ঢাকাবুধবার , ২৪ এপ্রিল ২০২৪
  1. সর্বশেষ

আমদানিকারকদের কাছ থেকে পেয়াঁজ কিনবে টিসিবি

প্রতিবেদক
নিউজ এডিটর
১৯ সেপ্টেম্বর ২০১৯, ৬:০০ অপরাহ্ণ

Link Copied!

মোস্তাকিম হোসেন,হিলি স্থলবন্দর সংবাদদাতা:

খোলা বাজারে পেয়াঁজের দাম স্বাভাবিক রাখতে দেশের চারটি স্থলবন্দর থেকে আমদানিকারকদের কাছ থেকে পেয়াঁজ কিনবে টিসিবি। এরই ধারাবাহিকতায় হিলিতে টিসিবিকে পেয়াঁজ দিতে শিডিউল ড্রপ করলেন ৩ টি আমদানিকারক প্রতিষ্ঠান।

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টা থেকে দুপুর সাড়ে ১২ টায় পর্যন্ত হাকিমপুর উপজেলায় দরপত্রের কার্যক্রম চলে ।এসময় খান ট্রের্ডাস,সততা বাণিজ্যালয় ও সিপিং লাইন নামে ৩টি প্রতিষ্ঠান শিডিউল ড্রপ করেন।

রংপুর টিসিবি’র আঞ্চলিক কার্যালয়ের উপ-ঊর্ধতন কর্মকর্তা সুজাউদ্দৌলা সরকার বলেন,আজকে দেশের চারটি স্থলবন্দর থেকে এক যোগে দরপত্র আহব্বান করা হয়েছে। যে বন্দরের আমদানিকারকরা কম দামে টিসিবিকে পেয়াঁজ দিতে পারবে তাদের থেকে পেয়াঁজ ক্রয় করা হবে।তিনি আরো জানান,হিলি স্থলবন্দর থেকে ৩ টি আমদানিকারক প্রতিষ্ঠান শিডিউল ড্রপ করেছেন।আমরা সেগুলো আমাদের ঢাকা অফিসে প্রেরণ করেছি।কোন প্রতিষ্ঠানের কাছ থেকে পেয়াঁজ ক্রয় করা হবে সেটা আমরা পরে জানাতে পারব।

এদিকে হিলি স্থলবন্দরের আমদানি-রপ্তানিকারক গ্রুপের সভাপতি হারুন উর রশিদ হারুন জানান,আমরা সরকারকে কম দামে পেয়াঁজ দিতে শিডিউল ড্রপ করেছি।আশা করছি আমাদের কাছ থেকেই পেয়াঁজ ক্রয় করবে টিসিবি।

164 Views

আরও পড়ুন