ঢাকাসোমবার , ১৫ অগাস্ট ২০২২
  1. সর্বশেষ

আসন্ন সাহারবিল ইউপি নির্বাচনে নৌকা মনোনয়নের শতভাগ প্রত্যাশী সাকিব

প্রতিবেদক
নিউজ ভিশন
২ অক্টোবর ২০২১, ৩:৩৫ অপরাহ্ণ

Link Copied!

নিজস্ব প্রতিবেদকঃ
কক্সবাজারের চকরিয়া উপজেলার ১২নং সাহারবিল ইউনিয়ন থেকে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী চকরিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক, সমাজসেবক, সাজিদ হোসেন সাকিব। তিনি দীর্ঘদিন সাহারবিল ইউনিয়নের বিভিন্ন গ্রামে গিয়ে আগাম নির্বাচনী গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।
এলাকার উন্নয়নে রাস্তাঘাট, ব্রিজ, কালভার্ট, স্কুল, মসজিদ, মাদ্রাসা, নলকূপ স্থাপন জন্য উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন করিয়েছেন। তাই এলাকাবাসীর চাওয়া থেকেই তার নির্বাচন করার প্রত্যাশা।

এছাড়া দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়সহ বাড়ি বাড়ি ঘুরে উঠান বৈঠক করতে দীর্ঘপথ ছুটে বেড়াচ্ছেন শাহারবিল ১নং ওয়ার্ড থেকে ৯নং ওয়ার্ড ইউনিয়নের বিভিন্ন গ্রামে। করোনাভাইরাসের কারণে লকডাউন চলাকালীন এলাকার অসহায় দরিদ্র পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করাসহ প্রতিনিয়ত এলাকাবাসীর খোঁজখবর রেখেছেন।

বিভিন্ন গ্রামে আগাম গণসংযোগকালে এলাকাবাসীর উদ্দেশে সাজিদ হোসেন সাকিব বলেন, দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত আমি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নে অংশীদার হতে নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হলে দীর্ঘদিনের অবহেলিত সাহারবিল ইউনিয়নকে একটি আধুনিক মডেল ইউনিয়নে রূপান্তরের চেষ্টা চালিয়ে যাব। তিনি আরো জানান, চেয়ারম্যান পদে নির্বাচন করার ইচ্ছে নিয়ে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত বিভিন্ন গ্রামের ঘরে ঘরে গিয়ে জনগণের সঙ্গে মতবিনিময় করছি। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদের জন্য ভোট প্রার্থনা করছি। নির্বাচিত হলে ভূমি দূস্য,মাদক ও সন্ত্রাসমুক্ত সাহারবিল ইউনিয়ন উপহার দেব এলাকাবাসীকে।
তিনি আরো জানান, সাহারবিল ইউনিয়নের তরুন প্রজন্মের প্রতিনিধি হয়ে নৌকা মনোনয়নের প্রত্যাশী আমি নির্বাচিত হলে আমার এলাকায় সন্ত্রাসী কার্যকলাপ, ইভটিজিং, চুরি, ডাকাতি, জুয়া, ভূমিদূস্য এবং মাদক ব্যবসায়ী ও মাদক সেবনের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করলাম।

খোঁজ নিয়ে জানা যায়, সাজিদ হোসেন সাকিব জনপ্রতিনিধি না হয়ে ও করোনাকালে অসহায় দরিদ্র ও কর্মহীন মানুষদের মাঝে একাধিকবার খাদ্য সহায়তা নগদ অর্থ বিতরণ, বৃক্ষরোপণ কর্মসূচি শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করোনা মহামারীতে জনসচেতনতা মূলক উদ্যোগ গ্রহণ,মাক্স বিতরণ, নলকূপ স্থাপন, মসজিদ-মন্দির সহ বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে সার্বিক সহযোগিতা ও রাস্তা ঘাট নির্মাণ করে আসছেন।
গরীব অসহায় মানুষের সহায়তা করেছেন।
এলাকাবাসী সাদেক জানান,এলাকাবাসীর জন্ম নিবন্ধন করতে চাইলে সাকিবের নিজস্ব অর্থায়নে তাদের জন্ম নিবন্ধন করে দেন। সুখ-দুঃখে বিভিন্ন সময়ে পাশে এসে দাঁড়ান তাই বিভিন্ন সম্প্রদায়ের লোকজন সহজে তাকে আপন করে নেয় ফলে অবহেলিত সাহারবিল ইউনিয়ন বাসী এই উদীয়মান নেতা কে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের অগ্রযাত্রায় কাজে লাগিয়ে মানুষের সুখে দুঃখে পাশে থাকার জন্য নৌকার প্রার্থী হিসেবে দেখতে চাই বলে এলাকাবাসী ও বিভিন্ন সামাজিক সংগঠনের পক্ষ থেকে ব্যানার পোস্টার লাগিয়ে সকলের দৃষ্টি আকর্ষণ করে যাচ্ছেন।

আরও পড়ুন

কাপাসিয়ায় প্রাথমিক শিক্ষক সমিতির জাতীয় শোক দিবস পালন

এ‌শিয়া কা‌পে ও‌পেন কর‌‌বেন সা‌কিব-মুশ‌ফিক

ফটিকছড়িতে চুরির অপবাদ দিয়ে যুবলীগ নেতার মারধর, অপমানে ফার্নিচার মিস্ত্রির আত্মহত্যা

নাগরপুরে মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের আয়োজনে শোক দিবস পালিত

কাপাসিয়ায় যথাযোগ্য মর্যাদায় ১৫ আগস্ট জাতীয় শোক দিবস পালিত

নাগরপুর উপজেলা আ.লীগের শোক দিবস পালন

ফতুল্লার কাশীপুরে জাতীয় শোকদিবস পালিত

জাতীয় শোক দিবস ও ভারতের স্বাধীনতা দিবস উপলক্ষে হিলি স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি বন্ধ

লোহাগাড়ায় পুকুরে ভেসে ওঠলো দুই শিশুর মৃতদেহ, এলাকায় শোকের ছায়া

জাতীয় শোক দিবস উপলক্ষে ধলঘাটাতে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত

মহাত্মা অশ্বিনী কুমার ছাত্রাবাস থেকে শোক র‍্যালি অনুষ্ঠিত।

জাতীয় শোক দিবস নিয়ে মণিপুরি মুসলিম শিক্ষার্থীদের ভাবনা