ঢাকাশুক্রবার , ২৬ এপ্রিল ২০২৪
  1. সর্বশেষ

পল্লী বিদ্যুৎ অফিসের কর্মকর্তারা দুর্নীতি করলে কঠোর ব্যবস্থা-জিএম

প্রতিবেদক
নিউজ এডিটর
১৬ জুলাই ২০২০, ৩:৩২ পূর্বাহ্ণ

Link Copied!

অনিয়ম নয়, সেবার ঘর হিসাবে গড়ে তুলতে চাই

আমানউল্লাহ ‌আনোয়ার কক্সবাজার

কক্সবাজারের পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার (জিএম) আক্তারুজ্জামান লস্কর  বলেছেন- প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগ বাংলাদেশের প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ সংযোগ। আর আমরা সেই অর্ডার অক্ষরে অক্ষরে পালন করার জন্য এবং সকল মানুষকে সেবা দেওয়ার জন্য এখানেই দায়িত্ব নিয়েছি।।

তিনি আরো বলেন । আমি কোন অফিসার নই ,আমি একজন জনগণের সেবক। যতদিন এখানে থাকবো সকল প্রকার জনগণকে সেবা দিয়ে যাব । রাত হোক দিন হোক যেকোনো সময় আমরা দেশবাসীকে সেবা দিতে প্রস্তুত আছি।

পল্লী বিদ্যুতের কোন কর্মকর্তা ,কারো কাছ থেকে কোন প্রকার বিদ্যুতের খুঁটি স্থাপন,তার টাঙ্গানো ও মিটারের জন্য প্রয়োজন বলে অবৈধ আর্থিক টাকা পয়সা নিয়েছে এমন কোনো অভিযোগ বরদাস্ত করা হবে না ।।  যথা সময়ে সেবা দিতে অসন্তুষ্টি প্রকাশ করেছে এ ধরনের ও কোন বিষয় সহ্য করা হবে না।।

আমরা চাই কক্সবাজার জেলার প্রত্যন্ত অঞ্চলে ,আনাচে-কানাচে যেখানে একটি মাত্র বসতবাড়ি ও থাকবে সেখানেও আমরা বিদ্যুতের আলো পৌছ দিতে প্রস্তুত রয়েছি ।।

কক্সবাজার জেলার প্রত‌্যন্ত অঞ্চলের উপকারভোগীরা জানিয়েছেন, জিএম আক্তারুজ্জামান লস্কর  পল্লী বিদ্যুৎ কক্সবাজারে আসার পর থেকে বিদ্যুতের আলো মানুষ দেখতে পেরেছে ,, বিনা পয়সায় সাধারণ মানুষের ঘরে ঘরে বিদ্যুতের মিটার পৌঁছে দিয়েছে।। কুটি ও তার টাঙ্গানোর জন্য কোন প্রকার টাকা পয়সা নেইনি । এবং কেউ ইচ্ছে করে টাকা পয়সা দিতে চাইলে উত্তরে তিনি বলেন!! ‌ সরকার যা বেতন দেন,, সেই বেতন দিয়া তার ফ্যামিলি ভালো চলছে এবং কোন প্রকার অবৈধ ইনকাম দরকার নেই বলেও জানান এই নিষ্ঠাবান পল্লী বিদ্যুৎ কর্মকর্তা ।। এই সময় জনগণেরা ওনার দীর্ঘ আয়ু ও সুস্বাস্থ্য কামনা করেন।।।

‌ জি এম আরো বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশ গড়ার যে শপথ নিয়েছে আমরা সেই দায়িত্ব পালনের জন্য নিরলস পরিশ্রম করে যাব। কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতিতে কোন ধরনের অবৈধ ‌ টাকা-পয়সার লেনদেন হয় না ভবিষ্যতেও ইনশাআল্লাহ হবে না । যদি কেউ অনিয়মে জড়িয়ে পড়ে আমরা শীঘ্রই ব্যবস্থা নেব।।কক্সবাজার জেলার আওতাধীন সকল জোনাল অফিসের ডিজিএমদেরকে প্রতিনিয়ত বলা হয় ‌ তারা কেউ যেন সকল প্রকার অবৈধ টাকা-পয়সার লেনদেন ও অনিয়ম দুর্নীতি না করেন।

প্রত্যেক জোনাল অফিসের DGM এবং সকল শ্রেণীর কর্মকর্তাদের নির্দেশনা দেওয়া আছে,কোন গ্রাহক যাতে অফিসে এসে হয়রানির শিকার হতে না হয়, তা হলে কাউকে ছাড় দেওয়া হবে না ।

জেলা পল্লী বিদ্যুৎ সমিতির অফিসের G M বলেন ,এ পর্যন্ত আমাদের কাছে কোনো অভিযোগ আসে নাই, যদি অভিযোগ আসে তাৎক্ষণিক ব্যবস্থা নেওয়ার জন্য প্রস্তুত রয়েছি ।।

91 Views

আরও পড়ুন

শেরপুরে চাঞ্চল্যকর গণধর্ষণ ও পর্নোগ্রাফি মামলার আসামী কানন মিয়া গ্রেফতার

আদমদীঘিতে অবৈধ ভাবে মাটি কাটার অপরাধে ৫০ হাজার টাকা জরিমানা

BIIHR ও অ্যারিজোনা স্টেট ইউনিভার্সিটির মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত: নেতৃত্বে জবি শিক্ষার্থী ফয়সাল

পেকুয়ায় বনবিভাগকে ফাঁসাতে গভীর ষড়যন্ত্রে নেমেছেন বনদস্যুরা

পেকুয়ায় বনবিভাগকে ফাঁসাতে গভীর ষড়যন্ত্রে নেমেছেন বনদস্যুরা

কুতুব‌দিয়ার ইউ‌পি চেয়ারম্যান আজমগীর কারাগা‌রে

দোয়ারাবাজারে শিশু হত্যা মামলার আসামিসহ দুই ইয়াবা কারবারি গ্রেফতার

দীর্ঘ ৮ ঘন্টায় সিরাজগঞ্জ এক্সপ্রেস এর ঢাকায় ফেরা নিয়ে যাত্রীদের ক্ষোভ

এবার কুবির আরেক সহকারী প্রক্টরের পদত্যাগ

নাগরপুরে বীর মুক্তিযোদ্ধা আলমগীর হোসেন আলো এর দাফন সম্পন্ন

দোয়ারাবাজারে বালিউড়া বাজার ব্যবসায়ী কমিটির নির্বাচন সম্পন্ন

যৌথ-বাহিনীর কেএনএফ বিরোধী অভিযান বন্ধের দাবীতে রাঙামাটিতে ইউপিডিএফ’র অবরোধের ডাক

রাজশাহীতে আদালতে যাওয়ার পথে প্রতিপক্ষের হামলায় আহত দুই বোন