ঢাকাশুক্রবার , ১৯ এপ্রিল ২০২৪
  1. সর্বশেষ

দোয়ারাবাজারে সরল মনে বিকাশে হাওলাত দেওয়া টাকা ফেরত না পাওয়ায় থানায় মামলা

প্রতিবেদক
নিউজ ভিশন
২২ সেপ্টেম্বর ২০১৯, ৭:২২ অপরাহ্ণ

Link Copied!

ষ্টাফ রিপোর্টার,সুনামগঞ্জ :

দোয়ারাবাজার উপজেলার নরসিংপুর ইউনিয়নের পুর্ব চাইরগাও গ্রামের আব্দুল খালেকের পুত্র মুজিবুর রহমান সরল মনে পাশ্ববর্তী সোনাপুর গ্রামের মৃত আব্দুল আজিজের পুত্র মো:ইসমাইল হোসেন ও মৃত আব্দুল আউয়ালের পুত্র মো: শরিয়ত আলী কে সরল মনে বিক্যাশ থেকে ৬৩হাজার টাকা হাওলাত ঋন দেন ইসমাইল হোসেন।
থানায় মামলার বিবরণী থেকে জানা যায়, অভিযোগ কারী মুজিবুর রহমানের ছোট ভাই হাবিবুর রহমানের সাথে ইসমাইল হোসেনের গভীর বন্ধুত্ব থাকায় আত্বীয়তার সুবাধে বিবাদী ইসমাইল প্রায়ই মুজিবুর রহমানের বাড়িতে আসা যাওয়া ছিল, সে সুযোগে বিবাদী ইসমাইল হোসেনের মোবাইল নং- ০১৭৭৬০৭৭৩৬ থেকে বাদী মুজিবুরের মোবাইল নং- ০১৭২৭৪১৪২২৫ তে কল দিয়ে বলে কাঠের ব্যাবসায় টাকার জন্য আটক পরেছে। তাই জরুরী ভাবে বিবাদী ইসমাইল কে ৭৩ হাজার টাকা হাওলাত হিসাবে ঋন দেওয়ার জন্য। বাদী অপারগতা প্রকাশ করলেও বিবাদী ইসমাইল ও শরিয়ত আলী বার বার তাদের দুটি মোবাইল নং ০১৭৭৬০৭৭৩৬ ও ০১৭৮৪১৬৬৪০৫ থেকে অনুরোধ করায় বাদী সরল মনে স্বাক্ষী আব্দুল খালেকের নিকট থেকে টাকা ধার করে পুর্ব চাইরগাও বাজারস্থ স্বাক্ষী সাইফুল ইসলামের দোকানের বিক্যাশ নং ০১৮৭৪৩৫১২৬২ হতে বিকাশ নং ০১৭৫১২৮৮২৬৫ তে নগদ ১০ হাজার টাকা, একই বাজারের স্বাক্ষী আছাব আলীর দোকানের বিকাশ নং ০১৭৩০১৯৬১২১.০১৬৩৭৭৬৪৯৫৯ হইতে বিকাশ নং ০১৭৫১২৮৮২৬৫ তে নগদ ১৩.০০০ হাজার টাকা, নরসিংপুর ছমির উদ্দিনের দোকানের বিকাশ নং ০১৭১২৬৬৩০০০ হইতে বিকাশ নং ০১৭৫৭৫১৩০০৮ তে নগদ ৪০.০০০ হাজার সহ মোট ৬৩ হাজার টাকা বিবাদী কে দিলে বিবাদী ছাতক থেকে টাকা গুলো আনতে বললে বাদি বিবাদীর কথা মত ছাতক থেকে টাকা আনার জন্য ছাতকে গিয়ে উভয়ের মোবাইলে কল দিলে ইসমাইল ও শরিয়তের মোবাইল বন্ধ পাওয়া যায়। বিবাদীরা একে অপরের সহযোগিতায় থাকিয়া প্রতারনার মাধ্যমে বাদি মজিবুরের কাছ থেকে ৬৩ হাজার টাকা নিয়ে ফেরত না দিয়ে বিভিন্ন তালবাহানা করায় বাদী নিজে দোয়ারাবাজার থানায় মামলা দায়ের করেন।

দোয়ারাবাজার থানার তদন্তকারী কর্মকর্তা এসআই আবু বক্কর সিদ্দিক বলেন অভিযোগ পেয়ে নরসিংপুর ইউনিয়নের সোনাপুরে গিয়ে বিবাদী কাউকে পাইনি মামলা কার্যক্রম চলছে।তদন্ত অনুযায়ী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

138 Views

আরও পড়ুন

রাবিতে গ্রীন ভয়েস এর ১৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

লেখক জুবায়েদ মোস্তফার নতুন কবিতা–“খরার দিনে আগমন”

নাগরপুরে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত 

শেরপুরে কুড়া ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদককে কুপিয়েছে প্রতিপক্ষ

নাইক্ষ্যংছড়ি সীমান্ত পরিদর্শনে বিজিবি মহাপরিচালক !!

মহেশখালীর পঙ্গু নুর আলমের ভাতা হ্যাকারদের পেটে!

বুটেক্সে আন্ডারগ্রাজুয়েট প্রোগ্রামে ভর্তি শুরু ৮ মে

মেহেরপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন

লোহাগাড়ায় বহুতল ভবন থেকে পড়ে শিশু শিক্ষার্থীর মৃত্যু

বগুলা স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডির নির্বাচন সম্পন্ন

মহেশখালীতে ভাইচ চেয়ারম্যান পদপ্রার্থী জহির উদ্দিনের প্রার্থীতা স্থগিত

দেওড়া আদর্শ উচ্চ বিদ্যালয়ে ‘এক্স স্কাউট রি-ইউনিয়ন’ আয়োজিত