রাজশাহী মেট্রোপলিটন প্রেসক্লাবের আহবায়ক কমিটি ঘোষণা

unnamed-2-2.jpg

শামীম পারভেজ – রাজশাহী জেলা প্রতিনিধি :

রাজশাহী মেট্রোপলিটন প্রেসক্লাবের নির্বাচন সামনে রেখে নতুন আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। শনিবার দুপুরে প্রেসক্লাবের সম্মেলন কক্ষে সাধারণ সভায় এই ঘোষণা দেয়া হয়।

বর্তমান কমিটির মেয়াদ শেষ হয়ে যাওয়ায় সভায় সর্বসম্মতিক্রমে রাজশাহী মেট্রোপলিটন প্রেসক্লাবের সাবেক সভাপতি মোমিনুল ইসলাম বাবুকে আহ্বায়ক কবীর তুহিনকে সদস্য সচিব করে পাঁচ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়। কমিটির অপর সদস্যরা হলেন- বাংলানিউজের সিনিয়র করেসপডেন্ট শরীফ সুমন, বাংলাদেশ প্রতিদিন ও নিউজ টুয়েন্টি ফোরের নিজস্ব প্রতিনিধি কাজী শাহেদ এবং জিটিভির রাজশাহী প্রতিনিধি রাশেদ রিপন।

আহবায়ক কমিটি আগামী তিন মাসের মধ্যে একটি অবাধ, সুষ্ঠু ও সুন্দর নির্বাচন অনুষ্ঠানের সকল ব্যবস্থা সম্পন্ন করবেন বলে সিদ্ধান্ত গৃহীত হয়।

সভায় কমিটির আয়-ব্যয় ও সাধারণ সম্পাদকের প্রতিবেদন উপস্থাপন করা হয়। ক্লাবের সভাপতি মোমিনুল ইসলাম বাবু’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় ক্লাবের সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম তাঁর প্রতিবেদন উপস্থাপন করেন। অপর দিকে ক্লাবের অর্থ-সম্পাদক তানজিমুল হক আয়-ব্যয়ের হিসাব বিবরণী উপস্থাপন করেন।

সভায় ক্লাবের সদস্য হাসান মিল্লাত, শফিকুল ইসলাম, জাবীদ অপু, কাজী শাহেদ, শরীফ সুমন, মামুন-অর-রশিদ, আসাদুজ্জামান আসাদ, রাশেদ রিপন, কবীর তুহিন, জিয়াউল হক জিয়া, আবুল কালাম আজাদ, মামুন রেজাসহ অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে সভার শুরুতেই ক্লাবের সভাপতি মোমিনুল ইসলাম বাবু ক্লাবের সাবেক সভাপতি মাহতাব উদ্দিন, সাবেক সভাপতি বুলবুল চৌধুরীসহ ক্লাবের অন্য সদস্যদের পিতা-মাতা ও নিকট আত্নীয়-স্বজনের মুত্যুতে শোক প্রস্তাব উত্থাপন করেন। এসময় প্রয়াত সাংবাদিকদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়।

Top