ঢাকাশনিবার , ২০ এপ্রিল ২০২৪
  1. সর্বশেষ

লিও ক্লাব অব ঢাকা রজনীগন্ধা রাজধানীর কমিটি গঠিত

প্রতিবেদক
নিউজ এডিটর
২ জুন ২০২০, ৭:১২ অপরাহ্ণ

Link Copied!

প্রেস বিজ্ঞপ্তি :

আন্তর্জাতিক সেবাধর্মী সংগঠন লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনালের এর সহযোগী সংগঠন লিও ক্লাব অব ঢাকা রজনীগন্ধার রাজধানীর পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। ২০২০-২০২১ সেবা বর্ষের জন্য এই কমিটি গঠন করা হয়।

রবিবার (২৪ মে) লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল , ডিস্ট্রিক্ট 315A1, বাংলাদেশ এর জোন চেয়ারপার্সন এবং লিও ক্লাব অব ঢাকা রজনীগন্ধার রাজধানীর লিও ক্লাব এ্যাডভাইজার লায়ন মোঃ সোলায়মান হোসাইন এমজেএফ এর স্বাক্ষরিত এক বিবৃতিতে এই বোর্ড অফ ডিরেক্টরস এর তালিকা প্রকাশ করা হয়।

নতুন কমিটির বিভিন্ন পদে দায়িত্বপ্রাপ্তরা হলেন সভাপতি লিও মো: আসিফ জামান, সহ সভাপতি লিও আবিদ হোসাইন , লিও কে.এম তারেক আজিজ , লিও প্রশান্ত চৌহান, সাধারণ সম্পাদক মোঃ আসাদুল্লাহ, যুগ্ম সাধারণ সম্পাদক লিও মোঃ সজিব মিয়া, ট্রেজারার লিও মোঃ রাকিবুল হাসান তামিম , জয়েন্ট ট্রেজারার লিও নুসরাত জাহান মুন, ক্লাব কো-অর্ডিনেটর লিও মোঃ আবু জাফর, মেম্বারশিপ কো-অর্ডিনেটর লিও মোহাম্মদ জুয়েল মৃধা, সার্ভিস এন্ড প্রজেক্ট ডিরেক্টর লিও শহীদুল ইসলাম শান্ত, পাবলিক রিলেশন ডিরেক্টর লিও মুস্তাফিজুর রহমান, ট্রেনিং অ্যান্ড ওয়ার্কশপ ডিরেক্টর মোহাম্মদ আব্দুল্লাহ, সিস্টার লিও কো-অর্ডিনেটর লিও মিতু জাহান, টেমার লিও জনি আহমেদ, টেইল টুয়েস্টার লিও ইসরাত জাহান আফরিন।

লিও ক্লাব অব ঢাকা রজনীগন্ধা রাজধানীর ইমিডিয়েট পাস্ট প্রেসিডেন্ট মোঃ আল মামুন বলেন ,
লিও ক্লাব হল লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল এর একটি প্রোজেক্ট (যুব সংগঠন) যার মাধ্যমে সমাজের যুব বয়সী ছেলে মেয়েদের কে সামাজিক সেবামুলক কর্মকান্ডের সাথে সম্পৃক্ত করা হয়েছে। লিও শব্দের অর্থ হল নেতৃত্ব, দক্ষতা,সুযোগ। লিও ক্লাব তরুনদের কে সামাজিক কর্মকান্ডের মাধ্যমে নেতৃত্ব বিকাশে সহযোগিতা করে। লিও ক্লাব লায়ন্স ক্লাবের ফান্ডের উপর নির্ভরশীল। লিও ক্লাবের মেম্বাররা লিও নামে পরিচিত হয়।তারা সমাজে স্বাস্থ্য সেবা প্রদান, দারিদ্র বিমোচন, আত্নউন্নয়ন ইত্যাদি বিষয় নিয়ে কাজ করে থাকে। লিওরা ফান্ড সংগ্রহ প্রজেক্টের মাধ্যমে ফান্ড সংগ্রহ করতে পারে। ভবিষ্যত নেতা তৈরি করা লিও আন্দোলনের অন্যতম একটি লক্ষ।

লিও ক্লাব অব ঢাকা রজনীগন্ধা রাজধানী , লায়ন্স ক্লাব অব ঢাকা রজনীগন্ধা রাজধানীর স্পন্সর লিও ক্লাব। যেটি লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল 315A1, বাংলাদেশ এর অধীনে পরিচালিত । জাতীয় ও আন্তর্জাতিক ভাবে বিভিন্ন পর্যায়ে এ ক্লাবের সদস্যগণ নেতৃত্ব দিয়ে আসছে।

616 Views

আরও পড়ুন

গোবিন্দগঞ্জের চাঞ্চল্যকর দুলা মিয়া হত্যাকান্ডের রহস্য উদঘাটন : প্রধান আসামী গ্রেফতার

আদমদীঘিতে প্রানিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলা উদ্বোধন

নওগাঁর ধামইরহাটে ভুয়া সিআইডি পুলিশ গ্রেফতার

সুসং দুর্গাপুরে ব্যতিক্রমধর্মী আনন্দমেলা ও কিছু প্রস্তাব

রাবিতে গ্রীন ভয়েস এর ১৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

লেখক জুবায়েদ মোস্তফার নতুন কবিতা–“খরার দিনে আগমন”

নাগরপুরে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত 

শেরপুরে কুড়া ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদককে কুপিয়েছে প্রতিপক্ষ

নাইক্ষ্যংছড়ি সীমান্ত পরিদর্শনে বিজিবি মহাপরিচালক !!

মহেশখালীর পঙ্গু নুর আলমের ভাতা হ্যাকারদের পেটে!

বুটেক্সে আন্ডারগ্রাজুয়েট প্রোগ্রামে ভর্তি শুরু ৮ মে

মেহেরপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন