রংপুর চেম্বারের সভাপতি নির্বাচিত হয়েছেন টিটু

65610949_2232984796756026_6387541517992460288_n.jpg

মো. রাফিউল ইসলাম (রাব্বি),স্টাফ রিপোর্টার, রংপুর:
রংপুর চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাষ্ট্রি’র ২০১৯-২০২১ পরিচালনা পর্ষদের নির্বাচন সোমবার দুপুরে রংপুর চেম্বারের বোর্ড রুমে হয়েছে। দ্বি-বার্ষিক মেয়াদী পরিচালনা পর্ষদের নির্বাচনে নির্বাচিত ১৮ জন পরিচালক তাদের নির্বাচিত করেন।
এতে সভাপতি নির্বাচিত হয়েছেন মোতাহার গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের পরিচালক মোস্তফা সোহরাব চৌধুরী টিটু। সিনিয়র সহ-সভাপতি ও সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন যথাক্রমে মোজতোবা হোসেন রিপন ও মনজুর আহমেদ আজাদ।
আরসিসিআই নির্বাচন বোর্ডের চেয়ারম্যান ও ন্যাশনাল ব্যাংক লিমিটেড রংপুর শাখার সিনিয়র অ্যাসিসটেন্ট ভাইস প্রেসিডেন্ট ও ব্যবস্থাপক মো. আব্দুর রহিম নবনির্বাচিতদের নাম ঘোষণা করেন।
নির্বাচিত পরিচালকরা হলেন শাহজাহান বাবু, ওবায়দুর রহমান রতন, মোতাহার হোসেন মণ্ডল মওলা, আমজাদ হোসেন চৌধুরী, রিয়াজ শহিদ শোভন, আশরাফুল আলম আল আমিন, আজিজুল ইসলাম মিন্টু, আকবর আলী, পার্থ বোস, দেবব্রত সরকার রঞ্জু, জুলফিকার আজিজ খান, হাবিবুর রহমান রাজা, খেমচাঁদ সোমানী রবি, অজয় প্রসাদ বাবন ও প্রণয় বণিক এবং বিনা প্রতিদ্বন্দ্বিতায় প্রতিনিধি পরিচালক হিসেবে নির্বাচিত হন রংপুর জেলা মোটর মালিক সমিতির সাধারণ সম্পাদক এমপি মসিউর রহমান রাঙ্গা।

Top