ঢাকাশনিবার , ২৭ এপ্রিল ২০২৪
  1. সর্বশেষ

ঢাবিতে লালমনিরহাট জেলা ছাত্রকল্যাণ সমিতির কার্যনির্বাহী কমিটি গঠন

প্রতিবেদক
নিউজ এডিটর
২৭ সেপ্টেম্বর ২০১৯, ২:১১ পূর্বাহ্ণ

Link Copied!

ঢাবি প্রতিনিধি :

লাল ঢাবিয়ান নামে খ্যাত ঐতিহ্যবাহী লালমনির হাট জেলার সংগঠন ‘ঢাকা বিশ্ববিদ্যালয় লালমনির হাট জেলা ছাত্রকল্যাণ সমিতি’র ২০১৯-২০ সেশনের আংশিক কার্যনির্বাহী কমিটি ঘোষণা হয়েছে। গতকাল বুধবার নতুন এ কমিটির নাম ঘোষণা করেন সদ্য সাবেক সভাপতি মনিরুজ্জামান মানিক শেট।

আগামী একবছর সভাপতি হিসেবে দায়িত্ব পালন করবেন এরশাদুল হক। তিনি ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেম বিভাগের ৩য় বর্ষের ছাত্র। তিনি লালমনিরহাট সদরের বাসিন্ধা। আর প্রথম বারের মত সংগঠনটির নারী সাধারণ সম্পাদক এর দায়িত্বপ্রাপ্ত হন সিথি কিবরিয়া। তিনি সমাজকল্যাণ বিভাগের ৩য় বর্ষের ছাত্রী। তার বাসা হাতিবান্ধা উপজেলায়। কোষাধ্যক্ষ হিসাবে দায়িত্ব পেয়েছেন সৈকত সরকার। গত বুধবার নতুন সভাপতি ও সম্পাদকের হাতে দায়িত্ব তুলে দেন সংগঠনের অভিভাবক ও শুভাকাঙ্ক্ষীরা।

দায়িত্বপ্রাপ্ত সভাপতি জানিয়েছেন “আমরা অবশ্যই লালমনিরহাটের শিক্ষার্থীদের সুসংগঠিত করার লক্ষ্যেই কাজ করব।নিয়মিত শিক্ষা সফর, নিজ জেলায় উচ্চ শিক্ষা বিষয়ক সেমিনার, নবীন বরণ, বিভিন্ন ধরনের সাংস্কৃতিক ও সামাজিক কাজ, খেলাধুলার আয়োজন করবো।” এছাড়াও তিনি লাল ঢাবিয়ানের দ্বারা নিজ জেলা কে বাংলাদেশের কাছে তুলে ধরার আহবান করেন। এ ছাড়াও অল্পদিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি দেওয়ার প্রতিশ্রুতি দেন সভাপতি এবং সাধারণ সম্পাদক।

কমিটিতে প্রধান উপদেষ্টা হিসেবে আছেন- মার্কেটিং বিভাগের সাবেক চেয়ারম্যান অধ্যাপক ডঃ আনিসুর রহমান, প্রধান পৃষ্ঠপোষক হিসাবে আছেন-দি ফাউন্ডেশন অব চার্টার্ড ট্যাক্সেশন অব বাংলাদেশের ই সি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম মানিক, স্থায়ী উপদেষ্টা হিসাবে আছেন- প্রতিষ্ঠাতা সভাপতি মেহেদী হাসান, প্রতিষ্টাতা সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মোতালেব শাওন, শাহীন আলম, রেজওয়ানা আফরোজ হিমি।

সংগঠনটির প্রদান উপদেষ্টা- মার্কেটিং বিভাগের সাবেক চেয়ারম্যান অধ্যাপক ডঃ আনিসুর রহমানসহ অন্যন্য উপদেষ্টা, শুভাকাঙ্ক্ষী এবং কমিটির দায়িত্বপ্রাপ্ত সকলের একটাই প্রত্যশা আলোকিত লালমনিরহাট গড়ার জন্য লাল ঢাবিয়ানদের কাজ করা এবং লালমনিরহাট বাসীকে আলোকিত লালমনিরহাট উপহার দেওয়া।

175 Views

আরও পড়ুন

ক্রিকেট ইতিহাসে রেকর্ড সৃষ্টি : কোনও রান না দিয়েই ৭ উইকেট

চুয়েট বন্ধ ঘোষণা, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ

এশিয়া এখন জ্বলন্ত উনুন চলছে তীব্র তাপপ্রবাহ

কাটা হবে ৩ হাজার গাছ, বন বিভাগ বলছে ‘গাছ রক্ষার কোনো সুযোগ নাই’

নাইক্ষ্যংছড়ি সীমান্ত থেকে মিয়ানমার সেনাসহ ২৮৮ জনকে ফেরত পাঠালো বিজিবি !! 

শেরপুর প্রেসক্লাবের নয়া কমিটি ॥ দেবশীষ- সভাপতি, মেরাজ সা: সম্পাদক

রাজশাহীতে বিএসটিআই’র অভিযানে ৩টি প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলা।

শেরপুরে চাঞ্চল্যকর গণধর্ষণ ও পর্নোগ্রাফি মামলার আসামী কানন মিয়া গ্রেফতার

আদমদীঘিতে অবৈধ ভাবে মাটি কাটার অপরাধে ৫০ হাজার টাকা জরিমানা

BIIHR ও অ্যারিজোনা স্টেট ইউনিভার্সিটির মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত: নেতৃত্বে জবি শিক্ষার্থী ফয়সাল

পেকুয়ায় বনবিভাগকে ফাঁসাতে গভীর ষড়যন্ত্রে নেমেছেন বনদস্যুরা

পেকুয়ায় বনবিভাগকে ফাঁসাতে গভীর ষড়যন্ত্রে নেমেছেন বনদস্যুরা

কুতুব‌দিয়ার ইউ‌পি চেয়ারম্যান আজমগীর কারাগা‌রে