ঢাকারবিবার , ২৫ সেপ্টেম্বর ২০২২
  1. সর্বশেষ

চকরিয়ায় ফুল ছেড়াকে কেন্দ্র করে একই পরিবারের ৬জনকে কুপিয়ে জখম

প্রতিবেদক
নিউজ এডিটর
২৩ সেপ্টেম্বর ২০১৯, ১:১৮ পূর্বাহ্ণ

Link Copied!

সাঈদী আকবর ফয়সাল,চকরিয়া :

চকরিয়ায় বিয়ে বাড়ির একটি নোহা গাড়ী থেকে জুমার নামাজ চলমান অবস্থায় পাড়ার ছোট শিশু কর্তৃক একটি ফুল ছেড়াকে কেন্দ্র করে পূর্বশত্রুতার জের ধরে পরিকল্পিত হামলার ঘটনা ঘটেছে। হামলায় একই পরিবারের ৬জনকে কুপিয়ে জখম করেছে পূর্ব থেকে শত্রুতা থাকা প্রতিপক্ষের লোকজন। গত ২০ সেপ্টেম্বর শুক্রবার বেলা ১টা ৪০ মিনিটের দিকে উপজেলার ফাসিয়াখালী ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ছাইরাখালী উত্তর পাড়া জামে মসজিদ মাঠে এ ঘটনা ঘটেছে। হামলায় আহতরা হলেন; মৃত সোলতান আহমদের পুত্র নেজাম উদ্দিন (৩৬), নাজেম উদ্দিন (৩৪), জয়নাল আবদীন (৪৫), আনোয়ারুল ইসলাম (৩০), শামসুদ্দিনের পুত্র মেহেদী হাসান (১৮) ও নেজাম উদ্দিনের স্ত্রী রুবি আক্তার (২৭)। আহতদের মধ্যে নেজাম উদ্দিন ও রুবি আক্তারকে জেলা সদর হাসপাতাল থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে। ২২ সেপ্টেম্বর রাত পর্যন্ত তাদের স্বাস্থ্যের কোন উন্নতি হয়নি বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক।
অভিযোগে জানাগেছে, একই এলাকার মনছুর আলমের ছেলে হাবিবুল্লাহ’র বিয়ে উপলক্ষে জুমার নামাজের পর আত্বীয় স্বজনরা বর যাত্রী হিসেবে যাওয়ার জন্য একটি নোহা গাড়ীতে ফুল দিয়ে সাজিয়ে নিয়ে আসে। জুমার নামাজ চলাকালে পাড়ার এক ছোট শিশু বিয়ের গাড়ী থেকে একটি ফুল ছিড়ে। এসময় বর হাবিবুল্লাহ গং অকাট্য ভাষায় গালি-গালাজ করলে মসজিদ থেকে মুসল্লীরা এসে গালি-গালাজ না করার জন্য বাধা নিষেধ করেন জয়নাল আবদীন (জয়নাল মেম্বার)। উক্ত বিষয়কে কেন্দ্র করে পূর্বশত্রুতার জেরধরে পূর্বপরিকল্পিতভাবে জয়নাল আবদীন গংয়ের উপর প্রতিপক্ষের হাবিবুল্লাহ, আবদুর রহিম, আরফাত, আবদুল গনি, আবদুল মন্নান,মমতাজ উদ্দিন, সোয়াইব, এহেছানুল হক, বাহাদুর, শরীফ উল্লাহসহ ২০/২৫জনের বাহিনী ধারালো অস্ত্র-শস্ত্র, লাঠি-সোঠা নিয়ে হামলা ও ভাংচুর চালায়।
ঘটনার পর থানার একদল পুলিশ ও ফাসিয়াখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব গিয়াস উদ্দিন চৌধুরী ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ভূক্তভোগী মৃত সোলতান আহমদ গংয়ের লোকজন প্রশাসনের হস্তক্ষেপ পূর্বক হামলাকারীদের গ্রেফতার ও শাস্তির দাবী জানিয়েছেন।
চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: হাবিবুর রহমান জানিয়েছেন, ঘটনার খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থলে পুলিশ প্রেরণ করা হয়েছে। তবে এ ঘটনায় কেউ এখনো লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।##

3 Views

আরও পড়ুন

চবি গ্রীন ভয়েস ও এসডোর উদ্যোগে পরিচ্ছন্নতা অভিযান ও ব্র্যান্ড অডিট সম্পন্ন।

নীলফামারী ডিমলায় ভুঁয়া পরীক্ষার্থীর কারাদণ্ড।

কাপাসিয়ায় বিভিন্ন অভিযোগে মিনি পেট্রোল পাম্পের মালিককে জরিমানা

মাওঃ আবদুল গফুর নীতিবোধ, নৈতিকতা, ইসলামী মূল্যবোধ ও আদর্শকে সঙ্গী করে আমৃত্যু পথ চলেছেন

দোয়ারাবাজারে মীনা দিবস উদযাপন

মুন্সীগঞ্জ পৌর যুবদল নেতা হত্যার প্রতিবাদে লোহাগাড়া যুবদলের বিক্ষোভ মিছিল

জবির ছাত্রী হলে অগ্নি নির্বাপক প্রশিক্ষণ

অনিয়মিত ইউরোপ ফেরতদের প্রতি অপবাদ ও বৈষম্য কমাতে সিফারের মাইগ্র্যান্ট প্রোজেক্ট

আন্তঃবিশ্ববিদ্যালয় ওয়াটারপোলো প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন ঢাবি

দেশব্যাপী উদযাপিত হল আইডিয়া ফ্রাইডে মিল এর ৫০তম সপ্তাহ

সামাজিক সংগঠন কি এবং কেন?

রাজনীতি করতে চান ইলিয়াস কাঞ্চন, হতে চান মন্ত্রীও