ঢাকাবৃহস্পতিবার , ২৮ মার্চ ২০২৪
  1. সর্বশেষ

তাহিরপুরে ঘোষিত কমিটির বিরুদ্ধে ছাত্রলীগের ঝাড়ু মিছিল

প্রতিবেদক
নিউজ এডিটর
২৭ অক্টোবর ২০২১, ৭:৫৪ অপরাহ্ণ

Link Copied!

রাহাদ হাসান মুন্না,তাহিরপুর প্রতিনিধি

সুনামগঞ্জের তাহিরপুরে সদ্য ঘোষিত ছাত্রলীগের কমিটির বিরুদ্ধে ঝাড়ু মিছিল বের করেছেন,তাহিরপুর উপজেলা ছাত্রলীগ নেতাকর্মীরা।

বুধবার (২৭ অক্টোবর) উপজেলা ছাত্রলীগ নেতা রাহাত হায়দারের নেতৃত্বে বাণিজ্যকেন্দ্র বাদাঘাট বাজারের গুরুত্বপুর্ণ সড়কে গুলোতে ঝাড়ু হাতে নিয়ে ছাত্রলীগ নেতাকর্মীগন ঘোষিত কমিটির বিরুদ্ধে মিছিলটি বের করেছেন।

এ সময় তাহিরপুর উপজেলা ছাত্রলীগ নেতা দীন ইসলাম জয়,আবু জাহান তালুকদার, নাইম আহমদ,পারভেজ আহমেদ,রামিল আহমেদ প্রমুখ সহ উপজেলার শতাধিক ছাত্রলীগ নেতাকর্মী উপস্থিত ছিলেন।’

এদিকে,তাহিপুর উপজেলা সদর ও টেকারঘাটে পৃথক পৃথক ভাবে ঝাড়ু মিছিল বের করেন ছাত্রলীগ নেতাকর্মীরা।’

জানাগেছে,মঙ্গলবার সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি দিপঙ্কর কান্তি দে ও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান রিপনের সাক্ষরিত এক প্যাডে ১ বছর মেয়াদী উপজেলা ছাত্রলীগের একটি কমিটির ঘোষণা করা হয়।এমন কমিটি গঠন করায় সামাজিক যোগাযোগ মাধ্যমে সদ্য ঘোষিত কমিটি থেকে ছাত্রলীগ নেতাকর্মীরা নিজেদের পদ/পদবী প্রত্যাক্ষান করেছেন।এমনকি ঘোষিত কমিটি নিয়ে গোটা উপজেলায় আলোচনা-সমালোচনার ঝড় উঠেছে স্থানীয় ছাত্রলীগ নেতাকর্মীদের মধ্যে।

তাহিরপুর উপজেলা ছাত্রলীগ নেতা রাহাত হায়দার বলেন,স্থানীয় আওয়ামীলীগ নেতাকর্মী ও সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্যের সাথে আলোচনা না করে কমিটি ঘোষণা করায় সদ্য ঘোষিত কমিটি আমরা মানি না।’

উপজেলা ছাত্রলীগ নেতা দীন ইসলাম জয় বলেন,তাহিরপুর উপজেলায় ছাত্রলীগের দূর্দিতে আমরা সব সময় ছিলাম আছি থাকবো।জেলা/উপজেলা সহ সব ধরনের প্রোগ্রামে আমরা ছিলাম,এ কমিটিতে ত্যাগীদের মূল্যায়ন করা হয়নি তাই এই কমিটির বিরুদ্ধে ঝাড়ু মিছিল বের করা হয়েছে।

পদত্যাগ নেয়া ছাত্রলীগ নেতা রায়হান আহমেদ জানান,টাকার বিনিময়ে রাতের আধারে বিবাহিত ও অছাত্রদের দিয়ে কমিটি দেয়া হয়েছে।কমিটিতে যোগ্যদের মূল্যায়ন না করায় পদত্যাগ করেছি।

কমিটি থেকে পদত্যাগ নেয়া সদস্যরা হলেন,সিনিয়র সভাপতি রাহাত হায়দার,সহ সভাপতি ইয়াসির আরাফাত,যুগ্ম সাধারণ সম্পাদক রায়হান আমমেদ।

সুনামগঞ্জ জেলা ছাত্রলীগ সভাপতি দিপঙ্কর কান্তি দে এর মুঠোফোনে কয়েক দফায় যোগাযোগ করা হলেও ফোন রিসিভ না করায় বক্তব্য নেয়া যায়নি।

105 Views

আরও পড়ুন

নওগাঁর পত্নীতলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী সেবা প্রদানের জন্য এ্যামবুলেন্স প্রদান

র‍্যাবের ২৪ ঘন্টা অভিযানে ধর্ষন মামলার আসামী সেলিম গ্রেফতার

নকলায় পৃথক ঘটনায় দুই জনের মৃত্য

কক্সবাজারের রামুতে ছুরিকাঘাতে নিহত কৃষকলীগ নেতা নাজেম হত্যাকান্ডের ঘটনায় আটক ২

গার্ডিয়ান পাবলিকেশন্স’র কর্ণধার নূর মোহাম্মদ গ্রেপ্তার

চকরিয়ার নবাগত সহকারী কমিশনার ভূমি এরফান উদ্দিন

চকরিয়া প্রেসক্লাবের ইফতার মাহফিল সম্পন্ন
সাংবাদিকরাই পারে মানুষের আশার প্রতিফলন করতে- সাংসদ সৈয়দ মুহাম্মদ ইবরাহীম 

“বদর দিবস” এর ইতিহাস, শিক্ষা ও তাৎপর্য

মাইশা আক্তার নিশিলার কবিতা “আসক্ত মেঘকণ্যা”

বোয়ালখালীর ৬টি দুস্থ পরিবারে এম এ হাশেম ফাউন্ডেশনের ঘর হস্তান্তর

” আনজুমনে নওজোয়ান ” বায়তুশ শরফ আদর্শ কামিল মাদরাসা শাখার অনুমোদন

শান্তিগঞ্জে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত