রাজশাহীতে ছেলের হাতুড়ির আঘাতে মা নিহত

unnamed.gif

শামীম পারভেজ-রাজশাহী থেকে:

রাজশাহীর গোদাগাড়ীতে মাদকাসক্ত ছেলের হাতুড়ির আঘাতে মায়ের মৃত্যু হয়েছে। পরে মায়ের লাশ ঝুলিয়ে দেয়ার চেষ্টা করে। রোববার রাত সাড়ে ১০টার দিকে গোদাগাড়ী পৌরসভার আরিজপুর মহল্লায় এ ঘটনা ঘটেছে।

নারীর নাম সেলিনা বেগম (৫০)। তার স্বামীর নাম মো. শাহাবুদ্দিন। ঘটনার পর তাদের মাদকাসক্ত ছেলে আবদুস সালেক (৩০) বাড়ি থেকে পালিয়ে যায়।

গোদাগাড়ী থানার ওসি জাহাঙ্গীর আলম জানান, রাতে বাড়িতে সালেক ও তার মা সেলিনা বেগম ছাড়া আর কেউ ছিলেন না। নেশা করার জন্য সালেক তার মায়ের কাছে টাকা চান। মা টাকা দিতে রাজি হননি। এতে ক্ষিপ্ত হয়ে সালেক তার মায়ের মাথায় হাতুড়ি দিয়ে আঘাত করেন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

ওসি বলেন, সালেক গলায় রশি পেঁচিয়ে মায়ের লাশ ঝুলিয়ে দেয়ার চেষ্টা করে; যাতে সবাই আত্মহত্যা বলে মনে করে। এ সময় প্রতিবেশীরা দেখে ফেললে সালেক পালিয়ে যায়।

ওসি বলেন, গলায় ফাঁস লাগানো থাকলেও শরীরের বেশিরভাগ অংশ মেঝেতেই ছিল। নিহতের মাথা থেকে রক্ত ঝরছিল। ঘটনাস্থলে পড়ে ছিল হাতুড়িও। প্রতিবেশীদের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ।

ওসি আরও জানান, ঘটনার পর থেকে ছেলে সালেক পলাতক। তাকে আটকের চেষ্টা চলছে। আর লাশ উদ্ধার করে রাতেই থানায় নেওয়া হয়। জব্দ করা হয় হাতুড়িটিও।

Top