ঢাকাশনিবার , ২৬ নভেম্বর ২০২২
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

‘দুর্নীতিবাজরা যে দলেরই হোক তারা শাস্তি পাবেই–পরিকল্পমন্ত্রী এমএ মান্নান এমপি

প্রতিবেদক
নিউজ এডিটর
২৯ সেপ্টেম্বর ২০১৯, ১:৫৬ পূর্বাহ্ণ

Link Copied!


সিলেট:

দুর্নীতির বিরুদ্ধে এ সরকার আপোষহীন। দুর্নীতিবাজরা যে দলেরই হোক তারা শাস্তি পাবেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুর্নীতি দমন করে দেশকে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলায় গড়ে তুলতে বদ্ধ পরিকর। তাই নিজ ঘর থেকেই দুর্নীতি দমন অভিযান শুরু হয়েছে। এ অভিযান চলবে। পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এমপি সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জে নলকূপ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেছেন।,
তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাওরাঞ্চলের মানুষের জীবন মান উন্নয়ন পকিল্পনা প্রসঙ্গে তুলে ধরে আরো বলেন, সরকার হাওরাঞ্চল নলকূপ ও স্বাস্থ্য সম্মত স্যানিটেশন স্থাপনের জন্য আরো ৫’শ কোটি টাকার প্রকল্প হাতে নিয়েছে।, যা দেশের প্রতিটি হাওরাঞ্চলে বাস্তবায়িত হবে। নিরাপদ পানি ও স্বাস্থ্যসম্মত স্যানিটেশন নির্মাণের জন্য বৃহৎ এ প্রকল্প হাতে নেয়া হয়েছে।,
শুক্রবার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের আয়োজনে নিরাপদ পানি সরবরাহ ও স্যানিটেশন ব্যবস্থা উন্নয়ন প্রকল্পের আওতায় হতদরিদ্র পরিবারের মাঝে নলকুপ বিতরণ অনুষ্ঠানে তিনি আরো বলেন, বাংলাদেশের হাওরাঞ্চলের জনগণের জন্য নলকূপ ও স্যানিটেশনের জন্য বৃহৎ এ প্রকল্প গ্রহণ করেছেন জননেত্রী শেখ হাসিনা।
জগন্নাথপুর ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় এই প্রকল্প বাস্তবায়ন হচ্ছে। হাওরাঞ্চলের হতদরিদ্র ও দুস্থ মানুষ যাতে পানি ও স্যানিটেশন সমস্যায় না ভোগে সেজন্য প্রধানমন্ত্রী এ প্রকল্প হাতে নিয়েছেন।
দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. সফি উল্লাহর সভাপতিত্বে পরিকল্পনা মন্ত্রী ৫০ কোটি টাকা ব্যয়ে ৪ হাজার গভীর নলকূপ স্থাপনের প্রথম পর্যায়ে উপজেলার দরগাপাশা ও পশ্চিম বীরগাঁও ইউনিয়নের ৫শত হতদরিদ্র পরিবারের মাঝে নলকূপ বিতরণ করেন।
অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো.ফারুক আহমদ, অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব)মো. মোখলেছুর রহমান,উপজেলা ভাইস চেয়ারম্যান প্রভাষক মো. নুর হোসন,উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী (অতিরিক্ত) মো. আব্দুর রব সরকার প্রমুখ।

17 Views

আরও পড়ুন

দক্ষিণ আফ্রিকায় নোয়াখালীর ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা

নোয়াখালীতে ৯ টি শেখ রাসেল মিনি স্টেডিয়াম হচ্ছে: যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

গণতন্ত্র ও উন্নয়নের উদাহরণ ইব্রাহিম : মোমিন মেহেদী

নারী ও কন্যা শিশুর প্রতি সহিংসতা প্রতিরোধে তারুণ্যের সাইকেল র‌্যালি

খাঁচায় বন্দী পাখি–মোহাম্মদ মনজুরুল আলম চৌধুরী

ইসলামপুরে বিনামূল্যে বীজ সার বিতরণ ও কৃষক সমাবেশ অনুষ্ঠিত

দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার

প্রথমবারে মত অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলাদেশ-ভারত সাংবাদিক ফ্রেন্ডশিপ ফুটবল ম্যাচ

উই ব্রাদার্সের পরিচ্ছন্নতা কর্মসূচি

দালাল নিয়ন্ত্রিত কালারমারছড়া ভূমি অফিস

মার্টেকঃ মানবতার জন্য প্রযুক্তি  

নিখোঁজ শিশু আয়াতের ছয় টুকরা দেহ পাওয়া গেল নদীতে