কুতুবদিয়ায় বড়ঘোপ ইউপির উন্নয়নে ঘোড়া মার্কায় ভোট চাইলেন-ছোটন

11-07-19.png

নিজস্ব প্রতিনিধি,কুতুবদিয়াঃ

কুতুবদিয়ায় বড়ঘোপ ইউপির উপ-নির্বাচনে প্রথম পথসভা করেছেন ঘোড়া প্রতীকের প্রার্থী আ.ন.ম শহীদ উদ্দিন ছোটন। ১১ জুলাই (বৃহষ্পতিবার) সন্ধ্যা সাড়ে ছয়টায় ইউনিয়নের ১নং ওয়ার্ড উত্তর বড়ঘোপ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত হয় এই পথসভা।
এসময় পথসভায় হাজার হাজার ভোটারের আগমন ঘটে। এসময় ঘোড়া প্রতীকে ভোট দিয়ে বড়ঘোপবাসীর সেবা করার সুযোগ চেয়ে বক্তব্য রাখেন আ.ন.ম শহীদ উদ্দিন ছোটন।
বক্তব্যে ছোটন বলেন, আমি দীর্ঘদিন ধরে কুতুবদিয়ার উন্নয়নে কাজ করেছি। মানুষের পাশে থেকে সাহায্য-সহযোগিতা করে এসেছি। আপনারা জানেন কয়েক দিন আগে বড়ঘোপ ইউপির সরকারি ভিজিএফ চাল বড়ঘোপ বাজারে বিক্রি করে ধরা খেয়েছে কে? সবাই বলেছে নাছিরের। কিন্তু এই চাল আসলে আবুল কালামের। আমি চ্যালেঞ্জ দিয়ে বলছি,যদি আবুল কালাম বলতে পারে এই চাল তার নয়,তাহলে আমি নির্বাচন করব না। সুতরাং আপনাদের বলতে চাই, যারা জনগণের সম্পদ মেরে খায়,তাদের বর্জন করুন। আমাকে একবার সুযোগ দিয়ে দেখুন, আমি আপনাদের সেবা করতে চাই।
এসময় উপস্থিত ছিলেন, জাহেদুল ইসলাম ফরহাদ মাতবর, হেলাল উদ্দিন এমইউপি, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আলহাজ্ব আবদুল মোনাফ, রেজাউল করিম রাজু, সাবেক এমইউপি মোঃ কালু, মাষ্টার সাবের আহমদ, রমজান বলী, উপজেলা ছাত্র সমাজের সভাপতি মোঃ মনিরুল ইসলামসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Top