ঢাকাশনিবার , ২০ অগাস্ট ২০২২
  1. সর্বশেষ

উজিরপুরে অপহৃত স্কুলছাত্রী উদ্ধার,অপহরণকারী গ্রেপ্তার!!

প্রতিবেদক
নিউজ এডিটর
৩০ সেপ্টেম্বর ২০১৯, ৬:১৬ অপরাহ্ণ

Link Copied!

রুবেল হোসাইন,উজিরপুর প্রতিনিধি,বরিশাল।

বরিশালের উজিরপুরে অপহরণের দেড় মাস পরে অপহৃত স্কুলছাত্রীকে (১৫) উদ্ধার করেছে পুলিশ। সেই সাথে অপহরণকারীকেও গ্রেপ্তার করা হয়েছে। রোববার রাতে উজিরপুর উপজেলার জল্লা ইউনিয়নের কুড়ালিয়া গ্রামের একটি বাসায় অভিযান চালিয়ে স্কুলছাত্রী উদ্ধার ও অভিযুক্ত তমাল বাড়ৈকে গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশ জানায়- পার্শ্ববর্তী আগৈলঝাড়া উপজেলার বাশাইল গ্রামের স্কুলছাত্রীকে উজিরপুরের কুড়ালিয়া গ্রামের বিবেক বাড়ৈ ছেলে তমাল প্রায়শই উত্যক্ত করতো। গত ২৭ আগস্ট একইভাবে স্কুলে যাওয়ার পথ রোধ মেয়েটিকে প্রেম প্রস্তাব দেয়। কিন্তু এতে রাজি না হওয়ায় তাকে সড়ক থেকে তুলে নিয়ে যায় তমাল বাড়ৈ। এই ঘটনায় পরদিন অর্থাৎ ২৮ আগস্ট আগৈলঝাড়া থানায় মেয়ে অপহরণের অভিযোগ এনে একটি মামলা করেন ভবতোষ সরকার। সেই সময় পুলিশ উজিরপুরে অভিযান চালিয়ে তমালকে না পেয়ে তার পিতা উত্তম বাড়ৈকে গ্রেপ্তার করে জেলহাজতে প্রেরণ করে।

এই বিষয়টি নিশ্চিত করে মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) জামাল হোসেন জানান, অপহরণের পরে স্কুলছাত্রীকে অজ্ঞাত স্থানে আটকে রাখার পাশাপাশি অভিযুক্ত তমাল আত্মগোপনে ছিল। রোববার সে মেয়েটিকে নিয়ে বাসায় অবস্থান করছে খবর পেয়ে অভিযান চালানো হয়েছে। এসময় স্কুলছাত্রীকে উদ্ধারের পাশাপাশি অভিযুক্ত তমালকে গ্রেপ্তার করা হয়। পরবর্তীতে সোমবার স্কুলছাত্রীকে ডাক্তারী পরীক্ষার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি এবং অভিযুক্তকে মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

তবে ছেলে পরিবার এই অপহরণ অভিযোগ অস্বীকার করে বলছে- তমালের সাথে স্কুলছাত্রীর হৃদয়ঘটিত সম্পর্ক ছিল। কিন্তু এই বিষয়টি স্কুলছাত্রীর পরিবার জানতে পেরে যায় এবং মেয়েটিকে সম্পর্ক ভেঙে দিতে চাপ দেওয়া হয়। তখন তারা পালিয়ে গিয়ে বিয়ে করে ঘর সংসার করছিল বলে দাবি করা হচ্ছে।’

আরও পড়ুন

নোয়াখালীতে মাদকসেবীর এক বছরের কারাদন্ড

অসাম্প্রদায়িক চেতনায় বাংলাদেশ গড়তে হবে: জন্মাষ্টমী’র আলোচনায় ববি উপাচার্য।

কমলগঞ্জে জন্মাষ্টমীর নিয়ে
বিরুপ মন্তব্যে ব্যবসায়ী গ্রেফতার

পররাষ্ট্রমন্ত্রী
ড. মোমেনের বক্তব্যে রাজনীতিতে তোলপাড়

সাংবাদিক আব্দুল বাছিত খানের উপর হামলার প্রতিবাদে শেরপুর প্রেসক্লাব এর মানববন্ধন

দোয়ারাবাজারে টিডব্লিউএ নির্বাচন: চেয়ারম্যান প্রার্থী মিষ্টার প্রত্যুষ সাংমা’র নিরঙ্কুশ বিজয়

রাণীনগরে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত

সুন্দরগঞ্জে জন্মাষ্টমী পালিত

জবি ক্যারিয়ার ক্লাবের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত

বাঁদুর ঝুলা যাত্রী বহনের দায়ে রাঙামাটিতে চান্দের গাড়িকে জরিমানা

ঢাবির জিয়া হলে শিক্ষার্থীকে পুলিশে সোপর্দের ঘটনায় ছাত্র ফ্রন্ট এর প্রতিবাদ

জ্বালানি তেল সহ নিত্যপন্যের মূল্যবৃদ্ধি ও সরকারের পদত্যাগের দাবিতে এবি পার্টির বিক্ষোভ