ঢাকাসোমবার , ১৫ অগাস্ট ২০২২
  1. সর্বশেষ

তাহিরপুরে ঘোষিত কমিটির বিরুদ্ধে ছাত্রলীগের ঝাড়ু মিছিল

প্রতিবেদক
নিউজ এডিটর
২৭ অক্টোবর ২০২১, ৭:৫৪ অপরাহ্ণ

Link Copied!

রাহাদ হাসান মুন্না,তাহিরপুর প্রতিনিধি

সুনামগঞ্জের তাহিরপুরে সদ্য ঘোষিত ছাত্রলীগের কমিটির বিরুদ্ধে ঝাড়ু মিছিল বের করেছেন,তাহিরপুর উপজেলা ছাত্রলীগ নেতাকর্মীরা।

বুধবার (২৭ অক্টোবর) উপজেলা ছাত্রলীগ নেতা রাহাত হায়দারের নেতৃত্বে বাণিজ্যকেন্দ্র বাদাঘাট বাজারের গুরুত্বপুর্ণ সড়কে গুলোতে ঝাড়ু হাতে নিয়ে ছাত্রলীগ নেতাকর্মীগন ঘোষিত কমিটির বিরুদ্ধে মিছিলটি বের করেছেন।

এ সময় তাহিরপুর উপজেলা ছাত্রলীগ নেতা দীন ইসলাম জয়,আবু জাহান তালুকদার, নাইম আহমদ,পারভেজ আহমেদ,রামিল আহমেদ প্রমুখ সহ উপজেলার শতাধিক ছাত্রলীগ নেতাকর্মী উপস্থিত ছিলেন।’

এদিকে,তাহিপুর উপজেলা সদর ও টেকারঘাটে পৃথক পৃথক ভাবে ঝাড়ু মিছিল বের করেন ছাত্রলীগ নেতাকর্মীরা।’

জানাগেছে,মঙ্গলবার সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি দিপঙ্কর কান্তি দে ও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান রিপনের সাক্ষরিত এক প্যাডে ১ বছর মেয়াদী উপজেলা ছাত্রলীগের একটি কমিটির ঘোষণা করা হয়।এমন কমিটি গঠন করায় সামাজিক যোগাযোগ মাধ্যমে সদ্য ঘোষিত কমিটি থেকে ছাত্রলীগ নেতাকর্মীরা নিজেদের পদ/পদবী প্রত্যাক্ষান করেছেন।এমনকি ঘোষিত কমিটি নিয়ে গোটা উপজেলায় আলোচনা-সমালোচনার ঝড় উঠেছে স্থানীয় ছাত্রলীগ নেতাকর্মীদের মধ্যে।

তাহিরপুর উপজেলা ছাত্রলীগ নেতা রাহাত হায়দার বলেন,স্থানীয় আওয়ামীলীগ নেতাকর্মী ও সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্যের সাথে আলোচনা না করে কমিটি ঘোষণা করায় সদ্য ঘোষিত কমিটি আমরা মানি না।’

উপজেলা ছাত্রলীগ নেতা দীন ইসলাম জয় বলেন,তাহিরপুর উপজেলায় ছাত্রলীগের দূর্দিতে আমরা সব সময় ছিলাম আছি থাকবো।জেলা/উপজেলা সহ সব ধরনের প্রোগ্রামে আমরা ছিলাম,এ কমিটিতে ত্যাগীদের মূল্যায়ন করা হয়নি তাই এই কমিটির বিরুদ্ধে ঝাড়ু মিছিল বের করা হয়েছে।

পদত্যাগ নেয়া ছাত্রলীগ নেতা রায়হান আহমেদ জানান,টাকার বিনিময়ে রাতের আধারে বিবাহিত ও অছাত্রদের দিয়ে কমিটি দেয়া হয়েছে।কমিটিতে যোগ্যদের মূল্যায়ন না করায় পদত্যাগ করেছি।

কমিটি থেকে পদত্যাগ নেয়া সদস্যরা হলেন,সিনিয়র সভাপতি রাহাত হায়দার,সহ সভাপতি ইয়াসির আরাফাত,যুগ্ম সাধারণ সম্পাদক রায়হান আমমেদ।

সুনামগঞ্জ জেলা ছাত্রলীগ সভাপতি দিপঙ্কর কান্তি দে এর মুঠোফোনে কয়েক দফায় যোগাযোগ করা হলেও ফোন রিসিভ না করায় বক্তব্য নেয়া যায়নি।

আরও পড়ুন

কাপাসিয়ায় প্রাথমিক শিক্ষক সমিতির জাতীয় শোক দিবস পালন

এ‌শিয়া কা‌পে ও‌পেন কর‌‌বেন সা‌কিব-মুশ‌ফিক

ফটিকছড়িতে চুরির অপবাদ দিয়ে যুবলীগ নেতার মারধর, অপমানে ফার্নিচার মিস্ত্রির আত্মহত্যা

নাগরপুরে মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের আয়োজনে শোক দিবস পালিত

কাপাসিয়ায় যথাযোগ্য মর্যাদায় ১৫ আগস্ট জাতীয় শোক দিবস পালিত

নাগরপুর উপজেলা আ.লীগের শোক দিবস পালন

ফতুল্লার কাশীপুরে জাতীয় শোকদিবস পালিত

জাতীয় শোক দিবস ও ভারতের স্বাধীনতা দিবস উপলক্ষে হিলি স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি বন্ধ

লোহাগাড়ায় পুকুরে ভেসে ওঠলো দুই শিশুর মৃতদেহ, এলাকায় শোকের ছায়া

জাতীয় শোক দিবস উপলক্ষে ধলঘাটাতে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত

মহাত্মা অশ্বিনী কুমার ছাত্রাবাস থেকে শোক র‍্যালি অনুষ্ঠিত।

জাতীয় শোক দিবস নিয়ে মণিপুরি মুসলিম শিক্ষার্থীদের ভাবনা