ঢাকারবিবার , ২৫ সেপ্টেম্বর ২০২২
  1. সর্বশেষ

আনোয়ারায় প্রতি পক্ষের হামলায় গ্রাম ডাক্তার কংসরাজ দত্তর পরিবারের ৪ জন আহত

প্রতিবেদক
নিউজ এডিটর
২২ এপ্রিল ২০২১, ৯:০৫ অপরাহ্ণ

Link Copied!

ডি এইচ মনসুর, আনোয়ারা

চট্টগ্রামের আনোয়ারায় জমিজমা সংক্রান্ত পূর্ব শত্রুতার জেরে মারামারিতে গ্রাম ডাক্তার কংসরাজ দত্তের পরিবারের নারীসহ ৪ জন আহতের ঘটনা ঘটেছে।

বুধবার (২১ এপ্রিল) দুপুর উপজেলার বটতলী ইউনিয়নের পূর্ব তুলাতলী ও রাত ৮ টায় থানার গেইটের সামনে হামলার এ ঘটনা ঘটে। এ ঘটনায় উভয় পক্ষ ৭ জনকে অভিযুক্ত করে আনোয়ারা থানায় ১ টি অভিযোগ দায়ের করা হয়েছে।। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

আনোয়ারা থানা ও অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার বটতলী ইউনিয়নের পূর্ব তুলাতলী মাস্টার হরি মোহন দত্তের বাড়িতে জমিজমা সংক্রান্ত বিরোধ নিয়ে চট্টগ্রাম বেতার ও টিভি শিল্পী গ্রাম ডাক্তার কংসরাজ দত্তের পরিবারের সাথে সনজিত দত্তের পরিবারের মধ্যে মারামারির ঘটনা ঘটে। এতে কংসরাজ দত্তের ভাই কমলরাজ দত্ত (৩৪) ও ভাইয়ের স্ত্রী নমিতা দত্ত (৩৫), মুন্নি দত্ত (৩৩) ও প্রতিবেশি দেবু দত্ত (৫৫) আহত হয়। আহতদের আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

চিকিৎসা শেষে কংসরাজ দত্তের পরিবার বুধবার রাত ৮ টায় থানায় অভিযোগ দায়ের করতে গেলে প্রতি পক্ষ সনজিত দত্তের লোকজন থানা গেইটের সামনে আবারো হামলা করলে কংশরাজ দত্তের ভাই কমল রাজ দত্ত (৩৪) আহত হয়।

ঘটনার বিষয়ে কংশরাজ দত্ত জানায়, দুপুর ১ টার দিকে তার পরিবারের লোকজনের উপর হামলা করলে তারা চিকিৎসা শেষে থানায় অভিযোগ করতে যায়। কিন্তু সেখানে আবারো সনজিত দত্তের লোকজন থানা গেইটের সামনে তাদের উপর হামলা করে। এতে তার ভাইসহ ৪ জন আহত হয়েছে।

স্থানীয় বিকম কান্তি দে জানায়, দুপুরে দু’পক্ষের মারামারিতে আহতদের চিকিৎসা শেষে থানায় অভিযোগ করতে গেলে দিপু দত্ত ও টিপু দত্ত লোকজন নিয়ে তার সামনেই কমল রাজ দত্তের উপর হামলা করেছে।

আনোয়ারা থানার অফিসার ইনচার্জ এস.এম দিদারুল ইসলাম সিকদার জানান, জমিজমা সংক্রান্ত বিরোধে পূর্ব শত্রুতার জের ধরেই বুধবার উভয় পক্ষের মারামারির ঘটনা ঘটেছে। এ ঘটনায় উভয় পক্ষ ২ টি অভিযোগ দায়ের করেছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে

33 Views

আরও পড়ুন

নব তরুণ ব্লাড ব্যাংক এর ৪৩ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন

চবি গ্রীন ভয়েস ও এসডোর উদ্যোগে পরিচ্ছন্নতা অভিযান ও ব্র্যান্ড অডিট সম্পন্ন।

নীলফামারী ডিমলায় ভুঁয়া পরীক্ষার্থীর কারাদণ্ড।

কাপাসিয়ায় বিভিন্ন অভিযোগে মিনি পেট্রোল পাম্পের মালিককে জরিমানা

মাওঃ আবদুল গফুর নীতিবোধ, নৈতিকতা, ইসলামী মূল্যবোধ ও আদর্শকে সঙ্গী করে আমৃত্যু পথ চলেছেন

দোয়ারাবাজারে মীনা দিবস উদযাপন

মুন্সীগঞ্জ পৌর যুবদল নেতা হত্যার প্রতিবাদে লোহাগাড়া যুবদলের বিক্ষোভ মিছিল

জবির ছাত্রী হলে অগ্নি নির্বাপক প্রশিক্ষণ

অনিয়মিত ইউরোপ ফেরতদের প্রতি অপবাদ ও বৈষম্য কমাতে সিফারের মাইগ্র্যান্ট প্রোজেক্ট

আন্তঃবিশ্ববিদ্যালয় ওয়াটারপোলো প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন ঢাবি

দেশব্যাপী উদযাপিত হল আইডিয়া ফ্রাইডে মিল এর ৫০তম সপ্তাহ

সামাজিক সংগঠন কি এবং কেন?