ঢাকাশুক্রবার , ১৯ এপ্রিল ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

সাতকানিয়ায় কিশোরীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

প্রতিবেদক
নিউজ এডিটর
১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪:৫৭ অপরাহ্ণ

Link Copied!

মোঃ নাজিম উদ্দিন, দক্ষিণ চট্টগ্রাম প্রতিনিধি :

চট্টগ্রামের সাতকানিয়ায় এক কিশোরীকে (১৫) ধর্ষণের অভিযোগে মোঃ সাজ্জাদ হোসেন (২০) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। (১৭ সেপ্টেম্বর) মঙ্গলবার দিবাগত রাতে সাতকানিয়া পৌরসভা সদরের একটি সড়ক থেকে তাঁকে গ্রেফতার করে পুলিশ। সেই উপজেলার পুরানগড় ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের আদর্শ গ্রামের রাজা মিয়ার ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্র জানা যায়, ধর্ষণের শিকার হওয়া কিশোরীর বাবা মারা যাওয়ার পর মায়ের অন্যত্র বিয়ে হয়। পরে ওই কিশোরী নানা-নানির সঙ্গে পুরানগড় আদর্শ গ্রামের নানার বাড়িতে বসবাস করে আসছিল। কিছু দিন আগে নানার বাড়ির প্রতিবেশি যুবক সাজ্জাদের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত সোমবার দুপুরে নানা-নানি তাঁদের এক স্বজনের মৃত্যুর খবর পেয়ে নাতনিকে ঘরে একা রেখে পাশের গ্রামে যান। রাত ১০টার দিকে ওই কিশোরী রান্নাবান্নার কাজ শেষ করে বাড়ির পাশের টিউবওয়েলে পানি আসতে যায়। এ সময় প্রতিবেশি সাজ্জাদ টিউবওয়েলের পাশে এসে ওই কিশোরীকে কথা আছে বলে পাশের লম্বাতলী পাহাড়ের দিকে নিয়ে যান। পরে সাজ্জাদ ওই কিশোরীকে জোর করে ও ভয় দেখিয়ে লম্বাতলী পাহাড়ের ওপর নিয়ে গিয়ে রাতভর ধর্ষণ করেন। মঙ্গলবার ভোরে ওই কিশোরী কান্না করতে করতে নানার বাড়িতে এসে ধর্ষণের বিষয়টি স্বজনদের জানায়।
সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিউল কবীর জানান, কিশোরীকে ধর্ষণের অভিযোগে মঙ্গলবার রাতে ওই কিশোরীর খালা বাদী হয়ে সাজ্জাদ হোসেনকে আসামি করে থানায় মামলা করেছেন। রাতেই অভিযান চালিয়ে অভিযুক্ত সাজ্জাদকে গ্রেফতার করা হয়েছে। ডাক্তারি পরীক্ষার জন্য ওই কিশোরীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে। তাছাড়া বুধবার দুপুরে আদালতের মাধ্যমে অভিযুক্ত সাজ্জাদ হোসেনকে জেলহাজতে পাঠানো হয়েছে।

142 Views

আরও পড়ুন

নাগরপুরে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত 

শেরপুরে কুড়া ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদককে কুপিয়েছে প্রতিপক্ষ

নাইক্ষ্যংছড়ি সীমান্ত পরিদর্শনে বিজিবি মহাপরিচালক !!

মহেশখালীর পঙ্গু নুর আলমের ভাতা হ্যাকারদের পেটে!

বুটেক্সে আন্ডারগ্রাজুয়েট প্রোগ্রামে ভর্তি শুরু ৮ মে

মেহেরপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন

লোহাগাড়ায় বহুতল ভবন থেকে পড়ে শিশু শিক্ষার্থীর মৃত্যু

বগুলা স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডির নির্বাচন সম্পন্ন

মহেশখালীতে ভাইচ চেয়ারম্যান পদপ্রার্থী জহির উদ্দিনের প্রার্থীতা স্থগিত

দেওড়া আদর্শ উচ্চ বিদ্যালয়ে ‘এক্স স্কাউট রি-ইউনিয়ন’ আয়োজিত

শেরপুরে ফেসবুকে পোস্ট দিয়ে কলেজ ছাত্রের আ’ত্ম’হ’ত্যা

নাইক্ষ্যংছড়ি সীমান্ত দিয়ে আবারো জান্তা বাহিনীর ১০ সদস্য বাংলাদেশে আশ্রয় !!