ঢাকামঙ্গলবার , ২৩ এপ্রিল ২০২৪
  1. সর্বশেষ

লোহাগাড়ায় সন্ত্রাসী আকবর আটক

প্রতিবেদক
নিউজ এডিটর
২৮ সেপ্টেম্বর ২০১৯, ৮:১৪ অপরাহ্ণ

Link Copied!

এম,এস, মিনহাজ
বিশেষ প্রতিনিধি ঃ

লোহাগাড়া থানা পুলিশ গতরাত (২৭ সেপ্টেম্বর) অভিযান চালিয়ে এজাহারভুক্ত আসামী সন্ত্রাসী আকবর আলী(৩৭) কে আটক করে। সে উপজেলার পদুয়া বেপারী পাড়ার মৃত সামশুল ইসলামের পুত্র। দীর্ঘদিন ধরে সে এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করে আসছিল।
অতি সম্প্রতি সন্ত্রাসী আকবর ও তার বাহিনী পূর্ব শত্র“তার জেরে স্থানীয় নুর“ল কবির সওদাগরের পুত্র মোশারফ হোসেন শিবলু, ভাতিজা মানিক ও ওসমান গণিকে দা কিরিচ ও দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কোপায় ও হাত-পায়ের রগ কেটে গুর“তর আহত করে। এব্যাপারে নুর“ল কবির সওদাগর বাদী হয়ে লোহাগাড়া থানায় মামলা দায়ের করেন। যার নং- লোহাগাড়া থানা ৬(৮)১৯।
মামলার এজাহার সূত্রে জানা যায়, সন্ত্রাসী আকবর ও তার বাহিনী বিগত ১২ আগস্ট রাত ৯টায় পদুয়া বেপারী পাড়াস্থ আজিজুল হকের চায়ের দোকানের সামনে রাস্তার উপর বাদীর ছেলেদের দুইটি মোটর সাইকেলে রড দিয়ে আঘাত করে দুই লক্ষ টাকার ক্ষতি সাধন করে, ৩টি দামী মোবাইল সেট ও নগদ ১৫,৮০০/- টাকা ছিনিয়ে নেয়। লাঠি-সোঠা, দা-কিরিচ ও দেশীয় অস্ত্র দিয়ে শিবলু, মানিক ও ওসমানকে গুর“তরভাবে আহত করে ও হাত-পায়ের রগ কেটে দেয়। আক্রান্তদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে সন্ত্রাসী আকবর ও তার বাহিনী পালিয়ে যায়। গুর“তর আহত অবস্থায় তাদেরকে স্থানীয় স্বাস্থ্য কমপে­ক্সে ভর্তি করা হয়। শারীরিক অবস্থার অবনতি হলে স্বাস্থ্য কমপে­ক্সে কর্মরত চিকিৎসকরা তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।
মামলার তদন্তকারী কর্মকর্তা লোহাগাড়া থানার এস আই অজয় দেব শীল জানান, এজাহার ভুক্ত আসামী সন্ত্রাসী আকবরকে গত রাত উপজেলার সামনে থেকে আটক করা হয়েছে।
আজ সকালে(২৮ সেপ্টেম্বর) তাকে আদালতে প্রেরণ করা হয়। অন্যান্য আসামীদেরও আটকের প্রচেষ্টা অব্যাহত আছে।

110 Views

আরও পড়ুন

গরমে টাকের বিশেষ যত্ন নিন

রূপগঞ্জে ফ্রেন্ডস সার্কেলের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

ঝালকাঠিতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু

নওগাঁয় পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রয়, আটক ৩

হাতিয়াতে ২টন কফি পাউডারসহ চালক-হেলপার আটক

নওগাঁর পত্নীতলায় প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত

নওগাঁর পত্নীতলায় কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন

জৈন্তাপুর মডেল থানার অভিযানে১৩৫ বোতল ফেনসিডিল উদ্ধার।

জৈন্তাপুর অনলাইন প্রেসক্লাবের নতুন কার্যকরী কমিটি গঠন

অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী

গাজা নগরীর একটি পরিবারের হৃদয়গ্রাহী গল্প

আমার শেষ রক্তবিন্দু থাকা পর্যন্ত আপনাদের সেবা করে যাবো: অর্থপ্রতিমন্ত্রী ওয়াসিকা