ঢাকাসোমবার , ১৫ অগাস্ট ২০২২
  1. সর্বশেষ
  2. রাজনীতি

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য হলেন ইসলামপুরের মোস্তফা আল মাহমুদ

প্রতিবেদক
নিউজ এডিটর
২৬ মার্চ ২০২২, ১:১০ অপরাহ্ণ

Link Copied!

রোকনুজ্জামান সবুজ,জামালপুর :

জামালপুর জেলা ইসলামপুরে কৃতি সন্তান মোস্তাফা আল মাহমুদ জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য হয়েছেন। জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য হিসাবে মোস্তফা আল মাহমুদের নাম ঘোষনা করেছেন। মোস্তফা আল মাহমুদ জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ও জামালপুর জেলা এবং ইসলামপুর উপজেলা জাতীয় পার্টির আহবায়ক হিসাবে দায়িত্ব পালন করছেন।

জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি স্বাক্ষরিত এক চিঠিতে বলা হয়, নবম জাতীয় সম্মেলনের প্রদও ক্ষমতা ও গঠনতন্ত্রের প্রদও ক্ষমতাবলে আপনাকে জাতীয় পাটির ভাইস চেয়ারম্যান পদ থেকে পদোন্নতি প্রদান করে প্রেসিডিয়াম সদস্য পদে নিয়োগ করা হয়েছে। এ পদোন্নতির কারণে আপনি জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান হিসেবে বহাল থাকবেন না।

জাপা চেয়ারম্যান ওই পত্রে উল্লেখ করেছেন, আমি বিশ্বাস করি উক্ত পদে থেকে আপনি জাতীয় পার্টির সাংগঠনিক কার্যক্রমকে আরো গতিশীল করবেন। সেই সাথে আপনার জেলা ও উপজেলাসহ পার্টির সকল কার্যক্রমে সক্রিয়ভাবে অংশগ্রহণ করবেন।

জাপার নবনির্বাচিত প্রেসিডিয়াম সদস্য মোস্তফা আল মাহমুদ জানান, বৃহস্পতিবার জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের এমপির কাছ থেকে জাতীয় পার্টির সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম প্রেসিডিয়াম সদস্য পদে নিয়োগের অফিসিয়াল চিঠি গ্রহণ করেছি।

প্রেসিডিয়াম সদস্য নির্বাচিত করায় জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের ও মহাসচিব মুজিবুল হক চুন্নুর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন মোস্তফা আল মাহমুদ।

মোস্তফা আল মাহমুদ জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য হওয়ায় তার নিজ জেলা জামালপুর ও সংসদীয় আসন ইসলামপুর উপজেলায় খুশির বন্যা বইছে। সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্নভাবে শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছেন জাতীয় পার্টি ও তার সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা। এ ছাড়াও ইসলামপুর উপজেলা ও জেলা জাতীয় পার্টির উদ্যোগে বিভিন্ন জায়গায় মিষ্টি বিতরণ করা হয়েছে।

আরও পড়ুন

কাপাসিয়ায় প্রাথমিক শিক্ষক সমিতির জাতীয় শোক দিবস পালন

এ‌শিয়া কা‌পে ও‌পেন কর‌‌বেন সা‌কিব-মুশ‌ফিক

ফটিকছড়িতে চুরির অপবাদ দিয়ে যুবলীগ নেতার মারধর, অপমানে ফার্নিচার মিস্ত্রির আত্মহত্যা

নাগরপুরে মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের আয়োজনে শোক দিবস পালিত

কাপাসিয়ায় যথাযোগ্য মর্যাদায় ১৫ আগস্ট জাতীয় শোক দিবস পালিত

নাগরপুর উপজেলা আ.লীগের শোক দিবস পালন

ফতুল্লার কাশীপুরে জাতীয় শোকদিবস পালিত

জাতীয় শোক দিবস ও ভারতের স্বাধীনতা দিবস উপলক্ষে হিলি স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি বন্ধ

লোহাগাড়ায় পুকুরে ভেসে ওঠলো দুই শিশুর মৃতদেহ, এলাকায় শোকের ছায়া

জাতীয় শোক দিবস উপলক্ষে ধলঘাটাতে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত

মহাত্মা অশ্বিনী কুমার ছাত্রাবাস থেকে শোক র‍্যালি অনুষ্ঠিত।

জাতীয় শোক দিবস নিয়ে মণিপুরি মুসলিম শিক্ষার্থীদের ভাবনা