ঢাকামঙ্গলবার , ২৩ এপ্রিল ২০২৪
  1. সর্বশেষ

লামা’র আজিজ নগরে ইলিশ বিশেষায়িত “ইলিশালয় রেস্টুরেন্ট ক্যাফে”উদ্বোধন করলেন মেয়র ইসলাম বেবী।

প্রতিবেদক
নিউজ এডিটর
৩ ফেব্রুয়ারি ২০২০, ১১:১৮ পূর্বাহ্ণ

Link Copied!

আরিফুল ইসলাম,নিজস্ব প্রতিনিধি:

বান্দরবান জেলা লামা উপজেলা আজিজ নগর ইউনিয়নের চট্রগ্রাম-কক্সবাজার হাইওয়ে রোড সংলগ্ন এন.আই চৌধুরী মার্কেট বাংলাদেশের প্রথম ইলিশ বিশেষায়িত “ইলিশালয় রেস্টুরেন্ট ক্যাফে” শুভ উদ্বোধন হয়েছে।

ইলিশ বিশেষায়িত “ইলিশালয় রেস্টুরেন্ট ক্যাফে” শুভ উদ্বোধন করেন বান্দরবান জেলার পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃইসলাম বেবী।

আরো উপস্থিত ছিলেন লামা উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি /বান্দরবান জেলা পরিষদের সদস্য ফাতেমা পারুল,লামা উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি রফিক আহমদ চৌধুরী, আজিজনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ উল্লাহ আজম খাঁন,সাবেক চেয়ারম্যান নাজেমুল ইসলাম চৌধুরী,আজিজনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ- কামরুল ইসলাম (কানন),ইলিশালয়ের এম ডি লোকমান হাকিম এর পরিচালনা ভোজন রসিকদের কাছে সর্বোচ্চ মানসম্পন্ন ও রুচিশীল খাবারের বিশাল সম্ভার ও “মাছে ভাতে বাঙালী” এই ঐতিহ্যকে ধরে রাখার লক্ষ্যে মাছ নিয়ে থাকছে ভিন্ন ভিন্ন খাবারের সমাহার।

বিশুদ্ধ ও শতভাগ হালাল খাবারের নিশ্চয়তা থাকছে এই রেষ্টুরেন্টে। সর্ব্বোত্তম সেবায় প্রতিশ্রুতিবদ্ধ। শুভ উদ্বোধন উপলক্ষে “ইলিশালয় রেষ্টুরেন্ট এন্ড ক্যাফে”র ক্রেতাদের জন্য রেখেছে বিশেষ আয়োজন ও ছাড়। অফারটি শুধু মাত্র উদ্বোধনের মাসব্যাপি কার্যকর থাকবে। বৈচিত্র্যময় স্বাদের খাবার ” ইলিশালয়” এ সুলভমূল্যে পাওয়া যাবে। পৃথিবীর দীর্ঘতম সমুদ্র সৈকতে যাওয়ার পথে দেশি বিদেশী পর্যটক ও স্থানীয় গ্রাহকদের সুবিধার্থে বিশেষ ছাড়ের ব্যাবস্থা রয়েছে। কক্সবাজার একটি পর্যটন নগরী, সে হিসেবে সারা বছরই পর্যটকদের আনাগোনা থাকে।

পর্যটকরা যাতে ভালো সেবা পায় তা নিয়ে কতৃপক্ষের বিশেষ পরিকল্পনা রয়েছে। তাদের গুরুত্ব সম্পর্কে আমরা অত্যন্ত সচেতন এবং সজাগ আছি, পাশাপাশি স্থানীয় গ্রাহক সন্তুষ্টিকে অগ্রাধিকার দিতে গুরুত্ব দেয়া হবে।

তাই,আর দেরি না করে শীঘ্রই চলে আসুন চট্টগ্রাম- কক্সবাজার মহাসড়ক,এন.আই.চোধুরী মার্কেট, আজিজনগর,লামা, বান্দরবান।

379 Views

আরও পড়ুন