাদ গ্রেপ্তার

প্রেম করে বিয়ে:স্বামীর সঙ্গে মনোমালিন্যে নববধূর আত্মহত্যা

বৃদ্ধের পায়ুপথে টর্চলাইট ঢুকিয়ে নির্যাতন: যুবলীগ নেতা গ্রেপ্তার

নোয়াখালীতে বিআরটিসি বাস পুনরায় চালুর দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

হরিপুরে আ‘লীগের সম্মেলনকে ঘিরে নিবার্চনী হাওয়া বইছে

গোয়েন্দা পুলিশের জালে ২ ইয়াবা কারবারি

মোঃ আবু নাঈম এর কবিতা : বাংলাদেশ

রামুতে প্রতিবেশীর অত্যাচারে অতিষ্ঠ হয়ে গৃহবধূ’র বি*ষপানে আত্ন*হত্যা

প্লাস্টিক মানবসভ্যতার হুমকিঃ সিইএইচআরডিএফ

ভৈরবে এনটিভির বর্ষপূর্তি উদযাপিত

কক্সবাজারের প্রতিপক্ষের দায়ের কোপে ছাত্রলীগ নেতা ফয়সাল নিহত

ছাতকে বন্যায় সাবরিনা ট্রেডার্স’র লক্ষ লক্ষ টাকার ক্ষতি