ঢাকামঙ্গলবার , ৩১ জানুয়ারী ২০২৩
  1. সর্বশেষ

আনোয়ারায় প্রতি পক্ষের হামলায় গ্রাম ডাক্তার কংসরাজ দত্তর পরিবারের ৪ জন আহত

প্রতিবেদক
নিউজ এডিটর
২২ এপ্রিল ২০২১, ৯:০৫ অপরাহ্ণ

Link Copied!

ডি এইচ মনসুর, আনোয়ারা

চট্টগ্রামের আনোয়ারায় জমিজমা সংক্রান্ত পূর্ব শত্রুতার জেরে মারামারিতে গ্রাম ডাক্তার কংসরাজ দত্তের পরিবারের নারীসহ ৪ জন আহতের ঘটনা ঘটেছে।

বুধবার (২১ এপ্রিল) দুপুর উপজেলার বটতলী ইউনিয়নের পূর্ব তুলাতলী ও রাত ৮ টায় থানার গেইটের সামনে হামলার এ ঘটনা ঘটে। এ ঘটনায় উভয় পক্ষ ৭ জনকে অভিযুক্ত করে আনোয়ারা থানায় ১ টি অভিযোগ দায়ের করা হয়েছে।। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

আনোয়ারা থানা ও অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার বটতলী ইউনিয়নের পূর্ব তুলাতলী মাস্টার হরি মোহন দত্তের বাড়িতে জমিজমা সংক্রান্ত বিরোধ নিয়ে চট্টগ্রাম বেতার ও টিভি শিল্পী গ্রাম ডাক্তার কংসরাজ দত্তের পরিবারের সাথে সনজিত দত্তের পরিবারের মধ্যে মারামারির ঘটনা ঘটে। এতে কংসরাজ দত্তের ভাই কমলরাজ দত্ত (৩৪) ও ভাইয়ের স্ত্রী নমিতা দত্ত (৩৫), মুন্নি দত্ত (৩৩) ও প্রতিবেশি দেবু দত্ত (৫৫) আহত হয়। আহতদের আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

চিকিৎসা শেষে কংসরাজ দত্তের পরিবার বুধবার রাত ৮ টায় থানায় অভিযোগ দায়ের করতে গেলে প্রতি পক্ষ সনজিত দত্তের লোকজন থানা গেইটের সামনে আবারো হামলা করলে কংশরাজ দত্তের ভাই কমল রাজ দত্ত (৩৪) আহত হয়।

ঘটনার বিষয়ে কংশরাজ দত্ত জানায়, দুপুর ১ টার দিকে তার পরিবারের লোকজনের উপর হামলা করলে তারা চিকিৎসা শেষে থানায় অভিযোগ করতে যায়। কিন্তু সেখানে আবারো সনজিত দত্তের লোকজন থানা গেইটের সামনে তাদের উপর হামলা করে। এতে তার ভাইসহ ৪ জন আহত হয়েছে।

স্থানীয় বিকম কান্তি দে জানায়, দুপুরে দু’পক্ষের মারামারিতে আহতদের চিকিৎসা শেষে থানায় অভিযোগ করতে গেলে দিপু দত্ত ও টিপু দত্ত লোকজন নিয়ে তার সামনেই কমল রাজ দত্তের উপর হামলা করেছে।

আনোয়ারা থানার অফিসার ইনচার্জ এস.এম দিদারুল ইসলাম সিকদার জানান, জমিজমা সংক্রান্ত বিরোধে পূর্ব শত্রুতার জের ধরেই বুধবার উভয় পক্ষের মারামারির ঘটনা ঘটেছে। এ ঘটনায় উভয় পক্ষ ২ টি অভিযোগ দায়ের করেছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে

আরও পড়ুন

২০ টাকার ইনজেকশন হাজার টাকায় বিক্রি: ৪০ হাজার টাকা জরিমানা

নোয়াখালীতে সরকারি চাকরিজীবীদের আবাসিক ফ্ল্যাটের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

বিরামপুরে বিএনপি’র উদ্যোগে কম্বল ও সোয়েটার বিতরণ

নওগাঁর পত্নীতলায় উপজেলার বিভিন্ন দপ্তর পরিদর্শন করলেন ডিসি

সম্পাদক ও কলামিস্ট জব্বার হোসেনের জন্মদিন

মৌলভীবাজারে ক্যাম্পেইন ফর মিডিয়া ফ্রিডম (সিএমএফ) এর উদ্যোগে শীত বস্ত্র বিতরণ

দোয়ারাবাজারে জমি নিয়ে বিরোধের জেরে সংঘর্ষ, আহত ৬

পাহাড়ের তিন জেলায় এলজিইডি'র মানব বন্ধন ;
চসিক প্রকল্প পরিচালক প্রকৌশলীর ওপর হামলার নিন্দা, প্রতিবাদ

দূ্র্গম পার্বত্য চট্টগ্রাম’র দুর্গম দুমদুম্যা এলাকায় সীমান্ত সড়ক প্রকল্প পরিদর্শন করলেন সেনাপ্রধান

কুতুবদিয়ায় মিয়ার পাড়া নতুন কবরস্থানের জায়গা বিক্রির পায়তারা

ঘোড়াঘাটে এমপি শিবলি সাদিকের পক্ষে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থরা পেল টিন ও চেকসহ বিভিন্ন সামগ্রী

ঠাকুরগাঁওয়ে সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন