ঢাকাবৃহস্পতিবার , ২৮ মার্চ ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

অবৈধ বিদ্যুৎ সংযোগের তারে প্রাণ গেল যুবকের

প্রতিবেদক
নিউজ এডিটর
২৭ সেপ্টেম্বর ২০১৯, ১:৫৯ পূর্বাহ্ণ

Link Copied!

মোস্তাকিম হোসেন,হিলি স্থলবন্দর সংবাদদাতা:

দিনাজপুরের হাকিমপুরে অবৈধ বিদ্যুৎ সংযোগের তারে বিদ্যুৎ ষ্পৃষ্ঠ হয়ে বাবুল হোসেন (৩৮) নামক এক যুবকের মৃত্যু হয়েছে। সে উপজেলার বাঁশমুড়ি গ্রামের আব্দুল মাজেদের ছেলে। বৃহস্পতিবার দুপুরে তার বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

সরেজমিনে গিয়ে জানা যায়, জুটমন বাঁশমুড়ি গ্রামের আব্দুর রহমানের ছেলে নাঈম হোসেন বাবুল হোসেনের বসতবাড়ির পিছনে একটি মুরগির খামার গড়ে তোলেন। এবং বাবুল হোসেনের বাড়ির সামনে অবস্থিত বাঁশ ঝাড়ের ভিতর দিয়ে প্রতিবেশী জব্বার ফকিরের ছেলে ফরিদ হোসেনের বাড়ি থেকে অবৈধ বিদ্যুত সংযোগ নেন। বৃহস্পতিবার বাবুল তার বাঁশ ঝাড় থেকে একটি বাঁশ কাটতে গেলে অবৈধ সংযোগের তার থেকে বাঁশে আগে থেকে বিদ্যুতায়িত হয়ে থাকায় বাঁশে স্পর্শ করলেই সে বিদ্যুত ¯পৃষ্ঠ হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয়।

প্রতিবেশী বকুল, কারিমুল ইসলাম ও আকরাম আলী জনান, এ অবৈধ সংযোগের কারণে অকালে বাবুল মিয়ার মৃত্যু হল। আমরা এর বিচার চাই। অবৈধ বিদ্যুত সংযোগকারী ফরিদ হোসেনে বাড়ি গেলে বাড়িটি তালাবদ্ধ দেখা যায়। এরপর খামার মালিক নাঈম হোসেনের বাড়িতে গেলে তাকে পাওয়া যায়নি। তবে তার বাবা আব্দুর রহমান অভিযোগ করে বলেন, বিদ্যুতের মিটারের জন্য আবেদন করা হয়েছে। এবং দুইজন বিদ্যুতের লাইম্যান এ বাবদ ১০ হাজার টাকা নিয়েছে। কিন্তু বিদ্যুতের সংযোগ না দিতে পারায় তারা ফরিদের বাড়ি থেকে ৩৬ তার দিয়ে আমাদের খামারে বিদ্যুত সংযোগ দিয়ে যায়।

এ বিষয়ে হিলি পল্লিবিদ্যুত সাব জোনাল অফিসের এজিএম মো. সাইফুল ইসলামের নিকট জানতে চাইলে তিনি জানান, যে লাইম্যান এই কাজ করেছে তদন্ত করে তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ বিষয়ে হাকিমপুর থানার ওসি মো. আনোয়ার হোসেনের নিকট জানতে চেয়ে তাঁর মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করলে তিনি ফোনটি রিসিভ করেননি।

এরপর ইন্সপেক্টর (তদন্ত) মো. রেজাউল করিম রেজা জানান, এ বিষয়ে মৃত্যের পরিবারের পক্ষ থেকে একটি অভিযোগ দায়ের করছেন। ঘটনাস্থলে আমাদের পুলিশ ফোর্স পাঠানো হয়েছে।

116 Views

আরও পড়ুন

বোয়ালখালীর ৬টি দুস্থ পরিবারে এম এ হাশেম ফাউন্ডেশনের ঘর হস্তান্তর

” আনজুমনে নওজোয়ান ” বায়তুশ শরফ আদর্শ কামিল মাদরাসা শাখার অনুমোদন

শান্তিগঞ্জে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে শান্তিগঞ্জে আওয়ামীলীগের র‍্যালি ও আলোচনা সভা

শান্তিগঞ্জ সাব রেজিষ্টার অফিসের উদ্দ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

নাইক্ষ্যংছড়িতে অসহায়দের মাঝে ১১ বিজিবির ইফতার বিতরণ !!

কুতুবদিয়ায় ঘুর্ণিঝড় মোখায় ক্ষতিগ্রস্থ ছফুরা পেলেন নতুন ঘর

রাজশাহী নগরীতে শহীদদের স্মরণে মোমবাতি প্রজ্জ্বলন।

সড়ক দুর্ঘটনা

দোয়ারাবাজারে ট্রাক চাপায় শিশু নিহত

উদ্বোধন করলেন-সাংসদ সৈয়দ মুহাম্মদ ইবরাহীম
চকরিয়া জেনারেল হাসপাতাল ও ট্রমা সেন্টারের শুভ উদ্বোধন

স্বাধীনতা দিবস উপলক্ষে স্মারক ডাকটিকিট উন্মোচন করলেন প্রধানমন্ত্রী

স্মার্ট বাংলাদেশ বিনির্মানে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে- প্রতিমন্ত্রী শহীদুজ্জামান সরকার