ঢাকাশনিবার , ২৬ নভেম্বর ২০২২
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

উলিপুরে দোকান থেকে টাকা ও মোবাইল চুরি; ছাত্রলীগ নেতাসহ আটক-২

প্রতিবেদক
নিউজ ভিশন
২২ সেপ্টেম্বর ২০১৯, ৬:৪২ অপরাহ্ণ

Link Copied!

এজি লাভলু, কুড়িগ্রাম প্রতিনিধি:

উলিপুর উপজেলার দূর্গাপুর বাজারে আর.এম. ইলেক্ট্রনিক্স নামে একটি শো-রুমে চুরির ঘটনায় জড়িত সন্দেহে ছাত্রলীগ নেতাসহ দু’জনকে আটক করেছে পুলিশ। গতকাল (২১ সেপ্টেম্বর) দুপুরে তাদের আটক করা হয়। আটককৃতরা হল দূর্গাপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আরিফুল আলম কাজল অপরজন দিগন্ত উলিপুর থানার পরিদর্শক (ওসি তদন্ত) আনওয়ারুল ইসলাম এ তথ্য জানিয়েছেন।

আর.এম. ইলেক্ট্রনিক্সের মালিক রাফেল মাহমুদ জানান, গত শুক্রবার (২০ সেপ্টেম্বর) রাতে দোকান বন্ধ করে তিনি বাড়িতে চলে যান পরদিন শনিবার সকালে দোকান খুলে দেখতে পান সেখানে থাকা ২০টি এন্ড্রয়েড ফোন এবং ক্যাশে রাখা দুই লাখ ৮০ হাজার টাকা নেই। দোকানের চালের টিন খুলে চোর ভেতরে প্রবেশ করে চুরি করেছে। এ ব্যাপারে থানায় লিখিত অভিযোগ করেন।

দোকানের ভেতরের সিসি ক্যামেরার ফুটেজে দিগন্তকে দোকানে প্রবেশ করতে দেখা গেছে। বিষয়টি উলিপুর থানা পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে এবং ভিডিও ফুটেজ দেখে তাকে আটক করে।

উলিপুর থানা পুলিশ জানায়, চুরির সঙ্গে জড়িত থাকার অভিযোগে দিগন্তকে আটক করা হয়। তাকে জিজ্ঞাসাবাদে পাওয়া তথ্য অনুযায়ী চুরির সঙ্গে সংশ্লিষ্টতার অভিযোগে দূর্গাপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আরিফুল আলম কাজলকে আটক করা হয়।

উলিপুর শাখার ছাত্রলীগের সভাপতি রাকিবুল ইসলাম রুবেল বলেন, ‘আমি ঘটনাটি শুনেছি। চুরির সঙ্গে কাজলের কোনও সংশ্লিষ্টতার প্রমাণ পাওয়া গেলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।’

উলিপুর থানার পরিদর্শক (ওসি তদন্ত) আনওয়ারুল ইসলাম জানান, আরিফুল আলম কাজলকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ঘটনার সঙ্গে জড়িত সবাইকে আইনের আওতায় আনা হবে।

20 Views

আরও পড়ুন

দক্ষিণ আফ্রিকায় নোয়াখালীর ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা

নোয়াখালীতে ৯ টি শেখ রাসেল মিনি স্টেডিয়াম হচ্ছে: যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

গণতন্ত্র ও উন্নয়নের উদাহরণ ইব্রাহিম : মোমিন মেহেদী

নারী ও কন্যা শিশুর প্রতি সহিংসতা প্রতিরোধে তারুণ্যের সাইকেল র‌্যালি

খাঁচায় বন্দী পাখি–মোহাম্মদ মনজুরুল আলম চৌধুরী

ইসলামপুরে বিনামূল্যে বীজ সার বিতরণ ও কৃষক সমাবেশ অনুষ্ঠিত

দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার

প্রথমবারে মত অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলাদেশ-ভারত সাংবাদিক ফ্রেন্ডশিপ ফুটবল ম্যাচ

উই ব্রাদার্সের পরিচ্ছন্নতা কর্মসূচি

দালাল নিয়ন্ত্রিত কালারমারছড়া ভূমি অফিস

মার্টেকঃ মানবতার জন্য প্রযুক্তি  

নিখোঁজ শিশু আয়াতের ছয় টুকরা দেহ পাওয়া গেল নদীতে