ঢাকাবুধবার , ২৪ এপ্রিল ২০২৪
  1. সর্বশেষ

কাপাসিয়ায় ছাগল সহ দুই চোর আটক, গণধোলাই দিয়ে পুলিশে হস্তান্তর

প্রতিবেদক
নিউজ এডিটর
১৩ সেপ্টেম্বর ২০২১, ৮:৫৯ অপরাহ্ণ

Link Copied!

শামসুল হুদা লিটন, কাপাসিয়া (গাজীপুর) থেকেঃ

কাপাসিয়া উপজেলায় দিনদুপুরে ছাগল চুরি করতে গিয়ে দুই যুবককে হাতে নাতে আটক করে গণধোলাই দিয়ে থানায় সোপর্দ করেছে এলাকাবাসী।
রবিবার বিকালে উপজেলার চাঁদপুর ইউনিয়নের গোবিন্দপুর এলাকায় এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় মেহেদী হাসান জিহাদ (১৮) ও নাঈম (২০) নামে দুই যুবককে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে গ্রামবাসী।

মেহেদী হাসান (জিহাদ) উপজেলার মধ্যে পাড়া গ্রামের মানিক মিয়ার ছেলে এবং নাঈম একই এলাকার মহিবুল রহমানের ছেলে।

থানায় মামলা ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, চাঁদপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের স্থানীয় ইউপি সদস্য সুবাহান মোল্লাহ আসরের নামাজ পড়তে তিলশুনিয়া জামে মসজিদে যাচ্ছিলেন। এ সময় পথে অটোরিকশায় ১৮ থেকে ২০ বছর বয়সী দুই যুবককে সিটে বসে পায়ের নিচে লুকানো একটি ছাগল দেখতে পেয়ে তার সন্দেহ হয়। তিনি অটোবাইকটিকে থামিয়ে দুই যুবককে জিজ্ঞাসাবাদ করলে ওই দুই ব্যক্তি কোন সন্তোষজনক জবাব দিতে পারেনি। এতে সন্দেহ আরো বেড়ে যায়। কথা বলার এক পর্যায়ে তারা ছাগলটা চুরি করার কথা স্বীকার করেন । পরে চোর দুজনকে ছাগলটি সহ তাদের দেখানো মতে গোবিন্দাপুর রাজ্জাক মোড়লের চালাতে নিয়ে গেলে লোকজন জড়ো হতে থাকে। এসময় ছাগলটির প্রকৃত মালিক ঘটনাস্থলে উপস্থিত হয়। এ ঘটনায় উত্তেজিত জনতা চোরদের কিছু মারপিট করে থানায় খবর দেয়।
পরে কাপাসিয়া থানার পুলিশ উপ-পরিদর্শক হাবিব থানার ফোর্স নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়। এবং চোর দুজনকে থানায় হেফাজতে নেয়া হয়। উপস্থিত জনগণের সামনে ছাগল চুরি বিষয়ে পুলিশ চোরদের জিজ্ঞাসাবাদ করলে তারা ছাগল চুরির কথা স্বীকার করে।পরে উদ্ধারকৃত ছাগলটিকে মালিকের কাছে ফিরিয়ে দেয়া হয়।
এ বিষয়ে ছাগলের মালিক ভুক্তভোগী রমিজ উদ্দিন(৫০) বাদী হয়ে থানায় একটি চুরি মামলা দায়ের করেন।

এ ব্যাপারে কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আলম চাঁদ জানান, খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নাঈম ও মেহেদী হাসান জিহাদ নামে দুই যুবককে আটক করে এবং চুরির কাজে ব্যবহৃত একটি ইজিবাইক উদ্ধার করে থানায় নিয়ে আসেন। তাদের বিরুদ্ধে চুরির মামলা রুজু করা হয়েছে এবং আসামিদের বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে ।

295 Views

আরও পড়ুন