ঢাকাবৃহস্পতিবার , ২৫ এপ্রিল ২০২৪
  1. সর্বশেষ

সিলেট জেলা অনলাইন প্রেসক্লাব এর কমিটি গঠন

প্রতিবেদক
নিউজ ভিশন
১০ মার্চ ২০২১, ১২:৫৫ পূর্বাহ্ণ

Link Copied!

সিলেট ব্যুরো:
উৎসবমুখর পরিবেশে সিলেট জেলা অনলাইন প্রেসক্লাব এর কমিটি গঠন ও সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৯ মার্চ) সিলেট নগরীর জিন্দাবাজারস্হ একটি অভিজাত রেস্টুরেন্টে সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাব’র আয়োজনে সংগঠনের সভাপতি শেখ মো. লুৎফুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এস এম জহুরুল ইসলাম এর পরিচালনায় সাধারণ সভা ও কমিটি গঠন অনুষ্টান সম্পন্ন হয়।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন-সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক কবি নূরুদ্দীন রাসেল, তপন কুমার সাহা, এম.এ রউফ, শাহিনুর রহমান শাহিন, মো. আজির উদ্দিন, শাহ সাজু, শিপন চন্দ জয়, ইসমাঈল আলী টিপু, তোফায়েল আহমদ, ফজলুল কাদির চৌধুরী দিনাত, সুমন মিয়া, রফিক আহমদ, ফারহানা খানম, মিলন আহমদ, জুমান আহমদ, শামিম মিয়া, তাইবুর রহমান, কাওছার আলী, আহমেদ শাকিল, আব্দুল কাহার প্রমুখ।
কমিটি গঠন ও আলোচনা সভায় সভাপতি পদে বায়ান্ন টেলিভিশনের সিলেট ব্যুরো প্রধান ও স্বরবর্ণ ডটকম এর প্রধান সম্পাদক কবি নূরুদ্দীন রাসেল ও সাপ্তাহিক সুরমা টাইমস এর নির্বাহী সম্পাদক এস. ডি চৌধুরী (বাপ্পী)কে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ১৯ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়। এছাড়া কোষাধ্যক্ষ নির্বাচিন হন সিলেট টুয়েন্টি ফোর এক্সপ্রেস ডটকম এর স্টাফ রিপোর্টার মো. আজির উদ্দিন।
নব-নির্বাচিত কমিটির অন্যান্য নেতৃবৃন্দরা হলেন- সিনিয়র সহ-সভাপতি সঙ্গীতশিল্পী তপন কুমার সাহা (সিলেট টুয়েন্টি ফোর এক্সপ্রেস ডটকমক), সহ-সভাপতি কবি পলাশ আফজাল (সিলেট দর্পন ডটকম), আবুল কাহার কদর (বাংলা টাইম এন্ড টোন), যুগ্ন সাধারণ সম্পাদক জুমান আহমদ (নিউ সিলেট ডটকম), সহ- সাধারণ সম্পাদক ফজলুল কাদির চৌধুরী দিনাত, প্রচার ও প্রকাশনা সম্পাদক আহমেদ শাকিল (সুরমা টাইমস ও সিলেট নিউজ পেপার), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক শাহিনুর রহমান শাহিন (বাংলার আওয়াজ টুয়েন্টি ফোর ডটকম), তথ্য ও প্রযুক্তি সম্পাদক শাহ সাজু (বায়ান্ন টেলিভিশন), মহিলা সম্পাদিকা শাহানা আক্তার জেরিন (বায়ান্ন টেলিভিশন),দপ্তর সম্পাদক ইসমাঈল আলী টিপু(সিলেট টুয়েন্টি ফোর এক্সপ্রেস), সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম সাজু (স্বর্ণালী দিন ডটকম), ক্রীড়া সম্পাদক মো. জাহাঙ্গীর আলম (সিলেট টুয়েন্টিফোর এক্সপ্রেস), কার্যনির্বাহী সদস্য-মো. আমিনুর রহমান (ডেইলি স্বর্ণালী দিন ডটকম), মো.ছায়াদ আলী (সিলেট টুয়েন্টি ফোর এক্সপ্রেস), শিপন চন্দ জয় (বায়ান্ন টেলিভিশন), রফিক আহমদ (হিলিবার্তা ডটকম)মিলন আহমদ নিউ সিলেট ডট।

400 Views

আরও পড়ুন

BIIHR ও অ্যারিজোনা স্টেট ইউনিভার্সিটির মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত: নেতৃত্বে জবি শিক্ষার্থী ফয়সাল

পেকুয়ায় বনবিভাগকে ফাঁসাতে গভীর ষড়যন্ত্রে নেমেছেন বনদস্যুরা

পেকুয়ায় বনবিভাগকে ফাঁসাতে গভীর ষড়যন্ত্রে নেমেছেন বনদস্যুরা

কুতুব‌দিয়ার ইউ‌পি চেয়ারম্যান আজমগীর কারাগা‌রে

দোয়ারাবাজারে শিশু হত্যা মামলার আসামিসহ দুই ইয়াবা কারবারি গ্রেফতার

দীর্ঘ ৮ ঘন্টায় সিরাজগঞ্জ এক্সপ্রেস এর ঢাকায় ফেরা নিয়ে যাত্রীদের ক্ষোভ

এবার কুবির আরেক সহকারী প্রক্টরের পদত্যাগ

নাগরপুরে বীর মুক্তিযোদ্ধা আলমগীর হোসেন আলো এর দাফন সম্পন্ন

দোয়ারাবাজারে বালিউড়া বাজার ব্যবসায়ী কমিটির নির্বাচন সম্পন্ন

যৌথ-বাহিনীর কেএনএফ বিরোধী অভিযান বন্ধের দাবীতে রাঙামাটিতে ইউপিডিএফ’র অবরোধের ডাক

রাজশাহীতে আদালতে যাওয়ার পথে প্রতিপক্ষের হামলায় আহত দুই বোন

রামুতে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের বাৎসরিক অগ্রগতি অবহিতকরন ও শিখন সভা সম্পন্ন।

হকনগর পানি ব্যবস্থাপনা সমবায় সমিতির সভাপতি আনোয়ার ভুইয়া, কোষাধ্যক্ষ আলম মিয়া