বাঘাইছড়িতে বন্যাকবলিত জনগনের সেবায় নিয়োজিত “হৃদয়ে বাঘাইছড়ি”

received_1391096784379045.jpeg

মো আইয়ুব ভূইয়া, রাংগামাটিঃ

অতিরিক্ত বৃষ্টিপাতের ফলে বাঘাইছড়ির বিভিন্ন নিন্ম এলাকায় নেমে আসে পাহাড়ি ঢল এর মধ্যে উল্লেখযোগ্য বাঘাইছড়ি পৌরসভার ১ নং ওয়ার্ড এর মধ্যমপাড়া,মাস্টার পাড়া,পুরাতন মারিশ্যা,২ নং ওয়ার্ড এর পশ্চিম মুসলিম ব্লক,৪নং ওয়ার্ডের মাদ্রাসা পাড়া, হাজীপাড়া,৭নং ওয়ার্ডের এফ ব্লক,জি ওয়ান ব্লক,কাদের মেম্বার পাড়া, সহ আরো বিভিন্ন এলাকায় প্রায় ৫ হাজার মানুষ বন্যায় কবলিত আছেন।

হৃদয়ে বাঘাইছড়ি কার্যকরী পরিষদ এর সহ সভাপতি জনাব আব্দুল গফুর সুবেল এর নেতৃত্বে বাঘাইছড়ি ইউনিট এর একটি টীম বিভিন্ন এলাকায় বন্যকবলিত জনগনের জানমাল নিরাপদে আশ্রয় কেন্দ্রে পৌঁছে দিতে সহযোগিতা করেন এবং অনেকের বাড়িতে গিয়ে আসবাবপত্র নিরাপদ স্থানে সরিয়ে রাখার কাজে সহযোগিতা করেন।

আব্দুল গফুর সুবেল জানান, আমরা হৃদয়ে বাঘাইছড়ি পরিবার সাধারন জনগন কে সচেতন করার চেষ্টা করছি দুর্যোগে করনীয় সম্পর্কে এবং অতিরিক্ত বন্যায় আশ্রয় কেন্দ্রে অবস্থান নেয়ার জন্য পরামর্শ ও সর্বোচ্চ সহযোগিতা করে যাচ্ছি। ইনশাআল্লাহ আমরা উপজেলা প্রশাসনের সাথে জনসাধারণের জন্য সহযোগিতা মুলক কাজ করে যাওয়ার জন্য দুর্যোগ মোকাবেলায় টীম প্রস্তুত রেখেছি আমাদের সাথে যোগাযোগ করলেই আমরা পৌঁছে যাচ্ছি জনগনের দোরগোড়ায়।

হৃদয়ে বাঘাইছড়ির দুর্যোগ মোকাবেলায় টীমে কাজ করে যাচ্ছেন,হৃদয়ে বাঘাইছড়ি ২০১৯-২১কার্যকরী পরিষদ সাংগঠনিক সম্পাদক মোঃ দেলোয়ার, বাঘাইছড়ি ইউনিটের আহবায়ক মোঃসাহাদাত,যুগ্ম আহবায়ক মোঃ জহির,সদস্য সচিব শান্ত দেব,সদস্য- নুরুল ইসলাম, আলাউদ্দিন,রিপন,নাছির,মানিক,হৃদয় দেব নাথ সহ আরো অনেকেই ।

প্রয়োজনে –
01690144153
01690144154
01831980709

Top