ঢাকাশুক্রবার , ১৯ অগাস্ট ২০২২
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

‘দুর্নীতিবাজরা যে দলেরই হোক তারা শাস্তি পাবেই–পরিকল্পমন্ত্রী এমএ মান্নান এমপি

প্রতিবেদক
নিউজ এডিটর
২৯ সেপ্টেম্বর ২০১৯, ১:৫৬ পূর্বাহ্ণ

Link Copied!


সিলেট:

দুর্নীতির বিরুদ্ধে এ সরকার আপোষহীন। দুর্নীতিবাজরা যে দলেরই হোক তারা শাস্তি পাবেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুর্নীতি দমন করে দেশকে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলায় গড়ে তুলতে বদ্ধ পরিকর। তাই নিজ ঘর থেকেই দুর্নীতি দমন অভিযান শুরু হয়েছে। এ অভিযান চলবে। পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এমপি সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জে নলকূপ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেছেন।,
তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাওরাঞ্চলের মানুষের জীবন মান উন্নয়ন পকিল্পনা প্রসঙ্গে তুলে ধরে আরো বলেন, সরকার হাওরাঞ্চল নলকূপ ও স্বাস্থ্য সম্মত স্যানিটেশন স্থাপনের জন্য আরো ৫’শ কোটি টাকার প্রকল্প হাতে নিয়েছে।, যা দেশের প্রতিটি হাওরাঞ্চলে বাস্তবায়িত হবে। নিরাপদ পানি ও স্বাস্থ্যসম্মত স্যানিটেশন নির্মাণের জন্য বৃহৎ এ প্রকল্প হাতে নেয়া হয়েছে।,
শুক্রবার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের আয়োজনে নিরাপদ পানি সরবরাহ ও স্যানিটেশন ব্যবস্থা উন্নয়ন প্রকল্পের আওতায় হতদরিদ্র পরিবারের মাঝে নলকুপ বিতরণ অনুষ্ঠানে তিনি আরো বলেন, বাংলাদেশের হাওরাঞ্চলের জনগণের জন্য নলকূপ ও স্যানিটেশনের জন্য বৃহৎ এ প্রকল্প গ্রহণ করেছেন জননেত্রী শেখ হাসিনা।
জগন্নাথপুর ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় এই প্রকল্প বাস্তবায়ন হচ্ছে। হাওরাঞ্চলের হতদরিদ্র ও দুস্থ মানুষ যাতে পানি ও স্যানিটেশন সমস্যায় না ভোগে সেজন্য প্রধানমন্ত্রী এ প্রকল্প হাতে নিয়েছেন।
দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. সফি উল্লাহর সভাপতিত্বে পরিকল্পনা মন্ত্রী ৫০ কোটি টাকা ব্যয়ে ৪ হাজার গভীর নলকূপ স্থাপনের প্রথম পর্যায়ে উপজেলার দরগাপাশা ও পশ্চিম বীরগাঁও ইউনিয়নের ৫শত হতদরিদ্র পরিবারের মাঝে নলকূপ বিতরণ করেন।
অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো.ফারুক আহমদ, অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব)মো. মোখলেছুর রহমান,উপজেলা ভাইস চেয়ারম্যান প্রভাষক মো. নুর হোসন,উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী (অতিরিক্ত) মো. আব্দুর রব সরকার প্রমুখ।

আরও পড়ুন

চাটখিলে ইতালি প্রবাসীর বাড়িতে দু*র্ধর্ষ ডা*কাতি

পানিতে ডুবে শিশুর মৃত্যু

সাঁতার শিখতে গিয়ে পুকুরে ডুবে স্কুলছাত্রের মৃত্যু

সেরা লেখক হিসেবে নির্বাচিত হয়েছেন অনিল মো.মোমিন

অর্থ পাচারের সুবিধার জন্য তেলের দাম দ্বিগুন : মোমিন মেহেদী

পাইকগাছায় পল্লীসমাজের উঠান বৈঠক অনুষ্ঠিত

আবদুল হাই ইদ্রিছী'র কবিতা
চা শ্রমিকের সংগ্রাম

আস-সুন্নাহ ফাউন্ডেশনের চেয়ারম্যান
শায়েখ আহমাদুল্লাহর পিতার ইন্তেকাল

রাঙ্গাবালীতে সাগরে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে নিহত এক, আহত ৩

মিথ্যা অপবাদ ও অপ-প্রচারের প্রতিবাদে
যুবলীগ সভাপতি আমিনুল ইসলামের সংবাদ সম্মেলন!

তরুণ কালাম লেখক ফোরাম শাবিপ্রবির শাখার নেতৃত্বে আশরাফুল-রুবেল

১০ উপদেষ্টা নিয়ে কুমিল্লা ইউনিভার্সিটি রিসার্চ সোসাইটির যাত্রা শুরু

সিলেটের চার উপজেলার সাংবাদিক পেলেন পিআইবির প্রশিক্ষণ।