ঢাকাবুধবার , ২৪ এপ্রিল ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

টেকনাফে মানবপাচারকারী বাঘ শামশুর ছেলেসহ আটক-২:ইয়াবা ও মোটরসাইকেল জব্দ

প্রতিবেদক
নিউজ ভিশন
১০ সেপ্টেম্বর ২০২১, ৭:৪৬ অপরাহ্ণ

Link Copied!

নিজস্ব প্রতিনিধি:
কক্সবাজারের টেকনাফের উত্তর শীলখালী এলাকা থেকে ইয়াবাসহ দুই মাদক কারবারিকে আটক করেছেন পুলিশ।এসময় একটি মোটরসাইকেল,দুটি ব্যবহৃত মোবাইল সেট জব্দ করা হয়।বৃহস্পতিবার দুপুরে উত্তর শিলখালী বড় কবর স্থান সংলগ্ন এলজিডি সড়ক থেকে ইয়াবা ও মোটরসাইকেলসহ তাদের আটক করা হয়।আটকৃতরা হলেন,বাহারছড়া ইউপি শীলখালী এলাকার মহিলা ইউপি সদস্য আনোয়ারা বেগম ও শীর্ষ মানবপাচারকারী বাঘ শামশুর ছেলে হেলাল,একই এলাকার আনোয়ারুল ইসলামের ছেলে ছৈয়দ আলী।
বাহারছড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ নুর মোহাম্মদ জানান, বৃহস্পতিবার দুপুরে উত্তর শিলখালী বড় কবর স্থানের পাশে এলজিডি সড়কে মোটরসাইকেল নিয়ে যাওয়ার পথে বাঘ শামশুর ছেলে হেলাল উদ্দিন ও অপর সহযোগী ছৈয়দ আলীর থেকে ৭ফিস ইয়াবা,১মোটরসাইকেল,২টি মোবাইলসহ হাতে নাতে আটক করতে সক্ষম হয়।
টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি)মোঃ হাফিজুর রহমান জানান,আটক দুই মাদক কারবারির বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।শুক্রবার আদালতে প্রেরণ করা হবে।
উল্লেখ্য,এর আগে ঢাকা বিশ্ববিদ্যালয় ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্র গুরুতর আহত ঘটনায় মৃত জাফর আলমের ছেলে আহত সলিম উল্লাহ বাদী হয়ে সামশুদ্দীন প্রকাশ বাঘ সামসুর ছেলে হেলাল উদ্দিনকে প্রধান আসামী করে ১১ জনের নাম উল্লেখ করে আরো অজ্ঞাত নামা ৩/৪ জনকে আসামী করা হয়।টেকনাফ থানার মামলা নং-২২, জিআর মামলা নং-৪০৩।মামলার আসামীরা হচ্ছে, উত্তর শীলখালী এলাকার সামশুদ্দীন আহমদ প্রকাশ বাঘ সামশুর ছেলে হেলাল উদ্দিন, মৃত আবু বকরের ছেলে সামশুদ্দীন আহমেদ প্রকাশ বাঘ সামশু, তার ভাই মো.আলম, সামশুদ্দীন আহমেদ প্রকাশ বাঘ সামশু স্ত্রী আনোয়ারা বেগম মেম্বার সহ আরো আছে। সামশুদ্দীন আহমেদ প্রকাশ বাঘ সামশু মানবপাচার সহ বিভিন্ন মামলার আসামী।সামশুদ্দীন আহমেদ প্রকাশ বাঘ শামশুর বিরুদ্ধে মানবপাচার মামলা গুলো হচ্ছে, টেকনাফ থানার জিআর-৫৮৩/১১, কক্সবাজার সদর মডেল থানার জিআর-৯৯৫/২০১৪, টেকনাফ থানার জিআর-২১৬/১৩, রামু থানার জিআর-২৬২/১৪, কক্সবাজার সদর থানার জিআর-৪১/১৫, টেকনাফ থানা মামলা নং- ১৯/১৪। এসব মানবপাচার মামলা,টেকনাফ থানার অপহরণ মামলা নং ২৩/১৪।
40 Views

আরও পড়ুন

রামুতে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের বাৎসরিক অগ্রগতি অবহিতকরন ও শিখন সভা সম্পন্ন।

হকনগর পানি ব্যবস্থাপনা সমবায় সমিতির সভাপতি আনোয়ার ভুইয়া, কোষাধ্যক্ষ আলম মিয়া

টঙ্গী’তে সালাতুল ইসতিস্কা বৃষ্টি প্রার্থনার নামাজ আদায়

হিটস্ট্রোকে এবার মৃত্যুবরণ করলেন পুলিশ সদস্য

সাংসদ আবদুচ ছালামের সাথে বোয়ালখালী প্রাথমিক শিক্ষা পরিবারের মতবিনিময়

জবি গ্রীন ভয়েসের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

গরম নিয়ে চিফ হিট অফিসারের পরামর্শ

জানা গেলো ঈদুল আজহার সম্ভাব্য তারিখ

গরমে টাকের বিশেষ যত্ন নিন

রূপগঞ্জে ফ্রেন্ডস সার্কেলের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

ঝালকাঠিতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু

নওগাঁয় পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রয়, আটক ৩