ঢাকাশনিবার , ২০ এপ্রিল ২০২৪
  1. সর্বশেষ
  2. আন্তর্জাতিক

ফেসবুকে সুশান্তকে শ্রদ্ধা জানিয়ে আত্মহত্যা তরুনীর।

প্রতিবেদক
নিউজ এডিটর
১৯ জুন ২০২০, ২:৪৪ অপরাহ্ণ

Link Copied!

নিজস্ব প্রতিবেদকঃ

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার ঘটনায় স্তব্ধ গোটা ভারত। বলিউডের এই প্রণোচ্ছ্বল অভিনেতার মৃত্যু মেনে নিতে পারেননি অনেকেই। শোকাহত তার ভক্তরাও। যেন একটু বেশিই। অভিনেতার এই মৃত্যু সইতে না পেরে ও ব্যক্তিগত জীবন নিয়ে হতাশায় তারই মতো আত্মহত্যা করলেন এক তরুণী। ঘটনাটি ঘটেছে ভারতের হুগলি জেলার উত্তরপাড়ায়। বৃহস্পতিবার দুপুরে তিনি ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন।

ভারতের স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, উত্তরপাড়ার ঘড়িবাড়ি আবাসনে থাকতেন ৩২ বছরের ওই তরুণী। নাম অরুন্ধতী দাস। আইটি সেক্টরে চাকরি করতেন তিনি। লকডাউনে চাকরিও চলে গিয়েছিল। তা নিয়ে মানসিক হতাশায়ও ভুগছিলেন। এরই মধ্যে ১৪ জুন সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার খবর পান তিনি। গত ১৬ জুন সুশান্তকে নিয়ে একটি পোস্টে লেখেন, ‘তুমি রবে নীরবে’। অভিনেতার মৃত্যু তাকে ভেতর থেকে নাড়া দিয়ে গিয়েছিল।

বৃহস্পতিবার বাড়িতে মাংস রান্না করে অরুন্ধতী স্নান করতে যান। কিন্তু অনেকটা সময় কেটে গেলেও তিনি বাথরুম থেকে বের হননি। ডাকাডাকি করেও কোনো লাভ হয়নি। দরজা ভেঙে দেখা যায় গোসলখানায় ফাঁস লাগিয়ে ঝুলছেন তিনি। সঙ্গে সঙ্গে তাকে উত্তরপাড়া স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু তাকে বাঁচানো যায়নি।

শুধু পেশাগত জীবন নয়, অরুন্ধতীর ব্যক্তিগত জীবনও সুখের ছিল না। বছর চারেক আগে বিয়ে হয় তার। কিন্তু দুই বছরের বেশি সংসার করতে পারেননি। বছর দুই আগে বিচ্ছেদ হয় তার। এর ওপর লকডাউনে কাজ হারানোর হতাশা তিনি নিতে পারেননি। যদিও হতাশায় একেবারে চুপচাপ হয়ে যাননি। বৃহস্পতিবার সকালে মায়ের সঙ্গে স্বাভাবিক কথাবার্তা হয় তার। তিনিও মেয়ের আচরণে অন্য রকম কিছু লক্ষ্য করেননি।

কেন অরুন্ধতী আত্মঘাতী হলেন, তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ। শোকাহত গোটা পরিবার। শ্রীরামপুর ওয়ালশ হাসপাতালে ওই তরুণীর ময়নাতদন্ত হবে।

সূত্র: সংবাদপ্রতিদিন

545 Views

আরও পড়ুন

ফেনী-সোনাগাজীতে প্রাইভেট কার ধুমড়েমুচড়ে কলেজ ছাত্র নিহত

ফরিদপুরে মন্দিরে আ’গু’ন দেওয়া সন্দেহে হি’ন্দু’দের পি’টু’নি’তে শ্রমিক নি’হ’ত : প্রমাণ মেলেনি

টিআর কাবিখার বরাদ্দ নিয়ে আওয়ামী লীগের নেতারা দুর্নীতি করে: ফারুক চৌধুরী

গোবিন্দগঞ্জের চাঞ্চল্যকর দুলা মিয়া হত্যাকান্ডের রহস্য উদঘাটন : প্রধান আসামী গ্রেফতার

আদমদীঘিতে প্রানিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলা উদ্বোধন

নওগাঁর ধামইরহাটে ভুয়া সিআইডি পুলিশ গ্রেফতার

সুসং দুর্গাপুরে ব্যতিক্রমধর্মী আনন্দমেলা ও কিছু প্রস্তাব

রাবিতে গ্রীন ভয়েস এর ১৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

লেখক জুবায়েদ মোস্তফার নতুন কবিতা–“খরার দিনে আগমন”

নাগরপুরে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত 

শেরপুরে কুড়া ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদককে কুপিয়েছে প্রতিপক্ষ

নাইক্ষ্যংছড়ি সীমান্ত পরিদর্শনে বিজিবি মহাপরিচালক !!