খেলাধুলা যুব সমাজকে বিপথগামী হওয়া থেকে রক্ষা করে—আলহাজ্ব এম এ মান্নান এম পি

received_528623367675249.jpeg

মোঃ আবু সঈদ,দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধিঃ

বাংলাদেশ সরকারের পরিকল্পনামন্ত্রী আলহাজ্জ্ব এম এ মান্নান এমপি বলেছেন শিক্ষা অর্জনের পাশাপাশি খেলাধূলা চর্চা করা একান্ত প্রয়োজন। এতে খেলোয়াড়দের মধ্যে সৃষ্টি হয় শৃংখলাবোধ, অধ্যবসায়, দায়িত্ববোধ ও কর্তব্যপরায়ণতা।

তিনি বলেন- খেলাধুলা যুব সমাজকে বিপথগামী হওয়া থেকে রক্ষা করে। মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ থেকে দূরে রাখে। যুব সমাজকে যদি আমরা ক্রীড়ার সঙ্গে সম্পৃক্ত করতে পারি তাহলে সহজেই এ দেশ থেকে সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূল করা যাবে।

তিনি আরও বলেন-আওয়ামীলীগ সরকার খেলাধুলার উন্নয়নে খুবই আন্তরিক।

রবিবার সকাল ১১ ঘটিকায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার জয়কলস উজানীগাঁও রশিদিয়া সরকারি উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব গোল্ড কাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট -২০১৯ এর পুরুস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ বজলুর রহমান এর সভাপতিত্বে ও রথপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশিষ কুমার চক্রবর্তীর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ, সহকারী পুলিশ সুপার মোঃ হায়াতুন নবী, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ সফি উল্লাহ, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাজী আবুল কালাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন।

এসময় উপস্থিত ছিলেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি হাজী তহুর আলী, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও জয়কলস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মাসুদ মিয়া, সাধারণ সম্পাদক আতাউর রহমান, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক দিলিপ তালুকদার, পরিকল্পনামন্ত্রী আলহাজ্জ্ব এম এ মান্নানের একান্ত রাজনৈতিক সচিব হাসনাত হোসাইন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান সুজন, জয়কলস উজানীগাঁও রশিদিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শচীন্দ্র চন্দ্র সরকার, উপজেলা ক্রীড়া সম্পাদক শিক্ষক মৃদুল চন্দ্র তালুকদার, কামরুপদলং ইয়াকুব মিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মানিক লাল চক্রবর্তী, উজানীগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সমর চক্রবর্তী, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি ইজহারুজ্জামান , দপ্তর সম্পাদক জুয়েল দাস ও ছাত্রলীগ নেতা নাইম আহমদ সহ প্রমুখ।

Top