ঢাকাসোমবার , ১৫ অগাস্ট ২০২২
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

টেকনাফে মানবপাচারকারী বাঘ শামশুর ছেলেসহ আটক-২:ইয়াবা ও মোটরসাইকেল জব্দ

প্রতিবেদক
নিউজ ভিশন
১০ সেপ্টেম্বর ২০২১, ৭:৪৬ অপরাহ্ণ

Link Copied!

নিজস্ব প্রতিনিধি:
কক্সবাজারের টেকনাফের উত্তর শীলখালী এলাকা থেকে ইয়াবাসহ দুই মাদক কারবারিকে আটক করেছেন পুলিশ।এসময় একটি মোটরসাইকেল,দুটি ব্যবহৃত মোবাইল সেট জব্দ করা হয়।বৃহস্পতিবার দুপুরে উত্তর শিলখালী বড় কবর স্থান সংলগ্ন এলজিডি সড়ক থেকে ইয়াবা ও মোটরসাইকেলসহ তাদের আটক করা হয়।আটকৃতরা হলেন,বাহারছড়া ইউপি শীলখালী এলাকার মহিলা ইউপি সদস্য আনোয়ারা বেগম ও শীর্ষ মানবপাচারকারী বাঘ শামশুর ছেলে হেলাল,একই এলাকার আনোয়ারুল ইসলামের ছেলে ছৈয়দ আলী।
বাহারছড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ নুর মোহাম্মদ জানান, বৃহস্পতিবার দুপুরে উত্তর শিলখালী বড় কবর স্থানের পাশে এলজিডি সড়কে মোটরসাইকেল নিয়ে যাওয়ার পথে বাঘ শামশুর ছেলে হেলাল উদ্দিন ও অপর সহযোগী ছৈয়দ আলীর থেকে ৭ফিস ইয়াবা,১মোটরসাইকেল,২টি মোবাইলসহ হাতে নাতে আটক করতে সক্ষম হয়।
টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি)মোঃ হাফিজুর রহমান জানান,আটক দুই মাদক কারবারির বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।শুক্রবার আদালতে প্রেরণ করা হবে।
উল্লেখ্য,এর আগে ঢাকা বিশ্ববিদ্যালয় ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্র গুরুতর আহত ঘটনায় মৃত জাফর আলমের ছেলে আহত সলিম উল্লাহ বাদী হয়ে সামশুদ্দীন প্রকাশ বাঘ সামসুর ছেলে হেলাল উদ্দিনকে প্রধান আসামী করে ১১ জনের নাম উল্লেখ করে আরো অজ্ঞাত নামা ৩/৪ জনকে আসামী করা হয়।টেকনাফ থানার মামলা নং-২২, জিআর মামলা নং-৪০৩।মামলার আসামীরা হচ্ছে, উত্তর শীলখালী এলাকার সামশুদ্দীন আহমদ প্রকাশ বাঘ সামশুর ছেলে হেলাল উদ্দিন, মৃত আবু বকরের ছেলে সামশুদ্দীন আহমেদ প্রকাশ বাঘ সামশু, তার ভাই মো.আলম, সামশুদ্দীন আহমেদ প্রকাশ বাঘ সামশু স্ত্রী আনোয়ারা বেগম মেম্বার সহ আরো আছে। সামশুদ্দীন আহমেদ প্রকাশ বাঘ সামশু মানবপাচার সহ বিভিন্ন মামলার আসামী।সামশুদ্দীন আহমেদ প্রকাশ বাঘ শামশুর বিরুদ্ধে মানবপাচার মামলা গুলো হচ্ছে, টেকনাফ থানার জিআর-৫৮৩/১১, কক্সবাজার সদর মডেল থানার জিআর-৯৯৫/২০১৪, টেকনাফ থানার জিআর-২১৬/১৩, রামু থানার জিআর-২৬২/১৪, কক্সবাজার সদর থানার জিআর-৪১/১৫, টেকনাফ থানা মামলা নং- ১৯/১৪। এসব মানবপাচার মামলা,টেকনাফ থানার অপহরণ মামলা নং ২৩/১৪।

আরও পড়ুন

কাপাসিয়ায় প্রাথমিক শিক্ষক সমিতির জাতীয় শোক দিবস পালন

এ‌শিয়া কা‌পে ও‌পেন কর‌‌বেন সা‌কিব-মুশ‌ফিক

ফটিকছড়িতে চুরির অপবাদ দিয়ে যুবলীগ নেতার মারধর, অপমানে ফার্নিচার মিস্ত্রির আত্মহত্যা

নাগরপুরে মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের আয়োজনে শোক দিবস পালিত

কাপাসিয়ায় যথাযোগ্য মর্যাদায় ১৫ আগস্ট জাতীয় শোক দিবস পালিত

নাগরপুর উপজেলা আ.লীগের শোক দিবস পালন

ফতুল্লার কাশীপুরে জাতীয় শোকদিবস পালিত

জাতীয় শোক দিবস ও ভারতের স্বাধীনতা দিবস উপলক্ষে হিলি স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি বন্ধ

লোহাগাড়ায় পুকুরে ভেসে ওঠলো দুই শিশুর মৃতদেহ, এলাকায় শোকের ছায়া

জাতীয় শোক দিবস উপলক্ষে ধলঘাটাতে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত

মহাত্মা অশ্বিনী কুমার ছাত্রাবাস থেকে শোক র‍্যালি অনুষ্ঠিত।

জাতীয় শোক দিবস নিয়ে মণিপুরি মুসলিম শিক্ষার্থীদের ভাবনা