টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মাদকব্যবসায়ী নিহত

news-2.jpg

ফরহাদ আমিন:
কক্সবাজারের টেকনাফের লেঙ্গুরবিল মাঠ ছড়া এলাকায় বুধবার রাতে এক বন্দুকযুদ্ধে একাধিক মামলার আসামি এবং মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন পুলিশের তিন সদস্য।নিহত আব্দুল মালেক(৩৮) পৌরসভার পুরাতন পল্লানপাড়ার মৃত মকবুল আহাম্মদের ছেলে। আহতরা হলেন টেকনাফ মডেল থানার এএসআই রামধন চন্দ্র দাশ, কনস্টেবল আব্দুল শুক্কুর ও রাজু মজুমদার।
টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ বলেন, বুধবার বিকেলে আব্দুল মালেককে আটক করে ইয়াবা ও অস্ত্রের তথ্য পাওয়া যায়। সেই তথ্যের ভিত্তিতে রাতে আস্তানায় উদ্ধার অভিযানে গেলে তার সহযোগিরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। এতে তিন পুলিশ সদস্য আহত হন। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছুঁড়ে। ইয়াবা ব্যবসায়ীরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ মালেককে উদ্ধার করে উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। কমপ্লেক্সের চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে নেয়ার নির্দেশ দেন। সেখানে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
তিনি আরো বলেন, ঘটনাস্থল থেকে দুইটি এলজি, তের রাউন্ড কার্তুজ, একুশ রাউন্ড গুলির খোসা, পাঁচ হাজার ইয়াবা উদ্ধার করা হয়েছে। মালেকের বিরুদ্ধে মাদক মামলাসহ একাধিক মামলা আছে।

Top