ঢাকাশুক্রবার , ১৯ অগাস্ট ২০২২
  1. সর্বশেষ

ঢাবিতে ছাত্রদল ও সাংবাদিকদের উপর ছাত্রলীগের হামলা

প্রতিবেদক
নিউজ ভিশন
২৩ সেপ্টেম্বর ২০১৯, ৩:৫৪ অপরাহ্ণ

Link Copied!

ঢাবি প্রতিনিধি :

ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি এলাকায় ছাত্রদলের নেতাকর্মীদের ব্যাপক মারধর করেছে বিশ্ববিদ্যালয় শাখার ছাত্রলীগ। এ সময় পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে মারধরের শিকার হয়েছেন বিশ্ববিদ্যালয়ে কর্মরত সাংবাদিকরা। মারধর করে তাদের মোবাইলও কেড়ে নেওয়া হয়েছে।

মারধরের শিকার সাংবাদিকরা হলেন, স্টুডেন্ট জার্নালের ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আনিসুর রহমান ও বিজনেস বাংলাদেশের প্রতিনিধি আফসার মুন্না, প্রতিদিনের সংবাদের প্রতিনিধি রাহাতুল ইসলাম। তাদেরকে বেধড়ক মারধর করে ছাত্রলীগ।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সভাপতি সনজিত আনিসুর রহমানের ফোন নিজে কেড়ে নেন। সাংবাদিক পরিচয় দেওয়া সত্ত্বেও ছাত্রলীগ নেতা সনজিত আনিসুর রহমানকে চড় থাপ্পড় মারেন বলেও অভিযোগ উঠেছে।

আনিসুর রহমান জানান, ‘ছাত্রলীগের নেতাকর্মীরা ছাত্রদলের কর্মীদের ডাচের সামনে বেধড়ক মারধর করছিল। সামনে মারধর করায় আমি আমার পেশাগত দায়িত্ব পালনে ভিডিও করার জন্য আমি আমার ফোন বের করি। কিন্তু ফোন বের করতেই সনজিতের নেতৃত্বে ছাত্রলীগের নেতাকর্মীরা আমাকে বেধড়ক মারধর শুরু করে।’

তিনি বলেন, ‘আমি সাংবাদিক পরিচয় দিলে সনজিত দৌড়ে এসে আমাকে চড়-থাপ্পর মারতে থাকে। এসময় সূর্যসেন হলের ভিপি মারিয়াম জামান সোহান, হল শাখার যুগ্ম সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম শপু, সদস্য সাব্বির হাসান শোভন, হলের সভাপতি প্রার্থী নাহিদ হাসান, আমাকে মারধর করেন। সাংবাদিক পরিচয় দিলে সনজিত দৌড়ে এসে আমাকে মারতে থাকে। এসময় তিনি আমার ফোন কেড়ে নেন।’

আফসার মুন্না বলেন, ‘আমি ও আমার বন্ধুরা টিএসসিতে বসে ছিলাম। এসময় ছাত্রলীগ অতর্কিত হামলা চালায় ছাত্রদলের উপর। আমি ছবি তুলতে গেলে ছাত্রলীগের সহ-সভাপতি হোসাইন মুহাম্মদ আপেল, ঢাবি শাখার উপ প্রচার সম্পাদক মহসিন তালুকদারসহ আরো অনেকে আমাকে ঘিরে মারধর শুরু করে।

আরও পড়ুন

চাটখিলে ইতালি প্রবাসীর বাড়িতে দু*র্ধর্ষ ডা*কাতি

পানিতে ডুবে শিশুর মৃত্যু

সাঁতার শিখতে গিয়ে পুকুরে ডুবে স্কুলছাত্রের মৃত্যু

সেরা লেখক হিসেবে নির্বাচিত হয়েছেন অনিল মো.মোমিন

অর্থ পাচারের সুবিধার জন্য তেলের দাম দ্বিগুন : মোমিন মেহেদী

পাইকগাছায় পল্লীসমাজের উঠান বৈঠক অনুষ্ঠিত

আবদুল হাই ইদ্রিছী'র কবিতা
চা শ্রমিকের সংগ্রাম

আস-সুন্নাহ ফাউন্ডেশনের চেয়ারম্যান
শায়েখ আহমাদুল্লাহর পিতার ইন্তেকাল

রাঙ্গাবালীতে সাগরে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে নিহত এক, আহত ৩

মিথ্যা অপবাদ ও অপ-প্রচারের প্রতিবাদে
যুবলীগ সভাপতি আমিনুল ইসলামের সংবাদ সম্মেলন!

তরুণ কালাম লেখক ফোরাম শাবিপ্রবির শাখার নেতৃত্বে আশরাফুল-রুবেল

১০ উপদেষ্টা নিয়ে কুমিল্লা ইউনিভার্সিটি রিসার্চ সোসাইটির যাত্রা শুরু

সিলেটের চার উপজেলার সাংবাদিক পেলেন পিআইবির প্রশিক্ষণ।