ঢাকাবৃহস্পতিবার , ১৮ এপ্রিল ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

ক্যাসিনো কর্মকান্ডে জড়িতদের বিষয়ে হিলি সীমান্তে কড়া নজরদাড়ি পুলিশ ও বিজিবির

প্রতিবেদক
নিউজ এডিটর
২৭ সেপ্টেম্বর ২০১৯, ১২:০৫ অপরাহ্ণ

Link Copied!

মোস্তাকিম হোসেন,হিলি স্থলবন্দর সংবাদদাতা:

ক্যাসিনো কর্মকান্ডের সাথে জড়িত যুবলীগ নেতা ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট সহ অন্য অভিযুক্তরা যেন ভারতে পালিয়ে যেতে না পারে সেজন্য দিনাজপুরের হিলি ইমিগ্রেশন চেকপোষ্ট ও সীমান্তে নজরদাড়ি বাড়িয়েছে পুলিশ ও বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

পুলিশ সদর দপ্তর থেকে এ সংক্রান্ত নির্দেশনা পাওয়ার পর হিলি ইমিগ্রেশন চেকপোষ্টে বাড়তি সতর্কতা জারি করে পুলিশ।সেই সাথে হিলি সীমান্ত এলাকায় বিজিবির পক্ষ থেকেও নজরদাড়ি বাড়ানো হয়।

হিলি ইমিগ্রেশন চেকপোষ্টের ভারপ্রাপ্ত কর্মকর্তা এএসআই মোত্তালেব হোসাইন জানান, ক্যাসিনো কর্মকান্ডের সাথে জড়িত যুবলীগ নেতা ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট যেন হিলি ইমিগ্রেশন চেকপোষ্ট ব্যবহার করে ভারতে যেতে না পারে সদর দপ্তর থেকে এ সংক্রান্ত নির্দেশনা পেয়েছি। এর পর থেকেই তার নাম ব্লক করে দেওয়াসহ পুলিশের পক্ষ থেকে হিলি ইমিগ্রেশন চেকপোষ্টে বাড়তি সর্তকতামুলক ব্যবস্থা গ্রহন করা হয়েছে। তার পাশাপাশি অন্য কোন অপরাধিরা যাতে এই পথ ব্যবহার করে ভারতে পালিয়ে যেতে না পারে সে জন্য পাসপোর্টের ছবি ওয়ান্টেডভুক্ত ছবির সাথে মিলিয়ে নাম পরিচয় নিশ্চিতের পরেই তাদের যাতায়াতের অনুমতি দেওয়া হচ্ছে।

বিজিবি হিলির আইসিপি ক্যাম্প কমান্ডার সুবেদার আলতাব হোসেন জানান, বিজিবি হচ্ছে একটি সীমান্ত রক্ষি বাহিনী, সে কারনে বিজিবি সবসময় সীমান্তে সতর্কাবস্থায় থাকে। কেউ যেন সীমান্ত পেরিয়ে অবৈধপথে বাংলাদেশ থেকে ভারতে যেতে না পারে বা ভারত থেকে বাংলাদেশে আসতে না পারে সেজন্য সীমান্তে নিয়মিত টহলের পাশাপাশি বাড়তি টহলের ব্যবস্থা করা হয়েছে, সিসি ক্যামেরার মাধ্যমে সীমান্তের সকল কার্যক্রমের উপর সার্বক্ষনিক নজরদাড়িসহ সীমান্ত এলাকায় চলাচলকারীদের নিয়ন্ত্রন করা হচ্ছে। সেই সাথে সীমান্তে বিজিবির যেসব কর্মকান্ড রয়েছে সেগুলো জোরদার করা হয়েছে।

125 Views

আরও পড়ুন

লোহাগাড়ায় বহুতল ভবন থেকে পড়ে শিশু শিক্ষার্থীর মৃত্যু

বগুলা স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডির নির্বাচন সম্পন্ন

মহেশখালীতে ভাইচ চেয়ারম্যান পদপ্রার্থী জহির উদ্দিনের প্রার্থীতা স্থগিত

দেওড়া আদর্শ উচ্চ বিদ্যালয়ে ‘এক্স স্কাউট রি-ইউনিয়ন’ আয়োজিত

শেরপুরে ফেসবুকে পোস্ট দিয়ে কলেজ ছাত্রের আ’ত্ম’হ’ত্যা

নাইক্ষ্যংছড়ি সীমান্ত দিয়ে আবারো জান্তা বাহিনীর ১০ সদস্য বাংলাদেশে আশ্রয় !! 

তরুণ কবি তানভীর সিকদারের একান্ত সাক্ষাৎকার

মানবতার ফেরিওয়ালা

রাজশাহীর দুই উপজেলায় আট চেয়ারম্যান প্রার্থী

রাজশাহীতে র‌্যাবের পৃথক অভিযানে ছিনতাইয়ের মালামালসহ ০৩ জন গ্রেফতার ।

আনোয়ারায় মৎস্যপল্লীতে আগুন, কোটি টাকার ক্ষয়ক্ষতি

নাগরপুরে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত