বড় মহেশখালীতে ‘আইল্যান্ড স্টার ক্লাব’এর নতুন কমিটি গঠন

club-satr-2.png

সভাপতি জসিম উদ্দিন ও সাধারণ সম্পাদক জিয়াউর রহমান ডালিম

প্রেস বিজ্ঞপ্তি:

মহেশখালী উপজেলার বড়মহেশখালী ইউনিয়নের ঐতিহ্যবাহী সামাজিক ও ক্রীড়া সংগঠন ‘আইল্যান্ড স্টার ক্লাবে’ এম.জসিম উদ্দিন’কে সভাপতি ও জিয়াউর রহমান ডালিম’কে সাধারণ সম্পাদক করে আগামী দু’বছরের জন্য নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।
সোমবার ( ৮জুলাই) রাত ৮টায় ক্লাবের ১৭১ সদস্যদের উপস্থিতি’তে আইল্যান্ড স্টার ক্লাবের নিজস্ব কার্যালয়ে এই নতুন কমিটি ঘোষণা করা হয়।
সবার সম্মতিক্রমে এ সিদ্ধান্ত নেওয়ার সময় সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বড় মহেশখালী ইউনিয়নের ৮ ও ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য আলী আকবর এবং মুহাম্মদ আজিজ।
২০১৯-২০ বর্ষের জন্যে ঘোষিত কমিটির অন্যান্য সদস্যরা যেমন সহ-সভাপতি, যুগ্ম-সম্পাদক, সাংগঠনিক সম্পাদক, সহ-সাংগঠনিক সম্পাদক, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক, সহ-সাংস্কৃতিক সম্পাদক, প্রচার সম্পাদক, সহ-প্রচার সম্পাদক, দপ্তর সম্পাদক, অর্থ সম্পাদক, সহ-অর্থ সম্পাদক, আপ্যায়ন বিষয়ক সম্পাদক, সহ-আপ্যায়ন সম্পাদক, ক্রীড়া সম্পাদক, সহ-ক্রীড়া সম্পাদক, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক, সহ-তথ্য ও প্রযুক্তি সম্পাদক ও ক্লাবের প্রধান উপদেষ্টা পরিষদের নাম পরবর্তীতে ঘোষণা করা হবে জানানো হয়।
তথ্যমতে, এলাকার উঠতি তরুণদের সাথে নিয়ে ২০০৭ সালে স্থাপিত সংগঠনটি দীর্ঘ এক যুগ ধরে বড় মহশখালীতে সামাজিক সেবায় নিয়োজিত রয়েছে । যার সরকারি রেজি: নং-১৭৬।
এছাড়াও বহু জনহিতকর কর্মকান্ড বাস্তবায়ন করে সংগঠনটি এলাকার মানুষের আস্থা অর্জন করেছেন। যেমন- আগুনে পুড়ে যাওয়া ক্ষতিগ্রস্ত পরিবারকে নগদ অর্থ সহায়তা ও ঢেউটিন বিতরণ, সংগঠনের অর্থায়নে অসুস্থ রোগীদের বিনামূল্যে ঔষধ বিতরণ এবং চিকিৎসা প্রদান, বিদ্যালয়ে শিশুদের স্কুল সামগ্রী বিতরণ, ইভটিজিং-বাল্যবিবাহ ও মাদক নির্মূলে জনসচেতনতামূলক সামাজিক অনুষ্ঠান।
এছাড়াও হতদরিদ্র গরিব মেয়ের বিয়েতে আর্থিক সাহায্য প্রদান, প্রাকৃতিক দূর্যোগ ঘুর্নিঝড়ে উপকুলীয় মানুষকে সর্তককরণ ও শুকনো খাবার বিতরণ, স্কুল ছাত্রী অপহরণে প্রতিবাদ সমাবেশ, কোস্ট ট্রাস্ট বাংলাদেশ এর অধীনে শিক্ষা প্রকল্পে ‘তরুণ আলো’ শীর্ষক তরুণদের দেশপ্রেমের চেতনায় উদ্বুদ্ধ করণ র‌্যালী ও আলোচনা সভা সহ ট্রাস্ট গ্রাম ভিত্তিক দারিদ্র বিমোচন কমিটি করে এলাকায় বেশ সুনাম অর্জন করেছেন বড় মহেশখালী ‘আইল্যান্ড স্টার ক্লাব’।
সংগঠনের নব-নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক সকলের সার্বিক সহযোগিতা ও দোআ কামনা করেছেন। আগামী ভবিষ্যতে যেনো আর্থ-সামাজিক ও মানুষের কল্যাণে পাশে দাড়াতে পারেন।

Top