বাবার জন্মদিনে এমপি পুত্র অর্নবের কর্মসুচী

67064786_442263403172105_6171328895762038784_n.jpg

রায়হান সরকার,কাহারোল প্রতিনিধি :

১৯৬৪ সালে জন্মগ্রহণ করেন বাংলাদেশের দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য জননেতা জনাব মনোরঞ্জন শীল গোপাল।তিনি প্রথমে সতন্ত্র প্রার্থী হিসেবে বিপুল ভোটে সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হোন,পরবর্তী সময়ে ওয়ান ইলাভেনের পরে বাংলাদেশ আওয়ামীলীগ থেকে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন যা বর্তমান পর্যন্ত দিনাজপুর -১ আসনের জনগণের জন্য জনপ্রতিনিধি হিসেবে কাজ করছেন।মনোরঞ্জন শীল গোপালের পৈতৃক বাড়ি দিনাজপুর জেলার কাহারোল উপজেলার নয়াবাদ গ্রামে, তিনি স্নাতক ডিগ্রি অর্জন করেছেন। তিনি পেশায় সাংবাদিকতা, ব্যবসা ও কৃষির সঙ্গে যুক্ত, বর্তমানে রাজনীতির সাথে সক্রিয় ভাবে যুক্ত আছেন।

তিনি সংসদ সদস্য হিসেবে চারবার নির্বাচিত হয়েছেন। তার পরিবারে একমাত্র পুত্র সন্তান আছে ছেলের নাম রেখেছেন অর্নব শীল দ্বীপ্ত।তার সন্তান পড়াশোনা করতেছে মেডিক্যালে।তাই বাবার জন্মদিন আসলে অর্নব বাবার জন্মদিন পালন করতে ভুলে যায় না।

অর্নবের সাথে কথা বলে জানা যায়,আমার বাবা সারাদিনের কাজের ফাকে সময় দেওয়ার চেষ্টা করলেও খুব একটা সময় হয়ে উঠে না।তবুও তিনি পরিবারকে অনেক ভালবাসেন আমাকে অনেক স্নেহ করেন।তাই একজন বাবা হিসেবে পুত্রের কাছে অনেক কিছুই প্রত্যাশা আছে।তাই প্রতি বছর বাবার জন্মদিনে বাবাকে খুশি করার জন্য আমরা পরিবারের সবাই মিলে আনন্দ করি।

এলাকার সাধারণ মানুষের সাথে কথা বললে জানা যায়,
তারুণ্যের ছায়ায় দেখা মনোরঞ্জন শীল গোপাল আজ অভিজ্ঞতায় অনেক সমৃদ্ধ। অভিজ্ঞতার আলোকে তিনি অনেক শক্তিশালী। বুদ্ধিমত্তা আগের মতই প্রখর, সহনশীলতা ও দৃঢ়তা, ধৈর্য, যেন তার চরিত্রগত ধর্ম। ভালোবাসায় ও সহমর্মীতায় তিনি এখনও বন্ধুদের কাছে প্রিয় এবং সকলের অতি আপনজন। তাই আজ আমাদের কাছে গর্বের বিষয় মনোরঞ্জন শীল গোপাল এমপি কাহারোল – বীরগঞ্জের প্রতীক হিসেবে জনগনের কাছে নন্দিত।

Top